ঠাকুরগাঁওরংপুর বিভাগ

গ্রামীণ চক্ষু হাসপাতাল ঠাকুরগাঁও ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

গ্রামীণ চক্ষু হাসপাতাল ঠাকুরগাঁও ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন গ্রামীণ চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের সকল রোগ চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পর এখানে চোখের চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতাল থেকে এতে ছোট বড় সকলের চোখের সকল সমাধানের ব্যবস্থা রয়েছে। এখানেই সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার ফলে চোখের রোগ গুলো তাড়াতাড়ি ধরা পড়ে যার ফলে অপারেশন বা ওষুধ কাজ হয়। চোখ এমন একটি জিনিস যেটা না থাকলে পৃথিবীতে সবকিছুই অন্ধকার। 

সেজন্য চোখে যেকোনো সমস্যা হলে ঘরে বসে না থেকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে এবং ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে হবে। চোখ না থাকলে সবকিছুই অসম্ভব হয়ে পড়ে তাই চোখের রোগগুলোকে গুরুত্ব দিতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন গ্রামীণ চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে যেকোন সমস্যার কথা জানাতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দেখাতে পারবেন। ছোট বড় সকলের চোখের অপারেশনের ব্যবস্থা রয়েছে। এখানে শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে আধুনিক যন্ত্রপাতি দ্বারা সজ্জিত। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন সময় যেকোন জায়গা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রুটি দেখাতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

গ্রামীণ চক্ষু হাসপাতাল 03 এই হাসপাতালটি সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হয় এবং ডাক্তারি চেষ্টায় সেই মানুষটির সুস্থ হতে পারে সেজন্য কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে ডাক্তারি চিকিৎসা গ্রহণ করতে হবে। অনেক সময় অনেক জন ডাক্তার সম্পর্কে এবং হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকে ওদিকে ছোটাছুটি করে যার ফলে রোগটি আস্তে আস্তে আরো বৃদ্ধি পেতে থাকে। 

শুধুমাত্র আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সকল হাসপাতালের সঠিক তথ্য গুলো। গ্রামীণ চক্ষু হাসপাতালে রয়েছেন ছোটদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের চিকিৎসার ব্যবস্থা। অনেক সময় নবজাতক শিশুদের ও নানারকম চোখের সমস্যা হয় আস্তে আস্তে যখন তারা বড় হয় সেই সমস্যাগুলো দেখা যায়। 

ছোটদের ওপর মায়েদের বিশেষ নজর রাখতে হবে তা না হলে তারা সারা জীবনের জন্য চোখ হারিয়ে ফেলবেন। যখন বুঝতে পারবেন যে তারা দেখতে পাচ্ছে না বা চোখের সমস্যা হচ্ছে তখনই ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে হবে।আবার একটু বড় হলেই পড়াশোনার চাপ বাড়তে থাকলে শিশুদের চোখের নানারকম সমস্যা দেখা দেয় তাদের জন্য রয়েছে এই হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা।

ডাক্তারের ফোন নাম্বার

গ্রামীণ আই হসপিটালটি শুক্র এবং শনিবার বন্ধ থাকে তাছাড়া প্রতিদিন খোলা থাকে। এখানে বড়দের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। যারা চোখের অপারেশন করতে চায় তাদের জন্য রয়েছে ফ্যাকো সার্জারির ব্যবস্থা যার মাধ্যমে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন হয়। ডিজিটাল পদ্ধতিতে ফ্যাকো সার্জারি করলে খুব তাড়াতাড়ি রোগীরা সুস্থ হয়ে ওঠে। 

আবার যারা দূরের জিনিস দেখতে পাই না কাছের জিনিস দেখতে পায় না তাদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পরে চশমার ব্যবস্থা। এই হাসপাতালের পেয়ে যাবেন সকল পাওয়ারের চশমা। এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের চেকআপ করে যার ফলে তাদের রোগটি তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয়। 

আপনাদের চোখের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন। আপনাদের নিকটস্থ গ্রামীণ আই হসপিটাল এ চোখের সকল সমস্যার সমাধান রয়েছে। চোখের যত্ন নিন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.