A ঢাকাফরিদপুর

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার না জানার কারণেই অনেক মানুষ চিকিৎসার জন্য এই সকল হাসপাতলে যেতে পারে না। এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা আছে এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয় কিন্তু এই সকল তথ্যগুলো যদি মানুষ না জানতে পারে তাহলে কিভাবে চিকিৎসা নিবে। তাই আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে এ সকল তথ্যগুলো ঘরে বসে জানতে পারবেন এবং বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ ও তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন খুব সহজেই। 

অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে ভাবে এখানকার চিকিৎসা অনেক বেশি ব্যয়বহুল এবং ভালো চিকিৎসা প্রদান করা হয় না তবে আপনারা যদি তথ্য সংগ্রহ করেন এবং খোঁজখবর নেন তাহলে দেখবেন স্বল্প খরচে উন্নতমানের চিকিৎসা এই হাসপাতালে প্রদান করা হয়। কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে প্রথমেই তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টা করলে সে মানুষটি সুস্থ হতে পারে। তবে মনে রাখবেন ভুল চিকিৎসা রোগের মৃত্যু হতে পারে সেদিকে আপনাদের খেয়াল রাখতে হবে যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে যাওয়া যাবে না।

হঠাৎ করে কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে কোন হাসপাতালে নিয়ে যাবেন কোথায় চিকিৎসা গ্রহণ করাবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে আর এই সময় যদি কোন হাসপাতালে নিয়ে গিয়ে সিরিয়াল না পান তখন তো আরও বেশি ক্ষতি হয়ে যায়। তাই আপনি আমাদের ওয়েবসাইটে আসেন এবং সকল হাসপাতালের তথ্য সংগ্রহ করে নিজের কাছে রাখুন তাহলে যে কোন বিপদের সময় আপনি খুব সহজে ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও আপনারা জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। এই তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোনো সময় দেশের যেকোন প্রান্ত থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যেকোনো সমস্যার জন্য পরামর্শ গ্রহণ করতে পারবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটেই এই সকল সুবিধাগুলো আপনারা পাবেন।

ডাক্তারের তালিকা

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং ২৪ ঘন্টায় কোন ডাক্তার কোন দিন চেম্বারে বসছেন সে সকল তথ্যগুলো জানতে হলে আমাদের ওয়েবসাইটে আসুন। কিছু কিছু ডাক্তার আছে যারা প্রতিদিন বসে না সপ্তাহে কয়েকদিন বসে আবার কিছু কিছু ডাক্তার আছে যারা প্রতিদিন বসে তবে আপনি কিভাবে বুঝবেন কোন ডাক্তার কোন দিন চেম্বারে বসেন। তার জন্য আপনাকে সঠিক তথ্য নিতে হবে কারণ আপনি যে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে চাচ্ছেন সেই ডাক্তারের চেম্বার কবে সেটা জানা না থাকলে আপনাকে হয়রানি হতে হবে। 

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা রয়েছে প্রতিটা রোগের। বিশেষজ্ঞ ডাক্তারদের লক্ষণ হলো রোগীদের সুস্থ করে তোলা তাই একটি রোগী যখন অসুস্থ হয়ে যায় সে ডাক্তারটি অনেক চেষ্টা করে তাকে সুস্থ করে তোলে।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে নিউরোমেডিসিন মেডিসিন বিশেষজ্ঞ ও সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চেম্বারে বসেন। এখানে রয়েছে ট্রমা ও হাড়জোড়া হাড়ভাঙ্গা রোগের চিকিৎসা। ডেঙ্গু জ্বর টাইফয়েড ডায়রিয়া বাতব্যাতা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নাক কান গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে চিকিৎসা প্রদানের জন্য এবং ইসিজি ও ইকোকার্ডিওগ্রাম করা হয়। 

মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন এবং ডিজিটাল আল্টাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। ডায়াবেটিস এবং ডায়াবেটিস সংক্রান্ত জটিলতা জন্য এখানে চিকিৎসা রয়েছে এবং নিয়মিত পরীক্ষা নিরীক্ষা করা হয়। গ্যাস্ট্রিকের সমস্যা হরমোনের সমস্যা টিউমার ক্যান্সার রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও সকল রোগের চিকিৎসা রয়েছে তাই আপনারা সুষ্ঠু চিকিৎসা পেতে চাইলে চলে আসুন আপনাদের নিকটস্থ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *