কক্সবাজারচট্টগ্রাম বিভাগ

ডিজিটাল হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ডিজিটাল হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে আপনাদের আর হয়না নি হতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা হাতের নাগালের মধ্যেই সব তথ্য পেয়ে যাবেন। এখানে রয়েছে ডিজিটাল পদ্ধতিতে সকল রোগ চিকিৎসা দেয়ার ব্যবস্থা। এই হাসপাতালের রয়েছে সকল ডায়াগনস্টিক ব্যবস্থা। এখানে প্রতিটি রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। 

অনেক সময় অনেক জায়গায় চিকিৎসার জন্য গেলে বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের কথা ভালোভাবে শোনার না তবে আপনারা যদি ডিজিটাল হাসপাতাল কক্সবাজার এ যান তবে দেখবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে রোগ নির্ণয় করা খুব সহজ। অনেক সময় মানুষ বেশি অসুস্থ হয়ে পড়লে বেঁচে থাকার আশা হারিয়ে ফেলে কিন্তু সেই সময় যদি একটি ভাল চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা পাওয়া যায় তবে সেই ডাক্তারের আচরণের মাধ্যমে রোগীকে অনেকটা সুস্থ এবং বাঁচার আশা ফিরে পাই। সে যেন সবসময় সে সকল ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করতে হবে যে ডাক্তারের কাছে গেলে আপনাদের মনোবল বৃদ্ধি পাবে। 

প্রতিটা মানুষের উচিত নিয়মিত ডাক্তারের চেকআপ এর মধ্যে থাকা তাহলে শরীরে আর কোনো রোগ বাসা বাঁধতে পারবে না।এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক দক্ষতার সাথে চিকিৎসা প্রদান করে থাকেন সুষ্ঠুভাবে যার ফলে রোগীর খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারে। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আপনারা আরো জানতে পারবেন এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বছর সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বার টি। কোন ডাক্তারের সাথে যোগাযোগের নাম্বার পেতে নানারকম হয়রানির শিকার হতে হয় এবং খুব সহজেই তাদের চেম্বারে কিন্তু সিরিয়াল দেয়া যায় না তবে আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য এই সুবিধা রয়েছে সকল তথ্য এখানে পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

কক্সবাজার জেনারেল হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে চব্বিশ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা রয়েছে। এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে। হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। মহিলাদের জরায়ু টিউমার কিডনিতে পাথর আজাদ এপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

আবার প্রেগন্যান্ট মহিলাদের ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের ডায়াবেটিস হয় এই ডায়াবেটিকস টি বাচ্চা এবং মায়ের জন্য অনেক ক্ষতিকর এখানে সে সকল চিকিৎসার ব্যবস্থা রয়েছে যেন মা ও বাচ্চা দুজনই সুস্থ থাকে। এখানে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট রোগের চিকিৎসা। এখানে প্যারালাইসিস রোগীদের ফিজিওথেরাপীর ব্যবস্থা রয়েছে। অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জারির মাধ্যমে চিকিৎসা।

ডাক্তারের ফোন নাম্বার

ডিজিটাল হাসপাতাল কক্সবাজার রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডায়াবেটিকস একেবারে ভাল হয় না এবং এই ডায়াবেটিকস থেকে নানারকম রোগের সৃষ্টি হয় সে জন্য এটি নিয়ন্ত্রণে রাখা খুব গুরুত্বপূর্ণ। এখানে ব্লাড প্রেসার রোগীদের জন্য চিকিৎসা রয়েছে। যাদের লিভারের সমস্যা কিডনির সমস্যা চোখের সমস্যার টিউমার রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করেন।অনেক সময় এখানে বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা প্রদান করে থাকেন। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এদিক ওদিকে ছুটে ছুটে না করে আপনাদের নিকটস্থ হাসপাতালে যোগাযোগ করুন দেখবেন সেখানে অনেক ভালো চিকিৎসা হয়। এই হাসপাতালের সুষ্ঠু চিকিৎসা হয় বলে অনেক দূর থেকেও মানুষ আসে চিকিৎসার জন্য তাই আপনারা সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন এবং সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *