কুমিল্লাচট্টগ্রাম বিভাগ

কুমিল্লা জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

কুমিল্লা জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের এবারের আয়োজন এর। কুমিল্লা জেনারেল হাসপাতালে সরকারি হাসপাতাল এখানে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 100 শয্যা বিশিষ্ট হাসপাতাল টি তে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে প্রতিটি রোগের চিকিৎসা ব্যবস্থা।

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার অনেক সমাধানে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং রোগীদের কথা শুনেন যার মাধ্যমে রোগীদের তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয়। অন্যান্য সরকারি হাসপাতালে থেকে কুমিল্লা জেনারেল হাসপাতাল অনেক ভালো মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এই হাসপাতালের ডাক্তারের পাশাপাশি অনেক ইন্টারনেট আক্তার এবং নার্স রয়েছে যার মাধ্যমে অনেক রোগীই এখানে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যায়। কুমিল্লা জেনারেল হাসপাতালে 100 শয্যাবিশিষ্ট হলো এখানে প্রতিদিন অনেক অনেক রোগী আসে এবং সবাই সঠিকভাবে চিকিৎসা পায়। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা কুমিল্লা জেনারেল হাসপাতালে আসলেই সুলভ মূল্যে সঠিক চিকিৎসা টি পেয়ে যাবেন। 

এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের তিন বেলা খাবারের জন্য ব্যবস্থা রয়েছে। যেসকল নার্সরা এখানে কর্মরত রয়েছে তারা রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করে এবং যেকোন সমস্যা হলেই তারা সঠিক পরিচর্যা এবং চিকিৎসা দিয়ে থাকেন। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বার। 

যার মাধ্যমে আপনারা ঘরে বসেই সকল তথ্য জানতে পারবেন এবং বাংলাদেশে যে প্রান্তেই থাকেন না কেন সকল হাসপাতালের তথ্য আপনার জানা থাকবে। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে এই সুযোগ সুবিধা টি পাবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

কুমিল্লা জেনারেল হাসপাতালে সরকারি ডাক্তার দ্বারা চিকিৎসা দেয়া হয়। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন কুমিল্লা জেনারেল হাসপাতাল এ কোন রোগের জন্য কোন ডাক্তার কখন চিকিৎসা দিচ্ছেন। যখন এই তথ্যটি আপনার জানা থাকবে আপনি সেই সময়ে ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন তাতে আপনার সময় বাঁচবে এবং হয়রানি হতে হবে না। 

কুমিল্লা জেনারেল হাসপাতালে রয়েছে নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা।এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সরে করা যায়। চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা ছোট এবং বড় সকলের। এখানে রয়েছে উন্নত মানের অপারেশন থিয়েটার যেখানে চোখে ডিজিটাল পদ্ধতিতে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। 

অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে অর্থোপেডিক বিভাগ যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। যাদের হার্টের সমস্যা স্ট্রোক হয়েছে তাদের জন্য এখানে কার্ডিওলজি বিভাগ রয়েছে। এখানে ইকো এবং ইসিজি করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এ ধরনের যে কোন কঠিন রোগ নিয়ে আপনারা কুমিল্লা জেনারেল হাসপাতাল আসলে খুব দ্রুত চিকিৎসা পেয়ে যাবেন।

ডাক্তারের ফোন নাম্বার

কুমিল্লা জেনারেল হাসপাতাল টি 24 ঘন্টা খোলা থাকে। আপনারা কুমিল্লা জেনারেল হাসপাতালের সকল ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা। 

এই হাসপাতালে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। নবজাতক শিশুর জন্মের পর যদি কোন সমস্যা হয় তাহলে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং আলাদা ইউনিটের তাদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। স্কিনের সমস্যা হেয়ারের সমস্যা ব্রেনের সমস্যার চিকিৎসা এখানে দেয়া হয়। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

লিভারের সমস্যা কিডনিতে সমস্যা যাদের রয়েছে তাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস রোগের চিকিৎসা এখানে প্রদান করা হয়। তাই আর দেরি না করে যেকোন সমস্যার জন্য আপনাদের নিকটস্থ কুমিল্লা জেনারেল হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *