রাজশাহী বিভাগ

হৃদরোগ বিশেষজ্ঞ রাজশাহী নাম-ঠিকানা, বসার স্থান, বসার সময় এবং ফোন নম্বর

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নাম ঠিকানা জানতে পারবেন। সে সকল ডাক্তার কোথায় বসেন এবং কোন সময় বসেন তাও জেনে নিতে পারবেন। যারা আগে থেকেই সিরিয়াল নিতে ইচ্ছুক আছেন তারা নিচের দেওয়া ডাক্তারের নামের সাথে মোবাইল নম্বর পেয়ে যাবেন। সেই মোবাইল নম্বরে ফোন নম্বরে কল করে আপনারা আগে থেকে সিরিয়াল নিতে পারবেন। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হবেন।

ডা: সুব্রত কুমার স্যার একজন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, ডি-কার্ড(বিএসএমএমইউ)। স্যারের রোগী দেখার চেম্বার নর্থবেঙ্গল ডায়াগনষ্টিক সেন্টার। সেখানে স্যার অন কলে রোগী দেখেন। সেখানে যোগাযোগের জন্য এই নম্বরে ফোন করুন। ফোন: ০১৭১২৫১২৫৩২। তাছাড়া আপনারা যদি ফেমাস ডায়াগনষ্টিক সেন্টারে স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে নিচের দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ফোন: ০১৭০৬৮৩৯১৩৫।

ডা: মো: আরিফুল ইসলাম একজন হৃদরোগ বিশেষজ্ঞ। তাছাড়া তিনি একজন সহকারী রেজিষ্ট্রার, কার্ডিওলজি বিভাগ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। স্যারের যোগ্যতা এমবিবিএস, ডি-কার্ড(কার্ডিওলজী)। স্যার রাজশাহী সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে রোগী দেখেন। সেখানে স্যারের বসার সময়: বিকাল ৩টা – রাত ৯টা পর্যন্ত। সিরিয়াল পেতে ফোন করুন এই নাম্বারে। ফোন: ০১৯৯৭৩৮৩৯৪০।

ডা: এস.এম সানজিদুল ইসলাম সিদ্দিকী (সবুজ) স্যার এর ডিগ্রী হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য),এমসিপিএস (মেডিসিন),এফসিপিএস(মেডিসিন),ডি-কার্ড(বিএসএমএমইউ)। স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,রাজশাহীর একজন অভিজ্ঞ মেডিসিন এবং হৃদরোগ বিশেষজ্ঞ। স্যার বর্তমানে ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে দুপুর ৩টা-রাত ৮টা পর্যন্ত রোগী দেখেন। প্রয়োজনে ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করতে পারেন। এছাড়াও স্যার সাফল্য ডায়াগনস্টিক সেন্টারে অন কলে রোগী দেখে থাকেন। রোগী দেখাতে চাইলে এই নম্বরে যোগাযোগ করুন। ফোন: ০১৭১৪২২৮৫০৪।

ডা: মো: শাহাদাৎ হোসেন রওশন এর ডিগ্রী এমবিবিএস, ডি-কার্ড। শাহাদাত হোসেন স্যার একজন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ এবং সহযোগী অধ্যাপক, বারিন্দ মেডিকেল কলেজ, রাজশাহী। স্যার এর রোগী দেখার চেম্বার মেডিপ্যাথ ডায়াগনষ্টিক কমপ্লেক্স। সেখানে স্যার অন কলে রোগী দেখেন। সাথে দেখানোর পড়বেন নিশ্চিত হয়ে নিয়ে যাবেন। সেজন্যই এই নম্বরে ফোন: ০১৭১২৬৮৫২৯৭।

ডা: মো: জাহিদুস সাঈদ স্যার একজন অভিজ্ঞ হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। তাছাড়া স্যার একজন সহকারী অধ্যাপক, কার্ডওলজী বিভাগ। স্যারের যোগ্যতা এমবিবিএস, এমডি(কার্ডিওলজী)। স্যার বর্তমানে রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার দুপুর ৩.৩০ থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে চাইলে এবং সিরিয়াল পেতে চাইলে ফোন করুন। ফোন: ০১৮১৮৬৩৪৯৭৫।

ডা: মো: রাকিবুল হাসান রাশেদ স্যারের ডিগ্রী এমবিবিএস, এমডি(কার্ডিওলজি)। স্যার একজন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। স্যারের বাসার চেম্বার রাজশাহী মডেল হাসপাতাল। অবশ্য সেখানে তিনি অন রিকুয়েস্টে মাঝে মাঝে বসেন। প্রয়োজনে ফোন: ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪ করুন।

তবে তিনি নিয়মিত ভাবে ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে বিকাল ৫টা থেকে ১০টা পর্যন্ত বসেন। সিরিয়াল নিতে হলে ‌ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করুন এই নম্বরে।‌ স্যার ফেমাস ডায়াগনষ্টিক সেন্টারে‌ কখন বসে নি তা জানতে ফোন করতে পারেন। ফোন: ০১৭০৬৮৩৯১৩৫।

ডা: মো: হাসনাতু রাব্বী একজন কনসালটেন্ট কার্ডিওলজী, রাজশাহী রয়্যাল হাসপাতাল। তার ডিগ্রী এমবিবিএস, ডি-কার্ড(কার্ডিওলজী)। তিনি অন কলে সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বসেন। সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪ করবেন এই নাম্বারে। অবশেষে নির্ধারিত ভাবে প্রতিদিন রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি: এ বসেন। সেখানে স্যারের বসার সময়: বিকাল ৪টা-৯.৩০টা।

০১৭৬২৬৮৫০৯০ নম্বরে ফোন করুন স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট এবং সিরিয়াল পেতে হলে। তাছাড়া স্যার মাঝে মাঝে মেডিপ্যাথ ডায়াগনষ্টিক কমপ্লেক্সে অন কলে রোগী দেখার জন্য বসেন। ০১৭১২৬৮৫২৯৭ নম্বরটি মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স সেন্টারের নাম্বার। ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুরে দুপুর ২.৩০ থেকে ৫টা পর্যন্ত সপ্তাহের ছুটির দিন বাদে রোগী দেখেন। ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ নম্বরে কল করুন যদি স্যারের সিরিয়াল পেতে চান।

ডা: মো: আবুল হোসেন স্যার একজন ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল,‌ রাজশাহীর অধ্যাপক ও বিভাগীয় প্রধান(এক্স)। তার ডিগ্রী হল এমবিবিএস, ডি-কার্ড। স্যারের ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুরে রোগী দেখার সময়: দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত। ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ নম্বরে সিরিয়াল পেতে চাইলে কল করুন।

ডা: কাজী মোহাম্মদ আব্দুল আউয়াল স্যারের ডিগ্রি এবং যোগ্যতা এমবিবিএস, ডি-কার্ড, এমএসিপি(আমেরিকা), সিসিডি(বারডেম)। তিনি কার্ডিওলজী বিভাগ,‌ ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল এর সহকারী অধ্যাপক। তিনি বর্তমানে আল-আরাফা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার চেম্বারে দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত রোগী দেখেন। প্রয়োজনে ফোন করুন এই নাম্বারে। ফোন: ০১৭১১৩৫৯৪৮০। এছাড়াও তার দি রাজশাহী ডায়াগনষ্টিক সেন্টারে সপ্তাহের অন্যান্য দিনে রোগী দেখার সময় সময়: দুপুর ২.৩০ থেকে রাত ১০টা পর্যন্ত। সিরিয়াল পেতে এবং স্যারের অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে কল করুন। ফোন: ০১৭০৪৫৬০৪৫৬

ডা: নিশিত কুমার মজুমদার স্যারের ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন), এমডি(কার্ডিওলজি)। তিনি কার্ডিওলজি বিভাগ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক। তিনি দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে মাঝে মাঝে অন কলে রোগী দেখেন। স্যার রোগী দেখার জন্য বসেছেন কিনা তা জানতে ফোন করুন। ফোন: ০১৭৪৭৪৪৭২৯০।

