রংপুররংপুর বিভাগ

গুড হেলথ হাসপাতাল রংপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

গুড হেলথ হাসপাতাল রংপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই ওয়েবসাইটটির নিচের দিকে নামতে হবে। এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা রংপুরের হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার ও তাদের ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে।

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমরা। আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজন টি করেছি। আপনারা ঘরে বসেই এই সকল বিশেষজ্ঞ চিকিৎসকের সকল তথ্য পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে থেকে। চলুন তাহলে দেখে আসি ডাক্তারের তালিকা এবং ফোন নাম্বার।

ডাক্তারের তালিকা

গুড হেলথ হাসপাতাল,ধাপ,জেল রোড, রংপুর। এই হাসপাতাল থেকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালে যাদের ঠোঁট নাকের সাথে জোড়া লাগানো সে সকল রোগের চিকিৎসা বেশি করা হয়।ফ্রী ক্যাম্পেইনের মাধ্যমে এই চিকিৎসাটি প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।অপারেশনের মাধ্যমে ঠোঁট এবং নাক স্বাভাবিক মানুষের মত করা হয়।যখনই অপারেশনটি করা হয় তখন ঢাকা থেকে বিশেষজ্ঞ ডাক্তার আসেন এবং নির্দেশনা দিয়ে এই অনুষ্ঠানটি সম্পন্ন করেন।

এখানে সকল প্রকার রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে মহিলাদের জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তার। মহিলাদের যে কোন সমস্যার জন্য রয়েছে আধুনিক আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। আলট্রাসনোগ্রাফির মাধ্যমে কিডনিতে পাথর জরায়ুতে টিউমার, ইত্যাদি রোগ নির্ণয় করা হয়। এবং এখানে এই সকল রোগের অপারেশন করা হয় মহিলা ডাক্তারদের মাধ্যমে।এখানকার অপারেশন থিয়েটারে খুবই পরিষ্কার পরিচ্ছন্ন এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে নির্মিত।

সকল প্রকার অপারেশন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই হাসপাতাল থেকে করানো হয়। এখানে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার।আধুনিক মেশিনের মাধ্যমে চোখের অপারেশন করা হয়।হয় না এবং রোগী তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। এখানে রয়েছে ডায়াবেটিসের চিকিৎসা। যে সকল মানুষ ডায়াবেটিসে ভুগছেন তাদের জন্য রয়েছে সকল পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা।

ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে একে নিয়ন্ত্রণ করা সম্ভব।তাই আপনারা যারা ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারছেন না বা ডাক্তার সম্বন্ধে সঠিক তথ্য পাচ্ছেন না তাদের জন্য রয়েছে অনেক সুবিধা। আমাদের ওয়েবসাইট থেকেই আপনারা ঘরে বসেই সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমরা ডাক্তারের তালিকা দিয়েছে আমাদের ওয়েবসাইটে।

ডাক্তারের ফোন নাম্বার

গুড হেলথ হাসপাতাল রংপুর এখানে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে নাককানগলার জন্য বিশেষ চিকিৎসা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে নাককানগলার পরীক্ষানিরীক্ষা এবং অপারেশন করা হয় এখানে। গুড হেলথ হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানেই অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে।খুব সুষ্ঠুভাবে রোগীকে সেবা প্রদান করে থাকে।

এখানে রয়েছে আধুনিক এসেছে এর ব্যবস্থা যার ফলে বুকের কোন সমস্যা হলে খুব সহজেই সঠিক ইসিজি করে রোগ নির্ণয় করা যায়।এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে।অর্থোপেডিক্স এর যেকোন অপারেশনের জন্য বাইরে থেকে বিশেষজ্ঞ সার্জন এর ব্যবস্থা করা হয়। এখানে রয়েছে আধুনিক এক্সরে মেশিন। যার ফলে খুব সহজেই এক্সরে করা হয় এবং রোগ নির্ণয় করা হয়। এই হাসপাতালের সকল ডাক্তার আলাদা আলাদা চেম্বার নিয়ে বসেন।

অনেকেই জানেন না কোন ডাক্তার কখন বসবে তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে ডাক্তারের নাম্বার দিয়েছে।এখান থেকে হয়রানির ছাড়াই ডাক্তারের সাথে যোগাযোগ করে আপনারা চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 24 ঘন্টা খোলা থাকে এই হাসপাতালটি।এই হাসপাতালের সকল প্রকার পরীক্ষানিরীক্ষা করা হয় যেমন ব্লাড পরীক্ষা ডায়াবেটিকস পরীক্ষার পরীক্ষার জন্ডিস পরীক্ষা বিলিরুবিন পরীক্ষা রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ পরীক্ষা ইত্যাদি করা হয় অভিজ্ঞ চিকিৎসকের মাধ্যমে।

গুড হেলথ হাসপাতালটি অনেক ভালো চিকিৎসা দিয়ে থাকে আপনারা নির্দ্বিধায় এখান থেকে চিকিৎসা গ্রহণ করতে পারেন। এখানে অনেক কঠিন কঠিন রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। এবং খুব সহজেই তা নির্মল করা হয়। তাই আপনারা চিকিৎসা গ্রহণ করুন গুড হেলথ হাসপাতাল থেকে এবং সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *