সিলেটসিলেট বিভাগ

ওয়াসিস হাসপাতাল সিলেট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ওয়াসিস হাসপাতাল সিলেট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের জন্য আমাদের এই ওয়েবসাইটে ওয়াসিস হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজন টি করেছি। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ই বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা দিতে চলেছে।

আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ডাক্তারের সাথে যোগাযোগ করে সরাসরি চিকিৎসা গ্রহণ করতে পারবেন। কোন ডাক্তার কখন বুঝবে সে সকল তথ্য গ্রহণ করতে পারবেন খুব সহজেই। কোন হয়রানি ছাড়া ঘরে বসেই আপনারা পেয়ে যাবেন সকল প্রকার তথ্য। চলুন তাহলে দেখে আসি আমাদের ওয়েবসাইটের নিচের দিকে ওয়াসিস হাসপাতালে ডাক্তার তালিকা তাদের নাম্বারগুলো।

ডাক্তার তালিকা

ওয়াসিস হাসপাতাল সুবহানিঘাট ,বিশ্বরোড,সিলেট। এই হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। এখানে সকল প্রকার রোগীকে চিকিৎসা প্রদান করা হয়।হাসপাতালটি তে যে সকল ডাক্তার চিকিৎসা প্রদান করে তারা সবাই বিশেষজ্ঞ ডাক্তার। 

প্রতিটি রোগের উপরে তাদের আছে অনেক অভিজ্ঞতা এবং দক্ষ হাতে তারা চিকিৎসা প্রদান করে থাকেন। ওয়াসিস হাসপাতাল টি তে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। এখানে ডায়বেটিক্স রোগীদের কে সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। ডায়াবেটিকস রোগটি একবারে ভালো হয়না তবে এটা নিয়ন্ত্রণ করা যায়। 

ডাক্তারের দেয়া কিছু নিয়মনীতি মেনে চললে ডায়াবেটিকস ছবিগুলো সুস্থভাবে জীবনযাপন করতে পারে। এখানে রয়েছে থাইরয়েডের বিশেষ রকম চিকিৎসা। যেসকল মানুষের থাইরয়েডের সমস্যা হয় বিশেষ করে মহিলাদের অনেক সময় অনেক রকমের সমস্যা শুরু হয়ে যায়। থাইরয়েডের চিকিৎসা থে যত দ্রুত সম্ভব করাই ভালো বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।অনেক সময় হরমোনের প্রবলেম এর জন্য মহিলাদের নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়।

হরমোনের প্রবলেম হলে একটি থেকে অনেকগুলো রোগের সৃষ্টি হয়ে যায়।হাসপাতালটি তে হরমোনের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের বিশেষ চিকিৎসা রয়েছে।ওয়াসিস হাসপাতালের সকল প্রকার পরীক্ষানিরীক্ষা করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। 

ডাক্তারের ফোন নাম্বার

ওয়াসিস হাসপাতালে রয়েছে ফোর ডি কালার আল্ট্রাসনোগ্রাম এর ব্যবস্থা।এখানে আলট্রাসনোগ্রাফি খুব সুন্দর ভাবে করা হয় এবং একটা ছেলে গ্রাফ এর মাধ্যমে মহিলাদের যাবতীয় রোগ নির্ণয় করা হয়। যেমন আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের জরায়ুর প্রবলেম টিউমার সিস্ট কিডনির প্রবলেম এপেন্ডিসাইটিস ইত্যাদি বোঝা যায়।চিকিৎসা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

যে সকল মহিলাদেরনরমাল ডেলিভারি হবে কিনা সব কিছুই বোঝা যায়। যার ফলে বাচ্চা সুস্থতায় বোঝা যায়।এই হাসপাতালটি তে বাচ্চা ডেলিভারির জন্য অভিজ্ঞ ডাক্তার ও নার্সের ব্যবস্থা রয়েছে।এখানে রয়েছে সকল প্রকার অপারেশনের ব্যবস্থা। 

এই হাসপাতাল থেকে অর্থোপেডিক্স এর জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। অর্থোপেডিক্স এর যেকোন সমস্যা এবং অপারেশনের জন্য রয়েছে অপারেশন থিয়েটার এবং সেসকল অপারেশন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। এখানে অপারেশন থিয়েটার টি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখা হয়।এই হাসপাতাল থেকে চক্ষু বিভাগ রয়েছে চোখের যাবতীয় সমস্যার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

এখানে রোগী ভর্তি হয়ে থাকার ব্যবস্থা রয়েছে রোগী ভর্তি থাকলে অভিজ্ঞ নার্স এর মাধ্যমে তাদের দেখাশোনা করানো হয়। নবজাতক শিশুদের জন্য এখানে রয়েছে বিশেষ ইউনিট। শিশুদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থার। সকল প্রকার রোগের চিকিৎসা এখানে প্রদান করা হয়। 

এখানে রয়েছে হূদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। হৃদরোগের সকল চিকিৎসা এখানে প্রদান করা হয় আধুনিক যন্ত্রপাতি নিয়ে পরীক্ষানিরীক্ষা করে। এখানে এক্সরে মেশিন রয়েছে আধুনিক যার ফলে সকল এক্সরে খুব সহজে। এই হাসপাতালটি ইসিজি ব্যবস্থা রয়েছে। এই  হাসপাতাল টিতে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার বসেন।যত্নসহকারে রোগী দেখেন এবং চিকিৎসা প্রদান করেন। এখানে অ্যাড মাই স্ক্রিন সহ এলার্জি ইত্যাদি সমস্যার চিকিৎসা দেওয়া হয়। আপনারা এই হাসপাতাল থেকে এসে সকল চিকিৎসা পেয়ে যাবেন। 

আপনারা অনেকেই বুঝতে পারেন না যে ডাক্তারের চেম্বার টি কোথায় বয়সের কখন বসে সেই সময় গুলো।নাম্বার দিয়ে রোগী দেখাতে পারবেন খুব সহজে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.