A চট্টগ্রাম বিভাগবান্দরবান

ইমানুয়েল মেডিকেল সেন্টার বান্দরবন ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ইমানুয়েল মেডিকেল সেন্টার বান্দরবন ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। ইমানুয়েল মেডিকেল সেন্টার বান্দরবন একটি উন্নত মানের হাসপাতাল এখানে সকল প্রকার চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এই হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করেন এবং তাদের সমস্যার কথা সময় ধরে শোনেন যার ফলে খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় করা হয় এবং খুব তাড়াতাড়ি তারা চিকিৎসা পায়। 

এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। এখানে প্রতিটি রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং এখানে আলাদা আলাদা ইউনিট এর ব্যবস্থা রয়েছে। অনেক হাসপাতাল আছে যেখানে চিকিৎসার জন্য গেলে ডাক্তার এবং নার্স টা অনেক খারাপ ব্যবহার করে রোগীদের সাথে। রোগীদের কোন বিষয়ে সমস্যা হচ্ছে কোথায় তারা কি করলে কোনটা ভালো হবে কিছু তারা বলতে চায় না। 

তবে আপনি যদি ইমানুয়েল হাসপাতাল চিকিৎসা গ্রহণ করেন তাহলে দেখবেন এখানকার ডাক্তার থেকে শুরু করে প্রত্যেকটা মানুষ অনেক ভালো ব্যবহার করছে রোগীদের সাথে। একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে। মানুষ অসুস্থ থাকলে ডাক্তার এবং নার্স যথেষ্ট চেষ্টা করে সেই মানুষটাকে সুস্থ করার জন্য এবং কিভাবে সুস্থ হবে কি করলে মানুষ টি ভালো হবে সেই চিন্তায় তারা করে সেজন্য ডাক্তার প্রতি ভরসা রাখতে হবে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। 

কোন রোগ নিয়ে ঘরে বসে থাকা যাবে না যত দ্রুত সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে রোগীর মৃত্যু হতে পারে এবং সমস্যাটি আরো বেশি হয়ে যেতে পারে। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আসনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ইমানুয়েল মেডিকেল সেন্টার অনেক ভালো চিকিৎসা প্রদান করে থাকে। এটা বান্দরবন এ অবস্থিত পুলিশ প্লাজা তে। এখানে এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং অপারেশন থেকে শুরু করে সকল সুযোগসুবিধা পাবেন অনেক ভালো। এই হাসপাতাল টি তে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং ওষুধের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে। ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় এবং প্রেগনেন্ট অবস্থায় যেকোনো সমস্যা হলে তার সঠিক চিকিৎসা প্রদান করা হয় যেন মা ও বাচ্চা দুজনের সুস্থ থাকে। 

এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। জন্মের পর নবজাতক শিশুর কোন সমস্যা হলে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নাককানগলার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং সঠিক পদ্ধতিতে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

ইমানুয়েল মেডিকেল সেন্টার 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের দ্বারা চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে। এই হাসপাতাল থেকে নিয়মিত ডায়াবেটিস রোগীদের পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসা প্রদান করা হয়। বর্তমানে প্রতিটি ঘরেই ডায়াবেটিস রোগী রয়েছে এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখা হয় তাহলে আরো নানা রকম রোগ সৃষ্টি হয় এবং সেখান থেকে ক্যান্সার হয়ে যেতে পারে। 

তবে ডায়াবেটিক একেবারে ভাল হয় না ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা যায়। এই হাসপাতালে রয়েছে ক্যান্সার ব্লাড কিডনি প্রবলেম লিভার প্রবলেম সহ সকল রোগের চিকিৎসা এবং বিশেষজ্ঞ ডাক্তারদের। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস প্রবলেম হোয়াট প্রবলেম এর জন্য রয়েছে চিকিৎসা। অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জন। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন চিকিৎসা প্রদানের জন্য। 

এখানে ইকো এবং ইসিজি করা হয়। বাইরে থেকে ডক্টর এসে এখানে এনজিওগ্রাম করার ব্যবস্থা রয়েছে। রক্তে ইনফেকশন জনিত যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসেন। তাই আপনারা যে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে আপনাদের নিকটস্থ ইমানুয়েল মেডিকেল সেন্টারে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.