A বিশেষজ্ঞ ডাক্তার

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার উত্তরা তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

বাংলাদেশের রাজধানী ঢাকা এবং এই ঢাকা শহরের বিভিন্ন অঞ্চল আবাসিক এলাকায় রয়েছে। যারা এই ঢাকাতে নিজের জীবিকা নির্বাহের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে অবস্থান করছেন তারা বিভিন্ন জায়গাতে অবস্থান করে। উন্নত এলাকাগুলোর মধ্যে উত্তরা একটি এবং এই উত্তরাতে সকল ধরনের সুযোগ সুবিধা রয়েছে। এমন না যে ঢাকার এক প্রান্ত থেকে আপনাকে অন্য প্রান্তে কোন সুযোগ-সুবিধা উপভোগ করার জন্য যেতে হবে।

চিকিৎসা সেবার ক্ষেত্রেও ঢাকার বিভিন্ন জায়গাতে রয়েছে অত্যন্ত উন্নত মানের চিকিৎসা কেন্দ্র। আজকে যেমন আমরা কথা বলবো ঢাকার উত্তরাতে যারা অবস্থান করছেন তাদের বিভিন্ন ধরনের বক্ষব্যাধি সমস্যা নিরাময়ের জন্য কোথায় যেতে চাইবেন সেই ঠিকানা সম্পর্কে। আমরা বিভিন্ন মাধ্যম থেকে এই তথ্যগুলো সংগ্রহ করেছি এবং আজকে আপনাদের জানাতে চলেছে ঢাকার উত্তরাতে কোথায় কোথায় বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার বসে তাদের ঠিকানা।

ঢাকার উত্তরা বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারদের সঠিক ঠিকানা ও মোবাইল নাম্বার

সাধারণত একটি শিশু জন্ম নেওয়ার পরে তার যদি শ্বাসকষ্ট হয় অথবা ঠান্ডা লাগে তাহলে তাৎক্ষণিক ডাক্তারের কাছে যাওয়া উচিত। এটা হচ্ছে নিউমোনিয়ার লক্ষণ আর এই নিউমোনিয়া একজন শিশুর জন্য অত্যন্ত সাংঘাতিক রোগ। শিশুর জন্মানোর পরে তাদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা খুব কম থাকে তাই তারা নিউমোনিয়ার বিরুদ্ধে লড়াই করতে পারেনা।

তবে সঠিক রোগ নির্ণয় এবং সঠিক চিকিৎসার মাধ্যমে শিশুদের এই ধরনের নিউমোনিয়া থেকে একেবারেই মুক্তি দেওয়া সম্ভব। আর এই ধরনের চিকিৎসা সেবা প্রদান করছেন উত্তরার কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তার। আমরা ঢাকার উত্তরার এই সকল বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারদের একটি তালিকা আপনাদের জন্য নিয়ে এসেছি আশা করছি সেই তালিকা থেকে আপনারা অবশ্যই কোন না কোন তথ্য সংগ্রহ করতে পারবেন।

বহু বয়স্ক মানুষ এমন আছে যারা তাদের যৌবনকালে অনেক বেশি ধূমপান করত কিন্তু এখন তাদের অবস্থা খুবই সংকীর্ণতার কারণ হচ্ছে তাদের ফুসফুসের বেশিরভাগ অংশই নষ্ট হয়ে গেছে। ভালোভাবে পরীক্ষা-নিষ্ঠা করে দেখা গেছে যে তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে এখন সেই চিকিৎসার জন্য একজন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হয়েছে।

অতীত জীবনে সে যেটা করেছে সেটাকে তো আর ফিরিয়ে আনা যায় না কিন্তু বর্তমানে সে চাইলে একজন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে তার রোগের চিকিৎসা করতে পারে।এমন ধরনের বক্ষব্যাধি রোগের চিকিৎসা করছেন ঢাকার কয়েকজন বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার তাদের চেম্বার উত্তরাতে রয়েছে।

ডাঃ মোঃ শাহেদুর রহমান খান
এম বি বি এস, এমসিপিএস, এফসিপিএস, এফসিসিপি (ইউএসএ)
চেম্বারঃ পপুলার ডায়গনষ্টিক সেন্টার
ঠিকানাঃ বাড়ি# ২১, রোড# ৭, সেক্টর# ৪, উত্তরা, ঢাকা।
যোগাযোগঃ ০২-৮৯৩৩৫০৬
ডাঃ গোলাম সারওয়ার
এমবিবিএস, এমডি (চেষ্ট ডিজিসেস)
চেম্বারঃ ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার
ঠিকানাঃ বাড়ী নং-১৫, রোড নং- ১২, সেক্টর-৬, উত্তরা, ঢাকা।
যোগাযোগঃ ৮৯৫২৫০০, ৮৯৫২৫২২, ৮৯৬২৭২২, ৮৯৫২৭৩৭
ডাঃ জামাল উদ্দিন আহমেদ
মেডিসিন, বক্ষব্যাধি ও ডায়াবেটিস বিশেষজ্ঞ
চেম্বারঃ ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার
ঠিকানাঃ বাড়ী নং-১৫, রোড নং- ১২, সেক্টর-৬, উত্তরা, ঢাকা।
যোগাযোগঃ ৮৯৫২৫০০, ৮৯৫২৫২২, ৮৯৬২৭২২, ৮৯৫২৭৩৭
ডা: মো: তারেক আলম
এমবিবিএস, এমডি
চেম্বারঃ ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার
ঠিকানাঃ বাড়ী নং-১৫, রোড নং- ১২, সেক্টর-৬, উত্তরা, ঢাকা।
যোগাযোগঃ ৮৯৫২৫০০, ৮৯৫২৫২২, ৮৯৬২৭২২, ৮৯৫২৭৩৭
ডাঃ আবু আলতাফ হোসেন
এমবিবিএস, (ডিএমসি), ডিটিসিডি (ইউকে)
চেম্বারঃ মেডিনোভা মেডিকেল সার্ভিস
ঠিকানাঃ বাড়ী নং-১১, সোনার গাঁও জনপথ, সেক্টর-৭, উত্তরা, ঢাকা।
যোগাযোগঃ ৮৯১১১৫০, ৮৯২৪২৬৬, ৮৯২০৬৬১

এছাড়াও দীর্ঘদিন ধরে কাশি হলে সেটা আস্তে আস্তে যক্ষাতে রূপান্তর নেয়। আগের দিনে যে প্রবাদ ছিল যক্ষা হলে রক্ষা নয় সেটা বর্তমানে ভুল প্রমাণ হচ্ছে এবং আপনি যদি উত্তরার এ সকল বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করেন তাহলে কয়েক মাসের মধ্যেই আপনার যক্ষা সম্পূর্ণ ভালো হয়ে যাবে। এক্ষেত্রে আপনাদের প্রয়োজন সঠিক চিকিৎসা এবং সঠিক তথ্য।

আমাদের ওয়েবসাইট বরাবরই চেষ্টা করে সঠিক তথ্যের মাধ্যমে রোগীদের পাশে থাকতে আজকেও তার ব্যতিক্রম হবে না। আপনারা আমাদের তালিকা থেকে বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *