A বিশেষজ্ঞ ডাক্তার

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম ও ঠিকানা, রোগী দেখার স্থান এবং সময়, সিরিয়ালের জন্য ফোন নম্বর

চক্ষু বিশেষজ্ঞ ঢাকা ডাক্তারের নাম ও ঠিকানা, রোগী দেখার স্থান এবং সময়, সিরিয়ালের জন্য ফোন নম্বর
আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই ঢাকার স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং ঠিকানা পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য প্রত্যেকটি চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের নাম এর সাথে আমরা সিরিয়ালের ফোন নম্বর সংযুক্ত করেছে। নির্ধারিত ডাক্তারদের সিরিয়াল পেতে আপনারা নিম্নে উল্লেখিত নম্বরে কল করে কথা বলুন।

তবে সিরিয়াল পাওয়ার ক্ষেত্রে অবশ্যই দুই অথবা এক দিন আগে কথা বলুন। তাছাড়া ডাক্তারেরা ঢাকা শহরের কোন চেম্বারে বসেন এবং কোন সময় বসেন তা বিস্তারিত জেনে নিন।

ডাক্তার মোঃ খুরশিদ আলম স্যার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের একজন চক্ষুরোগ বিশেষজ্ঞ। তিনি এ পর্যন্ত এমবিবিএস, এফসিপিএস এবং এমএসসি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার গুলশানের শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখেন। সেখানে স্যারের বসার চেম্বারের রুম নম্বর 215। তিনি সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। চেম্বারে স্যারের রোগী দেখার সময় প্রতিদিন সকাল 11 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত। আপনারা সারাদিন সিরিয়াল গ্রহণ করতে চাইলে ০৯৮৬২৫৯৩-৪ অথবা ৯৮৬৩৩৮৭ নম্বরে যোগাযোগ করুন।

ডাক্তার রুহুল আমিন স্যার ঢাকার ফার্মগেটের আল-রাজী হাসপাতালের একজন চক্ষু বিশেষজ্ঞ। রুহুল আমিন স্যার এম বি বি এস, এমএস এবং এফসিপিস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার আল রাজি হাসপাতাল। সেখানে চার সপ্তাহের প্রতিদিন রোগী দেখেন। স্যারের চেম্বারে রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনারা আল-রাজী হাসপাতালে যোগাযোগ করুন। স্যারের সিরিয়াল পেতে ফোন করুন ৮১২১১৭২ অথবা ৯১১৭৭৭৫ নাম্বারে।

ডক্টর মহীবুল আজিজ স্যার বঙ্গবন্ধু শেখ মুজিব ইউনিভার্সিটির একজন অধ্যাপক এবং একজন চক্ষুরোগ বিশেষজ্ঞ। স্যার এফআরসিএস, এফসিপিএস এবং এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন। স্যার ঢাকার ফার্মগেটের আল রাজি হাসপাতাল এ নিয়মিত রোগী দেখেন। সেখানে স্যার রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন।

স্যার চেম্বারে রোগী দেখেন বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত। স্যারের সিরিয়ালের জন্য যোগাযোগ করতে হবে ৮১২১১৭২ অথবা ৯১১৭৭৭৫ নাম্বারে। তাহলে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর এ কে খান স্যার সাভার গণস্বাস্থ্য মেডিকেল কলেজের একজন চক্ষুরোগ বিশেষজ্ঞ। খান স্যার এর দ্বারা এমবিবিএস এমপিএইচ এবং ডিওএমএস ডিগ্রি অর্জন হয়েছে। স্যার বনানীর প্রেস্ক্রিপশন পয়েন্ট নামক চেম্বারে রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চেম্বারে বসেন। এ কে খান স্যার সচরাচর দুপুর 2 টা থেকে 5 টা পর্যন্ত রোগী। স্যার সেখানকার চতুর্থ তলার 410 নম্বর রুমে রোগী দেখেন। সিরিয়ালের জন্য ফোন করতে হবে ০১৭১৩-৩৩৩২৩৩ অথবা ০১৭১৩-৩৩৩২৩৪ নম্বরে।

ডক্টর জি এম মোস্তফা স্যার ঢাকার একজন স্বনামধন্য এবং অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ। মোস্তফা স্যার এমবিবিএস, এমএস (জাতীয় চক্ষু ইনস্টিটিউট) এবং ডিও ডিগ্রী সমূহ অর্জন করেছেন। সানি লিওনি দেখার চেম্বারের ঠিকানা হলো ধানমন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল। তিনি সেখানে দ্বিতীয় তলার 278 নং রুমে রোগী দেখেন।

সেখানে চার সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। স্যারের চেম্বার এ বসার সময় বিকাল 5:30 থেকে রাত 8 টা পর্যন্ত। আপনারা যদি ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে যোগাযোগ করতে হবে ০১৭৩০-৭০৮০২০ নম্বরে।

ডঃ শাহাদাত হোসেন শেইখ স্যার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের একজন অ্যাসোসিয়েট প্রফেসর। তাছাড়া তিনি ঢাকার একজন অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ। তিনি এই পর্যন্ত এমবিবিএস, এমআরসিএস (ইডেনবার্গ) এবং এফসিপিস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার গুলশান আর ল্যাব এইড চেম্বারে রোগী দেখেন।

তিনি ল্যাবএইড চেম্বারে 305 নম্বর রুম রোগী দেখেন। তিনি তার চেম্বার এ রবিবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় বিকাল 5 টা থেকে সন্ধ্যা 6 টা 30 পর্যন্ত। স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে যোগাযোগ করতে হবে ৮৮৩৫৯৮১-৪ নাম্বারে।

ডক্টর শীবা খান স্যার এপোলো হাসপাতালের একজন সিনিয়র কনসালটেন্ট। তাছাড়া তিনি চক্ষু বিভাগের একজন কনসালটেন্ট এবং সমন্বয়কারী। স্যার যেসকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন তাহলো এমবিবিএস, এম‌এস অফথালমলজি। স্যার অ্যাপোলো হাসপাতালে রোগী দেখেন। সেখানে স্যার চক্ষু বিভাগের দ্বিতীয় তলায় রোগী দেখেন। স্যারের রোগী দেখার সময় হলো সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত প্রতিদিন। স্যারের সিরিয়াল পেতে হলে অ্যাপোলোর হটলাইনে যোগাযোগ করুন। হটলাইন নম্বর ৮৮৪৫২৪২১।

ডক্টর আনসারুল হক ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের একজন চক্ষু বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, এফ আর এফ এ এবং ডিএ ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে রোগী দেখেন। সেখানে সাহেবের চেম্বারে দ্বিতীয় পর্ব 223 নম্বর রুমে রোগী দেখেন। সারা সপ্তাহের প্রতিদিন সকাল 11 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত চেম্বারে বসেন। সিরিয়ালের জন্য ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে যোগাযোগ করুন।

ডক্টর শারমিনা আলাউদ্দিন দীন মোহাম্মদ চক্ষু হাসপাতাল ও গবেষণা কেন্দ্রের একজন চক্ষুরোগ বিশেষজ্ঞ। স্যার এর দ্বারা এমবিবিএস, এফসিপিএস এবং লেজার বিশেষজ্ঞ ডিগ্রী সমূহ অর্জন করা হয়েছে। তিনি দীন মোহাম্মদ চক্ষু হাসপাতাল গবেষণা কেন্দ্রের চেম্বারে রোগী দেখেন। তিনি সপ্তাহের শুক্রবার ছাড়া অন্য দিন রোগী দেখেন। স্যারের চেম্বারে বসার সময় হল 4:30 থেকে রাত 8 টা 30 পর্যন্ত। আপনারা শারমিনা আলাউদ্দিন স্যারের সিরিয়াল গ্রহণ করতে চাইলে আগে থেকেই যোগাযোগ করুন। যোগাযোগের জন্য ফোন নম্বর ০১৮১৯২৪৩৫৬৫।

