সিলেট বিভাগহবিগঞ্জ

এ কে হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

এ কে হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইট এ আসলে পেয়ে যাবেন এ কে হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও তাদের সাথে যোগাযোগ করার মাধ্যম। 

রোগ নিয়ে ঘরে বসে না থেকে চিকিৎসার জন্য সঠিক ডাক্তারের সাথে যোগাযোগ করুন।এ কে হাসপাতাল এ সকল চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতাল এ রয়েছে আধুনিক সব মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার সুযোগ।

 আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে এই আয়োজন করা। আমরা চাই আপনারা যেনো সব সময় সুস্থ থাকেন।

ডাক্তারের তালিকা

একে হাসপাতাল নাজির সুপার মার্কেট ফায়ার সার্ভিস রোড 3300 হবিগঞ্জ। একে হাসপাতালের সকল রোগের চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে সম্পূর্ণ আধুনিক মেশিনের মাধ্যমে সবরকম অপারেশন এর ব্যবস্থা করা হয় এই সকল অপারেশন করে বিশেষজ্ঞ ডাক্তার। শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশনের কক্ষ রয়েছে। 

এ কে হাসপাতালে রয়েছে মেডিসিন এবং ডায়াবেটিস বিষয়ের ওপর বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন বিষয়ক ডাক্তার সব ধরনের রোগী দেখে এবং আধুনিক পদ্ধতিতে পরীক্ষানিরীক্ষা করে রোগী দেখেন। একে হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

ডায়াবেটিক রোগীদের আধুনিকভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং ডাক্তার কিছু নিয়মনীতি দেয় সেগুলো মেনে চললে ডায়াবেটিস রোগীরা ও স্বাভাবিক জীবনযাপন করতে পারে। ডায়াবেটিকস একেবারে নির্মূল করা যায় না তবে এটা নিয়ন্ত্রণ করা সম্ভব। 

এ কে হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। অর্থোপেডিক্স এর সকল রোগীকে আধুনিক পদ্ধতিতে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে এখানে। অর্থোপেডিক্স রোগীদের আরও সুবিধা হয় আধুনিক এক্সরে মেশিন থাকায়। অর্থোপেডিক্স রোগীদের অপারেশনের প্রয়োজন হলে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করানো হয়।

 এ কে হাসপাতাল রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। হার্টের রোগীদের এখানে নিয়মিত চেকআপ করা হয় আধুনিক মেশিনের মাধ্যমে। বিশেষজ্ঞ ডাক্তারগণ তাদের চেম্বার নিয়ে বসে এবং সিরিয়াল দিয়ে সকল ডাক্তারের সাথে যোগাযোগ করতে হয় চিকিৎসা নিতে হয়। 

এ কে হাসপাতালে হার্ট বিশেষজ্ঞ ও সার্জন এর ব্যবস্থা রয়েছে। যদি হার্টের অপারেশন এর প্রয়োজন হয় তবে এই হাসপাতালেই তার ব্যবস্থা করা হয়। আপনারা আমাদের ওয়েবসাইট থেকেবিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবে খুব সহজেই। 

ডাক্তারের ফোন নাম্বার

এ কে হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসার জন্য। এই হাসপাতালে রয়েছে এমার্জেন্সি কক্ষ। একে হাসপাতালে রয়েছেন নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা। নাককানগলার জন্য আলাদা চেম্বার নিয়ে চিকিৎসা দিয়ে থাকেন বিশেষজ্ঞ ডাক্তাররা। যাদের নাকের মাংস বৃদ্ধি পায় কানের মধ্যে পুঁজ হয় গলাতে ক্যান্সার হয় ইত্যাদির জন্য এখানে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

এসকল সমস্যার অপারেশন করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এ কে হাসপাতালে রয়েছে আধুনিক ইসিজি মেশিন। একে হাসপাতালে আরো রয়েছে চোখের চিকিৎসার ব্যবস্থা। যাদের চোখে ছানি পড়েছে দূরের জিনিস দেখতে পাই না কাছের জিনিস দেখতে পায়না চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের জন্য এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা।

 আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে এখানে চোখের লেন্স পরিবর্তন করা হয়। এই পদ্ধতিতে অপারেশন করলে রক্তপাত ও ব্যান্ডেজের দরকার হয় না যার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। এ কে হাসপাতাল রয়েছে মহিলা ও স্ত্রীরোগ সম্বন্ধে সকল চিকিৎসা। 

রয়েছে আলট্রাসনোগ্রাফি বিশেষ সুবিধা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ ধরা পড়ে যেমন কিডনিতে পাথর আলসারের সমস্যা জরায়ুতে টিউমার ইত্যাদি। আবার এই হাসপাতালেই এই সকল রোগের অপারেশন করানো হয় গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে। 

আপনারা যারা এই সকল সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে একে হাসপাতালে সাথে যোগাযোগ করুন। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা পেয়ে যাবেন যোগাযোগের সকল ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়ালের দিতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে নাম্বার নিয়ে। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *