ঢাকা

স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, চেম্বারের অবস্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর

স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ঢাকা ডাক্তারদের নাম, চেম্বারের অবস্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর
আমাদের ওয়েবসাইটে ঢাকায় অবস্থানরত স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য পেয়ে যাবেন। আমরা সর্বসাধারণের সুবিধার জন্য স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং ঠিকানা, তাদের রোগী দেখার চেম্বারের অবস্থান এবং সময় দিয়ে দিয়েছি।

আপনারা ডাক্তারের নামের নিচে চেম্বারে ফোন নম্বরে কল করলে বিশেষজ্ঞ ডাক্তারদের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাই বিভিন্ন ডাক্তারদের যাবতীয় তথ্য সংগ্রহ করে রাখুন। এসব তথ্য পরবর্তীতে আপনার এবং আপনার আশেপাশের লোকজনদের অনেক কাজে দেবে। তাছাড়া ঢাকার অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য জানতে হলে সূচিপত্র দেখুন।

ডক্টর ফারজানা বানু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ। ম্যাডাম যেসকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস এবং ডিজিও। ম্যাডাম মহাখালী টিভি গেট এ অবস্থিত রিলায়েন্স মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর চেম্বারে রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার চেম্বার 207 নম্বর রুমে অবস্থিত। ম্যাডাম সপ্তাহের বৃহস্পতিবার এবং শুক্রবার রোগী দেখেন না। তিনি অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত চেম্বার এ থাকেন। ফারজানা বানু ম্যাডামের সিরিয়াল গ্রহণের জন্য কল করুন ৯৮৮৭৩৬৬ অথবা ৯৮৮৭৪৬৯ নম্বরে।

অধ্যাপক ডক্টর শাহেদা খানম ম্যাডাম শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের একজন গাইনী বিশেষজ্ঞ। শাহিদা খানম ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস এবং এফসিপিএস। তিনি শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখেন। সেখানে ম্যাডামের চেম্বার নম্বর 211। আপনারা যদি ম্যাডামকে নিয়ে দেখাতে চান তাহলে সপ্তাহের শুক্রবার বাদে অন্যান্য দিন দেখাতে পারবেন। সপ্তাহের অন্যান্য দিন ম্যাডাম বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত রোগী দেখেন। ম্যাডামের সিরিয়াল পেতে কল করুন ৯৮৬২৫৯৩-৪ নম্বরে।

ডক্টর ইফফাত আরা ম্যাডাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, এফসিপিএস এবং এমএমডি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। ম্যাডাম ফার্মগেটের আল-রাজী হাসপাতালের চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে ম্যাডাম সপ্তাহের শুক্রবার এবং মঙ্গলবার রোগী দেখেন না। তাছাড়া অন্যান্য দিন ম্যাডাম সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত চেম্বার এ থাকেন। ম্যাডামের সিরিয়াল পেতে আপনাদের অবশ্যই আগে থেকে ফোন করতে হবে। ফোন নম্বর ৯১১৭৭৭৫ ।

অধ্যাপক ডক্টর শামীমা হক এনি ম্যাডাম উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিশিষ্ট গাইনী বিশেষজ্ঞ। শামীমা ম্যাডাম এমবিবিএস, এফসিপিএস ডিজিও এবং এমএস ডিগ্রি সমূহ অর্জন করেছেন। ম্যাডাম উত্তরার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে রোগী দেখেন। সেখানে ম্যাডাম চতুর্থ তলার 410 নম্বর রুমে বসেন। ম্যাডাম সেখানে সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। সেখানে ম্যাডাম বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত থাকেন। সিরিয়ালের জন্য পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করুন। যোগাযোগের জন্য নম্বর ০২-৮৯৩৩৫০৬।

ডক্টর নিলোফার শামীম আফজা ম্যাডাম বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের একজন গাইনী বিশেষজ্ঞ। তিনি বর্তমানে বাংলাদেশে মেডিকেল কলেজ হাসপাতালে উত্তরা শাখাতে চিকিৎসা প্রদান করেন। ম্যাডাম এমবিবিএস, এমসিপিএস, ডিজিও এবং এফসিপিস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। ম্যাডাম উত্তরা পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে রোগী দেখেন। চেম্বারে ম্যাডাম সপ্তাহের শুক্রবার ব্যতীত শনি থেকে বৃহস্পতিবার রাত আটটা থেকে দশটা পর্যন্ত রোগী দেখেন। ম্যাডাম পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর চতুর্থ তলার 406 নং রুমে বসে। সিরিয়াল পেতে আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টারের রিসিপশনে কল করুন।

অধ্যাপক ডক্টর ফেরদৌসি মহল রুনি ম্যাডাম উত্তরার আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ হাসপাতালের একজন গাইনী বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, এমসিপিএস,এম‌এস এবং এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। তিনি বর্তমানে উত্তরায় ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য বসেন। এখানে ম্যাডাম দ্বিতীয় তলার 205 নম্বর রুমে বসেন। ম্যাডাম সপ্তাহের প্রায় প্রতিদিন বিকেল তিনটা থেকে ছয়টা পর্যন্ত চেম্বারে বসেন। যদি ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে ৮৯৫২৫০০ অথবা ৮৯৫২৭৩৭ নম্বরে কথা বলুন। কথা বলে সিরিয়াল নিশ্চিত করুন।

ডাক্তার ঋতু প্রাসাদ আগারওয়াল ম্যাডাম অ্যাপোলো হাসপাতালে গাইনোকোলজি বিভাগের একজন কনসালটেন্ট এবং স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ। ম্যাডাম এমবিবিএস এবং এমডি ডিগ্রী অর্জন করেছেন। ম্যাডাম ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপোলো হাসপাতালে রোগী দেখেন। সেখানে ম্যাডামের চেম্বার গাইনি বিভাগের দ্বিতীয় তলায় অবস্থিত। ম্যাডাম সপ্তাহের শনিবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন। ম্যাডামের চেম্বার এ বসার সময় দুপুর 2 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত। আপনারা যদি আগে থেকে ম্যাডামের সিরিয়াল পেতে চান তাহলে ৮৮৪৫২৪২১ নম্বরে কথা বলে সিরিয়াল নিশ্চিত করুন।

ডঃ নাসিমা শাহিন ম্যাডাম স্কয়ার হাসপাতালের একজন কনসালটেন্ট এবং স্ত্রী ও প্রসূতি বিশেষজ্ঞ। নাসিমা শাহিন ম্যাডামের যারা এমবিবিএস, এফসিপিএস, এমসিপিএস এবং ডিজিও ডিগ্রী সমূহ অর্জন হয়েছে। ম্যাডাম ঢাকার পান্থপথে অবস্থিত স্কয়ার হাসপাতাল এর তৃতীয় তলার ৩০৭ নম্বর রুমে রোগী দেখেন।

সেখানে ম্যাডাম সপ্তাহের ছয়দিন অর্থাৎ শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। নাসিমা শাহিন ম্যাডাম চেম্বারে সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত নিয়মিতভাবে প্র্যাকটিস করেন। আপনারা যদি নাসিমা শাহিন ম্যাডামের সিরিয়াল পেতে চান তাহলে স্কয়ার হাসপাতালে নাম্বারে যোগাযোগ করুন। স্কয়ার হাসপাতালের ম্যাডামের সিরিয়াল পেতে যোগাযোগের নম্বর ৮১৫৬৫২২, ৮১৫৭৮৫৩ ।

প্রফেসর ডঃ সালেহা বেগম চৌধুরী ম্যাডাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপিকা। তিনি মূলত একজন অবস এন্ড গাইনী বিশেষজ্ঞ। ম্যাডাম এর দ্বারা এমবিবিএস এবং এফসিপিএস অবস এন্ড গাইনি ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তিনি আলাদাভাবে আলমাস সুপার শপ বিল্ডিংয়ের চেম্বারে রোগী দেখেন।

ম্যাডাম সচরাচর কম রোগী দেখেন। তাছাড়া ম্যাডাম এর সিরিয়াল পেতে হলে সরাসরি এসে সিরিয়াল দিতে হয়। তাই আপনারা সিরিয়ালের জন্য সরাসরি আসবেন। আর ম্যাডাম চেম্বার এ সপ্তাহের শনিবার, সোমবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার রোগী দেখেন। এই বারগুলোতে ম্যাডাম বিকেল পাঁচটা থেকে সাতটা পর্যন্ত রোগী দেখেন। ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে তিন দিন আগে থেকে সিরিয়াল দিতে হয়।

ডাক্তার সেলিনা আক্তার ম্যাডাম শহীদ মনসুর মেডিকেল কলেজ এর একজন গাইনী ও অবস বিভাগের বিশেষজ্ঞ। ম্যাডাম এই পর্যন্ত এমবিবিএস, এফসিপিএস এমসিপিএস এবং ডিজিও ডিগ্রী সমূহ অর্জন করেছেন। ম্যাডাম বনানীর এ প্রেস্ক্রিপশন পয়েন্ট নামক চেম্বারে তিনশ এক নম্বর রুমে রোগী দেখেন। সেখানে ম্যাডাম রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখে থাকেন। চেম্বারে ম্যাডামের রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। ম্যাডাম এর সিরিয়াল পেতে হলে আপনারা ফোন করুন ৮৮৫২২৮২৮ এবং ৮৮৩৩৩৮৯ নম্বরে।

ডক্টর রফিক উদ্দিন স্যার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্ত্রী রোগ বিশেষজ্ঞ। স্যারের দ্বারা এমবিবিএস এবং এমফিল ডিগ্রী সমূহ অর্জন হয়েছে। তিনি শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে 216 নাম্বার রুমে রোগী দেখেন। সেখানে স্যার শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। স্যারের চেম্বার এ বসার সময় সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত। রফিক উদ্দিন স্যারের সিরিয়াল পেতে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল এর ৯৮৬২৫৯৩-৪ নম্বরে যোগাযোগ করুন।

ডঃ নাসিমা আরজুমান্দ বানু বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট সহকারি অধ্যাপক। ম্যাডামের দ্বারা এমবিবিএস ডিএমসি এবং এফসিপিএস প্রসূতি ও স্ত্রীরোগ ডিগ্রী সমূহ অর্জন হয়েছে। ম্যাডাম ঢাকার পান্থপথের শমরিতা হাসপাতালের চেম্বারে রোগী দেখেন। সেখানে ম্যাডাম প্রতিদিন সন্ধ্যা 6 টা থেকে রাত 8 টা পর্যন্ত থাকেন। সেখানে ম্যাডামের সিরিয়াল পেতে আপনাদের ফোন নম্বরে ফোন করতে হবে। ফোন নম্বর হলো ০১৭১১-২৩৯৫৬৮ ।

ডঃ সৈয়দা ফাতেমা খাতুন ম্যাডাম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা কনসালটেন্ট। ম্যাডামের দ্বারা এমবিবিএস, ডিজিও, এফসিপিএস এবং এমসিপিএস ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। ম্যাডাম উত্তরার ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার চেম্বার নম্বর 304। ম্যাডাম সেখানে বৃহস্পতিবার এবং শুক্রবার বাদে অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময় বিকাল চারটা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত। ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে আপনাকে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। ৮৯৬২৭২২ নাম্বারে যোগাযোগ করে ম্যাডামের সিরিয়াল গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.