খুলনা বিভাগবাগেরহাট

দৃষ্টিদান চক্ষু হাসপাতাল বাগেরহাট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

দৃষ্টিদান চক্ষু হাসপাতাল বাগেরহাট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন দৃষ্টিদান চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। এই হাসপাতালে উন্নত মানের চোখের চিকিৎসা করা হয় এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয়। 

দৃষ্টিদান চক্ষু হাসপাতাল রয়েছে আধুনিক পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা। যার ফলে রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে এবং সবকিছু দেখতে পাই। চোখের যে কোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতাল আসতে পারেন এমন একটি জিনিস যেটা নষ্ট হয়ে গেলে দুনিয়াতে আর কিছু দেখা যায় না। চোখের কোন সমস্যা হলে ঘরে বসে না থেকে চিকিৎসার জন্য সঠিক চিকিৎসকের কাছে যান। 

চোখ যদি না থাকে তবে দুনিয়াতে অন্য মানুষের উপর নির্ভরশীল হয়ে জীবন যাপন করতে হয় এবং সবার কাছে বোঝা মনে হয় সে জন্য চোখের যে কোন সমস্যা জন্য তাদের চিকিৎসার প্রয়োজন ভালো চিকিৎসকের মাধ্যমে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এখান থেকে আপনারা সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যম। ঘরে বসেই আপনারা বিশেষজ্ঞ ডাক্তার দের সাথে পরামর্শ করতে পারেন এবং তাদের চেম্বারে রোগী দেখাতে পারেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা। আপনাদের সুস্থ থাকার জন্যই আমাদের এত চেষ্টা।

ডাক্তারের তালিকা

দৃষ্টিদান চক্ষু হাসপাতাল বাগেরহাট খুলনা রোগ বাগেরহাট। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে দৃষ্টিদান চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় পেয়ে যাবেন। যার মাধ্যমে আপনারা ঘরে থেকে ডাক্তারদের সিরিয়াল দিয়ে চিকিৎসা গ্রহণ করতে। এই হাসপাতালে রয়েছে শীততাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার। 

যে সকল রোগীদের চোখে লেন্স পরিবর্তন করা প্রয়োজন তাদের জন্য রয়েছে উন্নত মানের লেন্স ও ফ্যাকো সার্জারির ব্যবস্থা। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ফ্যাকো সার্জারি করা হয়। ফ্যাকো সার্জারি করলে রোগীদের চোখে রক্তপাত হয় না এবং ব্যান্ডেজ এর প্রয়োজন পড়ে না যার ফলে সার্জারির পরের দিন থেকেই রোগীরা দেখতে পাই এবং খুব তাড়াতাড়ি তাদের চোখ ভাল হয়ে যায়।

যেসকল রোগীরা দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পাইনা রং এর তফাৎ বুঝতে পারে না তাদের জন্য রয়েছে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। দৃষ্টিদান চক্ষু হাসপাতালে রয়েছেচোখের ইসিজি করার ব্যবস্থা উন্নত মানের ইসিজি মেশিন এর মাধ্যমে এবং বিশেষজ্ঞ ডাক্তার ই এই পরীক্ষাগুলো করে।

ডাক্তারের ফোন নাম্বার

দৃষ্টিদান চক্ষু হাসপাতাল সকাল 9 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত খোলা থাকে। সময়ের মধ্যে চোখের যেকোন সমস্যার জন্য আপনারা চিকিৎসা গ্রহণ করতে পারবেন। দৃষ্টিদান চক্ষু হাসপাতাল রয়েছে ছোটচোখের চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। ছোট শিশুদের অনেক যত্নসহকারে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয় এবং তাদের চোখ অনুযায়ী পাওয়ার দিয়ে চশমা প্রদান করা হয়। 

এই হাসপাতলে সব বয়সের রুবি রায় চোখের জন্য চিকিৎসা নিতে পারবেন। চোখে নানারকম সমস্যা হতে পারে যেমন চোখে আঞ্জনি বের হয় এই সমস্যাটি কোন একটি ভাইরাসের জন্য তৈরি হয়। আপনারা এটার জন্য এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। যে সকল রোগীদের চোখ দিয়ে পানি পড়ে তাদের জন্য রয়েছে চোখ অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। দৃষ্টিদান চক্ষু হাসপাতালের নিয়মিত ফ্রী ক্যাম্পেইনের ব্যবস্থা রয়েছে। যেখানে গরিবদুঃখীর সবারই ফ্রিতে চোখ পরীক্ষা এবং অপারেশন এর ব্যবস্থা করা হয় আবার যাদের চশমার প্রয়োজন হয় তাদের বিনামূল্যে বিতরণ করা হয়। 

যে সকল মানুষের চোখ দিয়ে পানি পড়ে স্বাভাবিকের তুলনায় অনেক বেশি তাদের জন্য রয়েছে দৃষ্টিদান চক্ষু হাসপাতালে অপারেশন এর ব্যবস্থা। এখানে অনেক সুষ্ঠুভাবে অপারেশন করা হয় যার ফলে রোগীরা খুব তাড়াতাড়ি ভালো হয়ে যায় এবং চোখের আলোয় দুনিয়াতে দেখতে পাই। আপনারা যারা চোখের সমস্যা নিয়ে চিন্তিত তারা আর দেরি না করে দৃষ্টিদান চক্ষু হাসপাতালে যোগাযোগ করুন। 

কারণ এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে অনেক ভালো চিকিৎসা দেয়া হয়। আপনারা এদিকে ওদিকে না তাকিয়ে সোজাসুজি দৃষ্টিদান চক্ষু হাসপাতালে যেতে পারেন। নাগাল্যান্ড ভালো একটি হাসপাতাল থাকতে আপনারা কেন অন্যদিকে ছোটাছুটি করবেন। সঠিক চিকিৎসা গ্রহণ করুন এবং সুস্থ থাকুন দৃষ্টির আলোতে সবকিছু দেখুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

২ Comments

  1. আমার একজন রোগি আছে জবেদা বেগম আমি তার খোজ খবর জানতে চাই প্লিজ হেল্প মি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *