A চট্টগ্রাম বিভাগব্রাহ্মণবাড়িয়া

হলি ক্রিসেন্ট হাসপাতাল জেনারেল ব্রাহ্মণবাড়িয়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

হলি ক্রিসেন্ট হাসপাতাল জেনারেল ব্রাহ্মণবাড়িয়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এই সকল তথ্য গুলো পেয়ে যাবেন। হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে জানতে হলে অনেক সময় সে হাসপাতালে গিয়ে সকল তথ্য সংগ্রহ করতে হয়। তবে এখন আর আপনাদের হয়রানি হতে হবে না আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই এই সকল তথ্য গুলো পেয়ে যাবেন। 

এই হাসপাতালের রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা রয়েছে।এখানে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে যোগাযোগ করলে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তাররা ভালো ব্যবহার করে না এবং ভালভাবে চিকিৎসা প্রদান করে না যার ফলে রোগীর নানা রকম ক্ষতি হয় বা রোগীর মৃত্যুর দিকে এগিয়ে যায়। 

তবে এই হাসপাতালের রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের অনেক ভালো আচরণ এবং তারা সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং চিকিৎসা প্রদান করেন। এই হাসপাতালে যেসকল ডাক্তাররা চিকিৎসা প্রদান করেন তারা যেকোনো সিরিয়াসলি আসলে যত দ্রুত সম্ভব তাকে ট্রিটমেন্ট দেয়ার ব্যবস্থা করেন। যার ফলে অনেক সিরিয়াস অবস্থায় রোগী গেলেও খুব তাড়াতাড়ি তারা সুস্থ হতে পারে। এখানে যে সকল নার্সরা রয়েছেন তারা রোগীদের সাথে সব সময় ভালো আচরণ করেন এবং তাদের কোথায় কোন সমস্যা হচ্ছে না হচ্ছে সবকিছুতে নজর রাখেন। 

তাই আপনারা ভালো চিকিৎসা গ্রহণ করতে পারেন আর তার জন্য ভালো হাসপাতাল এবং ডাক্তারের প্রয়োজন। আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এই সকল তথ্য গুলো পেয়ে যাবেন খুব সহজে।আমাদের ওয়েবসাইটে আসলে আপনার অনেক সুবিধা হবে যেমন সময় বাঁচবে যে কোন হাসপাতালে তথ্য সংগ্রহ করতে আবার হঠাৎ করে কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে টেনসনের কোন কারন হবে না কারণ আমাদের ওয়েবসাইটে আসলেই আপনি এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। 

এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে।খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করাতে পারবেন।আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আপনারা আরো জানতে পারবেন এ সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সুচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেন হটলাইন নাম্বার টি।আপনাদের সুবিধার জন্যই এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য

ডাক্তারের তালিকা

হলি ক্রিসেন্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়াএই হাসপাতালের রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। বর্তমানে প্রতিটা ঘরে ডায়াবেটিস রোগী আছে এবং এই ডায়াবেটিস থেকে আরো নানান রকম রোগ হয় সেজন্য এটাতে বেশি সতর্ক থাকতে হবে।

এখানে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন এবং বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করেন।বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস হাঁপানি রোগের চিকিৎসা এখানে দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

ডাক্তারের ফোন নাম্বার

হলি ক্রিসেন্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়াএখানে ইমারজেন্সি চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে।রক্ত জনিত যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় এবং সকল রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। লিভারের সমস্যা টিউমার ক্যান্সার রোগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা।এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। 

এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে।আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা হলি ক্রিসেন্ট জেনারেল হাসপাতালে যোগাযোগ করতে পারেন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারেন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.