A বিশেষজ্ঞ ডাক্তার

গাইনী বিশেষজ্ঞ ডাক্তার ময়মনসিংহের তালিকা ও মোবাইল নাম্বার

মেয়েদের বিভিন্ন ধরনের জটিল রোগ হয়ে থাকে তার মধ্যে এমন কিছু রোগ হয়ে থাকে যেগুলো গাইনি বিভাগে দেখানো হয়ে থাকে। যেমন ধরুন মেয়েদের গর্ভবতী হওয়ার পূর্ববর্তী সময় এবং গর্ভবতী হওয়ার সময় যে সমস্যাগুলো থাকে সেই চিকিৎসা গুলো গাইনি বিভাগের ডাক্তার গুলো দেখে থাকেন। এছাড়াও মেয়েদের বিভিন্ন জটিল সমস্যার সমাধান পেতে অবশ্যই আপনাকে একজন গাইনি বিশেষজ্ঞ ডাক্তার এর কাছে যেতে হবে।

আমাদের দেশে একটি প্রথা চালু হয়েছে মেয়েদের যেকোনো ধরনের সমস্যা হলে আমরা বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যাই না। আমরা মনে করি সহজে একটি রোগ যেকোনো ডাক্তার দেখালে সেটা সমাধান হবে। প্রাথমিকভাবে সেই সমাধান খুঁজে পেলেও সেই মেয়ের শারীরিক ক্ষতি সাধন হয় এবং সেটা সে পরবর্তীতে বুঝতে পারে।

আজকে আমরা আপনাদের ময়মনসিংহের গাইনি এন্ড অবস বিভাগের বিশেষজ্ঞ কিছু ডাক্তারের ঠিকানা দেব। আমাদের এই আর্টিকেল তৈরি করার মূল উদ্দেশ্য হচ্ছে যারা ময়মনসিংহ জেলা শহরে অবস্থান করছে বা ময়মনসিংহ বিভাগীয় শহরে অবস্থান করছে তারা যাতে গাইনি চিকিৎসায় ভালো সুযোগ-সুবিধা পায় সেই বিষয়টি মাথায় রেখে আমরা এই তালিকা তৈরি করেছি।

ময়মনসিংহে গাইনি এন্ড অবস বিভাগের ডাক্তারের তালিকা

আমরা সকলে অবগত আছি যে ময়মনসিংহ একটি বড় শহর এবং এই শহরে নানা শ্রেণী পেশার মানুষ বসবাস করে। তবে যে শ্রেণী পেশার মানুষই হোক না কেন প্রত্যেকের শরীরে কোনো না কোনো সমস্যা আছে। এ সমস্যা সমাধানের জন্য প্রত্যেকে চেষ্টা করে সর্বোচ্চ ভালো ডাক্তারের কাছে যেতে।

যেমন গাইনী বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে বেশ কয়েকটি বিশেষজ্ঞ ডাক্তার ময়মনসিংহের বিভিন্ন জায়গাতে চেম্বার করছেন। তারা সরকারি পর্যায়ে প্রফেসর অথবা সহকারী প্রফেসর হয়ে কর্মরত আছে এবং এর পাশাপাশি পার্সোনাল চেম্বার এর ব্যবস্থাও রেখেছে। তেমন কিছু ডাক্তারের তালিকা আপনারা আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

ডাক্তার জয়শ্রী পাল
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার জয়শ্রী পাল একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার ও রবিবার বিকাল ৪টা থেকে রাত ৭টা পর্যন্ত রোগী দেখেন। এছাড়াও তিনি মঙ্গলবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার ফেরদৌসী বেগম
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার ফেরদৌসী বেগম একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শুক্রবার থেকে বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার সালমা আক্তার (লাইজু)
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার সালমা আক্তার (লাইজু) একজন গাইনী বিশেষজ্ঞ। বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (ডিইউ), বিসিএস (স্বাস্থ্য), ডিজিও (বিএসএমএমইউ), এমসিপিএস (গাইনি ও ওবিএস), এফসিপিএস (গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার বিকাল ৩.৩০টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার সুরাইয়া খাতুন
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার সুরাইয়া খাতুন একজন গাইনী বিশেষজ্ঞ। বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার থেকে মঙ্গলবার বিকাল ৩টা থেকে রাত ৭টা পর্যন্ত রোগী দেখেন।

গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এর তালিকা ও মোবাইল নাম্বার ময়মনসিংহ

সাধারণত এখন সরকারি হাসপাতালগুলোতে রোগীর সংখ্যা প্রচুর তাই সেখানে আপনি যদি আপনার রোগীকে নিয়ে যান তাহলে হয়তো ডাক্তার আপনাকে বেশি সময় দিতে পারবেনা। এছাড়াও অনেকেই সরকারি হাসপাতালে গিয়ে চিকিৎসা সেবা গ্রহণ করতে ইতস্ত বোধ করে তার কারণ হলো সেখানে দালালের সংখ্যা বেশি।

প্রফেসর ডাক্তার তায়েবা তানজিন মির্জা
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের বিভাগীয় প্রধান । প্রফেসর ডাক্তার তায়েবা তানজিন মির্জা একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য) এফসিপিএস, এমএস (বিএসএমএমইউ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত রোগী দেখেন।
সহকারী প্রফেসর ডাক্তার কামরুন্নাহার
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের ডাক্তার। সহকারী প্রফেসর ডাক্তার কামরুন্নাহার একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস, এমএস(গাইনী এন্ড অবসঃ), ডিজিআই, এমসিপিএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার থেকে বুধবার বিকাল ৩.৩০টা থেকে রাত ৭টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার নিবেদিতা রায় দোলা
তিনি একজন গাইনী বিশেষজ্ঞ। বর্তমানে ডাক্তার নিবেদিতা রায় দোলা ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য) এফসিপিএস (গাইনি ও ওবিএস) এমসিপিএস (গাইনি ও ওবিএস) বিশেষ প্রশিক্ষণ বন্ধ্যাত্ব (ভারত) ল্যাপারোস্কোপিক সার্জারি (ভারত) পরামর্শদাতা (গাইনি)।। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনি, সোম, বুধ, বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে রাত ৮টা, রবিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা এবং মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার সিমলা আফতাব (শাওন)
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার সিমলা আফতাব (শাওন) একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (ডিইউ), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার, রবিবার এবং বুধবার বিকাল ৩.৩০টা থেকে রাত ৭টা পর্যন্ত রোগী দেখেন।
ডাক্তার রুমা আফরোজ
তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট। ডাক্তার রুমা আফরোজ একজন গাইনী বিশেষজ্ঞ।বর্তমানে তিনি ময়মনসিংহ পপুলার ডায়াগনিস্টিক সেন্টারে বসেন। তার শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (ডিইউ), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস(গাইনী এন্ড অবসঃ)। তার সাথে যোগাযোগ করতে পারেন ০৯৬৬৬৭৮৭৮১৪, ০৯৬২৩৭৮৭৮১৪ নাম্বারে। তিনি প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার বিকাল ২.৩০টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। এছাড়াও তিনি শুক্রবার বিকাল ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখেন।

এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারের ঠিকানা ও মোবাইল নাম্বার অনেকে চাই। আমরা বিভিন্ন গণমাধ্যমের তথ্য থেকে এবং বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ময়মনসিংহ বিভাগের কর্মরত বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করেছি। তারপরে সেই তথ্যগুলো দিয়ে আমরা খুব সুন্দরভাবে এমন একটি তালিকা তৈরি করেছি যে তালিকা থেকে একজন ব্যক্তি ময়মনসিংহের বিশেষজ্ঞ মহিলা ডাক্তার সম্পর্কে সঠিক ধারণা পাবে। কোন ডাক্তারের কাছে গেলে আপনার রোগ নির্ণয় ভালোভাবে করা যাবে এবং কোন ডাক্তার আপনার সঠিক চিকিৎসা করতে পারবে আপনারা এই আর্টিকেলের তালিকা পড়লেই বুঝতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *