A বিশেষজ্ঞ ডাক্তার

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, চেম্বারের অবস্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা এর নাম, চেম্বারের অবস্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর
আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করে আপনারা ঢাকার বিশিষ্ট এবং অভিজ্ঞ চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমরা এই ব্যবস্থা গ্রহণ করেছি। প্রত্যেকটি ডাক্তারের নামের সঙ্গে তাদের বসার স্থান এবং কোন সময় তারা চেম্বারে বসে রোগী দেখেন এবং সিরিয়াল গ্রহণের জন্য ফোন নম্বর দিয়ে দিয়েছি।

তাই চর্ম ও যৌন রোগের জন্য হাতুড়ি ডাক্তার না দেখিয়ে ঢাকার স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা নিন। তাছাড়াও যদি আপনারা ঢাকার অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখলেই পেয়ে যাবেন। সকলের সুস্থতা কামনা করছি।

ডঃ এম এম এনসান স্যার একজন অভিজ্ঞ এবং বিশিষ্ট চর্ম, যৌন ও কুষ্ঠ রোগ বিশেষজ্ঞ। স্যার যেসকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস এবং ডি.ডি (জাপান এবং থাইল্যান্ড)। স্যার এর রোগী দেখার চেম্বার হলো কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার। এটি ঢাকার ধানমন্ডির গ্রীন রোডে অবস্থিত।

স্যারের চেম্বার এ বসার সময় রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত। তিনি তার চেম্বারে রোগী দেখেন সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত। স্যারের সিরিয়াল গ্রহণ করার জন্য কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার এর চেম্বার এ কল করতে হবে। সেখানে যোগাযোগের নম্বর ০১৮১৯-২৮৬০৬০ এবং ০২-৮১২৪৯৯০ ।

ডাক্তার মোঃ আহসান উল্লাহ স্যার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক হিসেবে আছেন। তিনি একজন অভিজ্ঞ চর্ম এলার্জি ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যার যে সকল ডিগ্রী পর্যন্ত অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, ডিডিভি(ডিইউ),ডিটি m&h (মাহিদুল বিশ্ববিদ্যালয় ব্যাংকক)।

স্যার উত্তরার মেডিনোভা মেডিকেল সার্ভিসেস এর চেম্বারে রোগী দেখেন। মেয়েদের মেডিকেল সার্ভিসেস এর বিল্ডিং এ তিনি ৪০১ নম্বর রুমে বসেন। সেখানে স্যার শুক্রবার এবং শনিবার বাজার রোগী দেখেন। চেম্বারে স্যারের সাক্ষাতের সময় বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনারা যোগাযোগ করতে পারেন ৮৯১১১৫০ অথবা ৮৯২০৬৬১ নাম্বারে।

অধ্যাপক ডঃ কাজী এ করিম স্যার বর্তমানে ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের একজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ চিকিৎসক। তিনি যে ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস, এমএসএস এবং ডিডিভি (ভিয়েনা)। স্যার সায়েন্স ল্যাবরেটরির মোড়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের একটি চেম্বারে রোগী দেখেন। সেখানে স্যার দ্বিতীয় তলায় 215 নম্বর রুমে রোগী দেখেন।

স্যার সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য 6 দিন নিয়মিত হবে সকাল 11 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যারের সিরিয়াল গ্রহণ করার জন্য আপনাদের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে কথা বলতে হবে। নিচের সিরিয়াল বুকিং এর জন্য আপনাদের সুবিধার্থে ফোন নাম্বার দেয়া হল। ০২-৯৬৬৯৪৮০ অথবা ০১৫৫৩-৩৪১০৬০-১।

ডাক্তার মোঃ মুজিবুর রহমান স্যার সিটি হাসপাতালের একজন চর্ম, যৌন ও সেক্স বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, এফসিপিএস (ডার্মাটোলজি এন্ড ভেরিনোলজি) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি লালমাটিয়ার সিটি হাসপাতালের 210 নম্বর রুমে বসে রোগী দেখেন। স্যার সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় সকাল 10 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত।

এসময়ের মধ্যে এলে স্যারকে আপনারা সরাসরি পেয়ে যাবেন। তবে দূর-দূরান্তের মানুষ ফোন করে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারেন। ০১৭১১-৩১৭৪৩১ নাম্বারে কল করলে হাসপাতালের মাধ্যমে সিরিয়াল বুকিং করতে পারবেন। ০১৭৫৭-১১২২৪৯ নম্বরে কল করলে চেম্বারে মাধ্যমে সিরিয়াল বুকিং করতে পারবেন।

ডাক্তার এমন ইউ কবির চৌধুরি স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চর্মরোগ ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যার যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস এবং এফসিপিএস। স্যার সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য 6 দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যারের চেম্বারে অবস্থান হল পান্থপথের সরমিতা হাসপাতাল লিমিটেড এর ঠিকানাই। স্যারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট পেতে চাইলে আপনাদের আগে থেকে সিরিয়াল বুকিং করতে হবে। নিচের সিরিয়াল বুকিং এর ফোন নম্বর দেওয়া হল । ০২-৯১৩১৯০১।