ডক্টর লেফটেন্যান্ট কর্নেল সাজেদুর রহমান(অবসরপ্রাপ্ত) স্যার স্কয়ার হাসপাতালের একজন বিশিষ্ট চক্ষুরোগ বিশেষজ্ঞ। তিনি এই পর্যন্ত এমবিবিএস, এমডি, ডিও এবং এফআইআরএল ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি পান্থপথের স্কয়ার হাসপাতালে চ্যাম্বারে 309 নম্বর রুমে রোগী দেখেন। স্যারের চেম্বারে বর্ষার সময়ে রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত। তিনি তার চেম্বারে বিকাল 3 টা থেকে 5 টা পর্যন্ত রোগী দেখেন। স্যারের সাথে অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে আপনাদের স্কয়ার হাসপাতালে রিসিভ সনে কথা বলতে হবে। স্কয়ার হাসপাতালের যোগাযোগের নম্বর ৮১৫৭৮৫৩,৮১৫৬৫২২ ।

ডক্টর শাহ আলম স্যার ঢাকার স্কয়ার হাসপাতালে কর্মরত একজন চক্ষুরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এফসিপিস ডিগ্রী অর্জন করেছেন। তিনি স্কয়ার হাসপাতালে এই 306 নম্বর চেম্বারে রোগী দেখেন। স্যারের চেম্বারে রোগী দেখার সময় সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত। তবে স্যার বৃহস্পতিবার ব্যতীত সপ্তাহের অন্যান্য দিন রোগী দেখেন। সিরিয়াল পেতে হলে আপনারা স্কয়ার হাসপাতালে রিসিপশনে যোগাযোগ করুন।

ডঃ মোঃ আব্দুল মান্নান বারডেমের ডায়াবেটিক হাসপাতালের একজন চক্ষু বিশেষজ্ঞ। তাছাড়া তিনি একজন ফ্যাকো সার্জন। এপর্যন্ত আব্দুল মান্নান স্যারের যারা এমবিবিএস, এফসিপিএস, এফ আর এস এইচ, ট্রেনিং ইন অর্বিস (আমেরিকা) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গেটের বিপরীত দিকের ইসলামিয়া অপটিক্যাল এর চেম্বার এ রোগী দেখেন। সেখানে স্যার সকাল 10 টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখার জন্য থাকেন। যদি আপনারা স্যারের চেম্বারে সিরিয়াল পেতে চান তাহলে ০১৭৩৬-৬৬২৫৮৯ নম্বরে কথা বলে বুকিং করুন।

প্রফেসর ডঃ মোঃ আব্দুল হালিম খান লায়ন্স আই ইনস্টিটিউট এন্ড হসপিটাল এর একজন প্রাক্তন প্রফেসর এবং প্রধান কনসালটেন্ট ছিলেন। তিনি এই পর্যন্ত এমবিবিএস, এফসিপিএস, রিসার্চ ফেলো অস্ট্রিয়া ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার ল্যাবএইড হাসপাতালের উত্তর দিকে অবস্থিত হারুন আই হাসপাতাল এর চেম্বারে বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময় সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত। স্যার সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। তারের অ্যাপয়েন্টমেন্ট পেতে হলে অন্তত একদিন আগে ০১৯১৪-২৯০৭৮৯ নম্বরে কথা বলেছি সিরিয়াল গ্রহণ করুন।

অধ্যাপক এ কে এম এ মুক্তাদির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিভাগীয় প্রধান এবং অধ্যাপক। তিনি একজন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং ফ্যাকো সার্জন। তিনি এমবিবিএস, ডি ও, এফ এ এম এস এবং এফ এ সিএস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি মেমোরি মেডিকেল সেন্টার এন্ড আই ফাউন্ডেশন এর চেম্বারে রোগী দেখেন। সেখানে স্যার প্রতিদিন বিকেল 4:30 থেকে সন্ধ্যা 6 টা 30 পর্যন্ত রোগী দেখেন। স্যারের সিরিয়াল পেতে যোগাযোগ করবেন ৮৩১৯৩২৩ নাম্বারে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *