কুড়িগ্রামরংপুর বিভাগ

হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কুড়িগ্রাম ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কুড়িগ্রাম এর সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার। 

আপনার আরও জানতে পারবেন এই হাসপাতলে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই হাসপাতাল এ কি কি সেবা রয়েছে রোগীদের জন্য। এই সকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজেই আপনি যে কোন রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

কোন রোগকে অবহেলা না করে চিকিৎসা গ্রহণ করুন। আর যেকোনো রোগ নিয়ে যে কোন ডাক্তারের কাছে গেলে রোগটি আস্তে আস্তে বাড়তে থাকে যার ফলে রোগীর মৃত্যুও হতে পারে মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়। হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

সঠিকভাবে পরীক্ষা করার ফলে ডাক্তাররা তাড়াতাড়ি রোগ নির্ণয় করেন এবং সঠিক চিকিৎসা প্রদান করতে পারেন। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভালো আচরণ করেন এবং অনেক সময় ধরে তাদের সমস্যাগুলো জানার চেষ্টা করেন। যার ফলে এখানে যেকোন সমস্যার জন্য আপনারা সুষ্ঠু চিকিৎসা পেতে পারেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা খুব সহজেই জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল ডাক্তাররা কয়টা থেকে তাদের চেম্বারে বসেন।

এ সকল তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে যেকোন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কুড়িগ্রাম নাগেশ্বরী কুড়িগ্রাম 5660 আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে সবসময় চিকিৎসা গ্রহণ করতে পারবেন। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকওদিক ছোটাছুটি করেন। তারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবে এই হাসপাতালের সকল তথ্য এবং ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম।

এখানে উন্নত মানের পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা থাকায় রোগীদের খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় করা সম্ভব হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সঠিক চিকিৎসা পেয়ে থাকে তারা। হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। গাইনি ডাক্তার‌ আধুনিক আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ পরীক্ষানিরীক্ষা করেন।

যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস আলসার নিউরোলজি ইত্যাদি। এই সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালে। আবার অনেক সময় প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের নানারকম সমস্যা দেখা দেয়।

সেই সকল চিকিৎসা ও এখানে করানো হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে যার ফলে মাশিশু দুজনে ভালো থাকে। এই হাসপাতালে নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। এখানে নবজাতক শিশু থেকে শুরু করে সকল বয়সের শিশুদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

ডাক্তারের ফোন নাম্বার

হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি নার্সের মাধ্যমে চিকিৎসা সেবার ব্যবস্থা। এই হাসপাতালে যেসকল রোগীরা ভর্তি থাকে তাদের 24 ঘন্টায় এক্সট্রা কেয়ার এর ব্যবস্থা রয়েছে। হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি 24 ঘন্টা খোলা থাকে। এই হাসপাতালের রয়েছে আধুনিক এক্সরে মেশিনের ব্যবস্থা। 

এখানে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে নিয়মিত চিকিৎসা দেয়া হয়। নাককানগলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। এখানে উচ্চরক্তচাপ নিম্ন রক্তচাপ টাইফয়েড জন্ডিস এলার্জি বক্ষব্যাধি ইত্যাদি রোগের চিকিৎসা করানো হয়। 

এই হাসপাতাল কিতে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা দেন। হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে আধুনিক ইসিজি মেশিন। যার মাধ্যমে সঠিকভাবে ইসিজি রিপোর্ট পাওয়া যায় এবং ডাক্তার সঠিক চিকিৎসা দিতে পারেন। আপনারা যদি সঠিক চিকিৎসা পেতে চান তবে হলি কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করুন কারণ এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.