লেফটেন্যান্ট কর্নেল ডক্টর গোলাম ফারুক একজন অবসরপ্রাপ্ত স্কিন বিশেষজ্ঞ। তিনি বর্তমানে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্কিন বিশেষজ্ঞ চিকিৎসক। স্যার এই পর্যন্ত এমবিবিএস, পিজিটি এবং ডিডিভি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল।

এই হাসপাতালের দ্বিতীয় তলায় 215 নম্বর রুমে স্যার রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যার এর রোগী দেখার সময় প্রতি দিন বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। যদি আপনারা সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে ৯৮৬২৫৯৩-৪ অথবা ৯৮৬৩৩৮৭ নাম্বারে যোগাযোগ করুন।

মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া স্যার উত্তরা মহিলা মেডিকেল কলেজের একজন অধ্যাপক এবং চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। নজরুল ইসলাম ভূঁইয়া স্যার এর দ্বারা এমবিবিএস, ডিডিভি এবং এফআরএসএইচ ডিগ্রি সমূহ অর্জিত হয়েছে। স্যার উত্তরার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের শাখায় রোগী দেখে থাকেন। সেখানে তিনি 407 নম্বর রুমে বসেন।

স্যার সপ্তাহের প্রায় প্রতিদিন বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে বা সিরিয়াল বুকিং দিতে চাইলে আপনাদের অবশ্যই ৮৯৩৩৫০৬ অথবা ৮৯৩৩৪৬০ নাম্বারে কথা বলতে হবে।

ডক্টর মোতালেব চৌধুরী ধাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক এবং স্কিন রোগ বিশেষজ্ঞ। তিনি বর্তমানে কম্ফর্ট ডাক্তারের চেম্বারে রোগী দেখার জন্য বসে। মোতালেব চৌধুরী স্যার এমবিবিএস এমসিপিএস এবং এফসিপিস ডিগ্রী অর্জন করেছেন। অ্যাভেঞ্জার এর চেম্বার এর 207 নম্বর রুমে। স্যার সপ্তাহের রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। টেম্পারেচার এর রোগী দেখার সময় সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনাদের কম্ফর্ট ডাক্তার চেম্বারে রিসিপশনে ৮৯৫৩৭৯৭ অথবা ৮৯৫৩৭৯৮ নাম্বারে কথা বলতে হবে।

ডক্টর দিদারুন আহসান স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক এবং যৌন ও চর্মরোগ বিশেষজ্ঞ। আহসান স্যার এমবিবিএস, ডিডিও ফেলো এবং আরএসএইচ ডিগ্রি অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো ফার্মগেটের আল রাজি হাসপাতাল এর নিচতলায়। সেখানে স্যার শুক্রবার এবং শনিবার ছাড়া সন্ধ্যা ছয়টা থেকে রাত দশটা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যারের সঙ্গে সাক্ষাৎ করতে চাইলে আপনাকে ৮১২১১৭১ অথবা ৯১১৭৭৭৫ নাম্বারে কথা বলে সিরিয়াল নিশ্চিত করতে হবে।

ডক্টর কর্নেল আব্দুল লতিফ খান স্যার সিএমএইচ এর একজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যার এমবিবিএস, এমডি, এফসিআইএল এবং ডিডিভি ডিগ্রী সমূহ এ পর্যন্ত অর্জন করেছেন। স্যার উত্তরার ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার এর চেম্বার এ তিনশো দশ নম্বর রুমে রোগী দেখেন। স্যার শুক্রবার এবং সোমবার ব্যতীত সপ্তাহের অন্যান্য দিন রোগী দেখেন। চেম্বারে রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়াল নিশ্চিত করার জন্য আপনারা কথা বলতে পারেন ৮৯৫২৫০০ অথবা ৮৯৬২৭২২ নাম্বারে।

ডক্টর মাহমুদ চৌধুরী স্যার একজন অভিজ্ঞ এবং বিশিষ্ট চর্ম, যৌন, কুষ্ঠ, সেক্স এবঃ এলার্জি বিশেষজ্ঞ। মাহমুদ চৌধুরী স্যার এমবিবিএস, এফসিপিএস এবং এমসিপিএস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল। এখানকার চেম্বার এ 352 নং রুমে বসে রোগী দেখেন।

স্যার সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। রোগীদের সঙ্গে সাক্ষাত করার জন্য স্যার 11:30 থেকে দুপুর দুইটা পর্যন্ত এবং সন্ধ্যা ছয়টা থেকে রাত একটা পর্যন্ত চেম্বারে বসেন। স্যারের সিরিয়াল গ্রহণ করার জন্য লাইট কার্ডিয়াক হাসপাতালে যোগাযোগ করতে হবে। যোগাযোগের জন্য ৮৬১০৭৯৩-৮ অথবা ০১৭১৩-৩৩০০৮৮ নম্বরে কথা বলুন।

ডাক্তার শাহাদাত হোসেন শেখ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপক। তিনি একজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস (সার্জারি), এমআরসিএস(এডিন)। তিনি ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে বসে নিয়মিতভাবে রোগী দেখেন। স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হলে সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনারা সরাসরি ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের রিসিপশনের ফোন নম্বরে কল করুন। এই ফোন নামবার আপনারা আমাদের ওয়েবসাইটের উপরের লিস্টে পাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *