A ঢাকানারায়ণগঞ্জ

হেলথ রিসোর্ট হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

হেলথ রিসোর্ট হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার প্রয়োজন নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন। জানতে পারবেন এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার এবং কি কি সুযোগ সুবিধা রয়েছে চিকিৎসা প্রদানের জন্য। অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে নিকটস্থ হাসপাতাল রেখে দূর দূরান্তে ছোটাছুটি করে চিকিৎসার জন্য। 

তবে একটু কষ্ট করে যদি আপনারা হাসপাতালে সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারেন তাহলে নিকটস্থ হাসপাতালে কত ভালো চিকিৎসা প্রদান করা হয় তা জানতে পারবেন। যদি আপনি দূরে কোথাও চিকিৎসা নিতে চান তবে হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে তাড়াতাড়ি নিয়ে যেতে পারবেন না তার জন্য আপনাকে নিকটস্থ কোনো হাসপাতালে তথ্যগুলো সংগ্রহ করে রাখতে হবে। 

যেকোনো সময় যে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে কোথায় চিকিৎসা নিবেন কিভাবে চিকিৎসা নিবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে আর এই সময় যদি ডাক্তারদের চেম্বারে সিরিয়াল না পাওয়া যায় তাহলে রোগীর অবস্থা আরো খারাপ হয়ে যায়। তাই সবসময়ই নিজের কাছে কিছু তথ্য রাখতে হবে যেন যেকোন বিপদের সময় কাজে লাগানো যায়। অনেক সময় চিকিৎসার জন্য বা ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার জন্য দালালের খপ্পরে পড়তে হয় যার ফলে সময় এবং টাকা দুটো নষ্ট হয়। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে আরো অনেক কিছু বিষয়ে জানতে পারবেন যেগুলো জেনে রাখা আপনার অনেক বেশি দরকার। যেমন কোন রোগ হলে কোন লক্ষণ দেখা দেয় এবং কোন রোগ হলে কোন ওষুধ খাওয়া প্রয়োজন এই সকল বিষয়গুলো জানতে পারবেন। অনেক সময় অনেক মানুষ আছে রোগ হলে ডাক্তারের কাছে না এসে যেকোনো ফার্মেসি থেকে ওষুধ কিনে খেয়ে ফেলে এতে তারা ভাবে যে রোগ হয়তো ভালো হয়ে গিয়েছে। 

তবে এই ধারণাটা ভুল হয়তো কিছুদিনের জন্য রোগটি কমে থাকতে পারে তবে ভেতরে ভেতরে অনেক বেশি ক্ষতি করে সেজন্য যে কোন সমস্যা হলে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে আসতে হবে। আমরা দেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দিয়েছে আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে আপনারা জানতে পারবেন কোথায় কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করেন। 

এ সকল ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম রয়েছে আমাদের ওয়েবসাইটে আপনারা চাইলে যখন ইচ্ছা তখন সিরিয়াল দিতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তারদের কারণ আমরা হট লাইন নাম্বার এবং সিরিয়াল দেয়ার ফোন নাম্বারটি আমাদের ওয়েবসাইটে দিয়েছি।

ডাক্তারের তালিকা

হেলথ রিসোর্ট হাসপাতাল একটি উন্নত মানের হাসপাতাল এবং এখানে রয়েছে চব্বিশ ঘন্টা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। এখানে ভর্তি থাকা রোগীদের সেবা প্রদানের জন্য রয়েছে নার্স। জ্বর সর্দি কাশি বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাফায়েড জন্ডিসহ সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে বাত ব্যথা হাড় ব্যথা হাড়জোড়া সমস্যার জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার। ডিজিটাল এক্সমেশনের মাধ্যমে এখানে অল্প এক্সরে এর ব্যবস্থা রয়েছে। 

আপনি যদি নিয়মিত ডাক্তারের কাছে গিয়ে চেকআপ করান তাহলে আপনার শরীরে আর কোন রোগ বাসা বাঁধতে পারবে না এবং যদি কোন রোগে আক্রান্ত হয়ে থাকেন তাহলে সঠিক চিকিৎসায় তা ভালো হয়ে যাবে। অনেক সময় মানুষজন ভোগ নিয়ে ঘরে বসে থাকে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যায় না ভাবে এমনিতেই ভালো হয়ে যাবে তবে এই সব ধারণা থেকে বের হয়ে আসতে হবে তা না হলে মৃত্যু হতে পারে।

ডাক্তারের ফোন নাম্বার

হেলথ রিসোর্ট হাসপাতালে রয়েছে আল্ট্রাসনোগ্রাফি এবং ইসিজি করার ব্যবস্থা। এখানে কেবিন ও বেডের ব্যবস্থা রয়েছে। এখানে টিউমার এপেন্ডিসাইটিস হরমোনের সমস্যা জরায়ুতে টিউমার কিডনির সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এবং আলট্রাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। 

প্রেগন্যান্ট অবস্থায় নানা রকম রোগ হয় যদি সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা না করা হয় তাহলে বাচ্চার ক্ষতি হবে। সেজন্য প্রেগনেন্ট মহিলাদের সতর্ক থাকতে হয়। ডায়রিয়া কলেরিয়া ম্যালেরিয়া সহ যেকোনো ভাইরাসজনিত সমস্যার জন্য এখানে চিকিৎসা রয়েছে। সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *