জামালপুরময়মনসিংহ বিভাগ

আমিনা জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

আমিনা জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের সঙ্গেই থাকুন। আপনি আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন এবং যে সকল তথ্যগুলো আপনার প্রয়োজন সে সকল তথ্যগুলো সংগ্রহ করুন। আমরা আমাদের ওয়েবসাইটের এবারে নিয়ে এসেছি আমিনা জেনারেল হাসপাতাল জামালপুরে সকল তথ্য। এই হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং নিয়মিত চেম্বারে বসেন বিশেষজ্ঞ ডাক্তাররা চিকিৎসা প্রদানের জন্য। 

এখানে প্রতিটা রোগের জন্যই রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তারের রোগীদের সমস্যার কথা ভালোমতো শুনতে চায় না তবে আপনারা যদি এই হাসপাতালে চিকিৎসার জন্য যান তাহলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শোনেন এবং সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরেই চিকিৎসা প্রদান করে থাকেন। যেকোনো রোগ হলে যতক্ষণ না সঠিক চিকিৎসা পাবেন ততক্ষণ আপনি সুস্থ হতে পারবেন না সেজন্য আপনাকে যে কোন হাসপাতালে না গিয়ে সঠিক ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে। 

কিছু কিছু মানুষ আছে যারা কোনো গুরুত্ব দেয় না কোন রোগের যার ফলে তাদের আরো বেশি ক্ষতি হয়ে যায়। প্রতিটা গুরুতর রোগেরই কিছু লক্ষণ রয়েছে যে লক্ষণ গুলো প্রতিটা মানুষের জানা প্রয়োজন তাহলে আপনারা ঘরে বসে বুঝতে পারতেন কোন রোগের জন্য আপনার এমন সমস্যা হচ্ছে। কিছু কিছু বিষয়ে যত বেশি সতর্ক হবেন তত বেশি ভালো থাকতে পারবেন। আপনার আশেপাশের বা আত্মীয়স্বজনের মধ্যে হঠাৎ করে যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন আপনি কি করবেন কোথায় যাবেন কোন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করবেন নানা রকম চিন্তা আপনার মাথায় চলে আসে। 

ঠিক সেই সময় যদি আপনার কাছে এই সকল তথ্যগুলো থাকে তাহলে আপনি বাড়ি থেকেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনারা যে জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনি এই তালিকা থেকে দেশের যে কোন প্রান্তে যে কোন হাসপাতালে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসেই। আমরা আমাদের ওয়েবসাইটে এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি ও তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি দিয়েছি। আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজনটি করেছি আপনারা যেন সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকতে পারেন তার জন্যই আমরা সকল তথ্যের ব্যবস্থা করেছি।

ডাক্তারের তালিকা

জামালপুর আমিনা হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দিয়েছে আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে আপনি সেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যার চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। 

এই হাসপাতাল কি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে। ২৪ ঘন্টা এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে সকল রোগীদের সেবা প্রদানের ব্যবস্থা। 

এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিসহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে জেনারেল ও ইউরোলজি সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

ডাক্তারের ফোন নাম্বার

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিকভাবে প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এই সকল বিশেষজ্ঞ ডাক্তারের আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরেই চিকিৎসা আবেদন করে থাকে। 

এই হাসপাতালে আরো রয়েছে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং মানসিক রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। এখানে ডেন্টাল ইউনিটে রয়েছে তাই আপনারা যে কোন সমস্যার জন্য এই হাসপাতালে আসলে ২৪ ঘন্টা তেই সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। তাই সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.