ডা: মো: সিরাজুল ইসলাম স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে একজন সহকারী অধ্যাপক। তাছাড়া তিনি রাজশাহী শহরের একজন সুপরিচিত হূদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রি এবং যোগ্যতা এমবিবিএস, এমএস(মেডিসিন), পিএইচডি(কার্ড)। তার প্রাইম ডায়াগনষ্টিক সেন্টারে রোগী দেখার সময়: বিকাল ৪টা-৭টা পর্যন্ত।

রোগী দেখাতে চাইলে আগে থেকেই ফোন করুন। ফোন: ০১৭১৪৪৭৪৮৯৬। তিনি সপ্তাহের কিছু কিছু দিন লাইফ লাইন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বিকাল ৩টা – রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। ফোন: ০১৭০৪৫৬৬০৯৯, ০১৭৩৮১৩৯৩২৮ নম্বরে কল করে সিরিয়াল নিয়ে নিতে পারেন।

ডা: এম এ খালেক একজন অভিজ্ঞ হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। তাছাড়া তিনি ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল এর একজন সহযোগী অধ্যাপক। তার ডিগ্রী এমবিবিএস, এমসিপিএস(মেডিসিন), ডি-কার্ড(ডিইউ), এমডি(কার্ডিওলজী)। তাছাড়া তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন প্রাক্তন সহযোগী অধ্যাপক। তিনি জমজম ইসলামী হাসপাতাল অন কলে রোগী দেখেন। সেখানকার ফোন নাম্বার হল ০১৬১২৭৭৮০৮২। তবে তিনি নিয়মিত ভাবে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহী সকাল ১০টা-২টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। তবে শুক্রবার বন্ধ থাকে। যদি সিরিয়াল পেতে চান তাহলে আগে থেকেই ফোন করুন। ফোন: ০১৯১৫৯৯৭৬৪৬।

ডা: রাজেশ কুমার ঘোষ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন কার্ডিয়লজিস্ট। তার ডিগ্রী এমবিবিএস, এমডি(কার্ডিওলজি)। স্যার এর রোগী দেখার চেম্বার সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার। সেখানে তিনি কোন কলে রোগী দেখেন। স্যার রোগী দেখতে বসবেন কিনা তা নিশ্চিত হতে ফোন করুন। ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪।

মাঝে মাঝে আল-হেরা ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বসেন। নিশ্চিত হতে ফোন করুন ফোন: ০১৭২৮৭২৯৮৩২। তাছাড়া স্যারপপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে বিকাল ৪টা-৯টা পর্যন্ত নিয়মিতভাবে রোগী দেখেন। রাজেশ কুমার ঘোষ স্যারের সিরিয়াল পেতে ফোন করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মোল্লা মো: ইফতেখার হোসেন একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ হৃদরোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, এমডি(হৃদরোগ)। স্যার এর রোগী দেখার চেম্বার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। সেখানে তিনি প্রতি শনি থেকে শুক্রবার পর্যন্ত নিয়মিতভাবে নির্ধারিত সময়ে রোগী দেখেন। স্যারের বসার সময় জানতে এবং স্যারের সিরিয়াল পেতে ফোন করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মো: রইস উদ্দীন স্যারের ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন), এমডি(কার্ডিওলজী)। তিনি একজন হৃদরোগ বিশেষজ্ঞ এবং সহযোগী অধ্যাপক। তার বাসার চেম্বার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। তিনি সেখানে প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। তার বসার সময়: বিকাল ৪টা-১০টা। যদি আগে স্যারের সিরিয়াল পেতে চান তাহলে ফোন করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: এ এস এম সায়েম স্যার রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের হৃদরোগ বিভাগের একজন হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রোগী দেখেন। সেখানে তার রোগী দেখার সময়: সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সেখানকার যোগাযোগের নম্বর দেয়া হলো। ফোন: ০১৭৪৭৪৪৭২৯০।

ডা: মো: আইয়ুব আলী স্যার একজন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগ বিভাগের একজন সহযোগী অধ্যাপক। স্যারের ডিগ্রী এমবিবিএস, এমসিপিএস(মেডিসিন), এমডি(হৃদরোগ)। বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেম্বারে বসেন। স্যার সেখানে কখন বসেন তা জানতে এবং স্যারের সিরিয়াল পেতে যোগাযোগ করুন এই নম্বরে। ফোন: ০১৩০৮৪৪১৩০৬।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *