A ঢাকাফরিদপুর

পরিচর্যা হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

পরিচর্যা হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই এখন ঘরে বসে সকল তথ্য পেতে পারেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এ সকল সুবিধা গুলো পাবেন আপনারা জানতে পারবেন এই হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং কি কি সুযোগসুবিধা রয়েছে রোগীদের জন্য। এছাড়াও আরো সকল বিষয়ে জানতে পারবেন যেগুলো আপনার জেনে রাখা অনেক বেশি প্রয়োজনীয়। 

যেমন কোন রোগের কোন লক্ষণ এবং কোন ওষুধ খেলে কোন রোগ ভালো হয় যদি আপনি এই সকল তথ্যগুলো জানেন তাহলে যে কোন সমস্যা হলে বুঝতে পারবেন কোন ওষুধ খেতে হবে। তাই বর্তমানে সময়ে ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করুন এবং যেকোনো বিপদের সময় খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করুন। পরিচর্যা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং এই হাসপাতালের নিয়ম নীতিগুলো অনেক বেশি ভালো। এখানে স্বল্প খরচে অনেক ভালো চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

অনেক মানুষ আছে যারা হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা নিতে পারছে না অনেক মানুষ ভাবে এ সকল হাসপাতলে চিকিৎসা নিতে গেলে অনেক বেশি খরচ হবে। কিন্তু আপনারা স্বল্প খরচের মধ্যে সবচেয়ে উন্নত মানের চিকিৎসা পেয়ে যাবেন এই হাসপাতালে এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক ভালোভাবে রোগীদের পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও জানবেন কোন দিন এবং কোন সময় এই সকল বিশেষজ্ঞ ডাক্তাররা তাদের চেম্বারে বসেন। আরো জানতে পারবেন চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বার। তাহলে আপনি যেকোনো সময় বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যেকোনো রোগ নিয়ে পরামর্শ গ্রহণ করতে পারবেন। হাসপাতাল সম্পর্কে যে কোন তথ্য জানতে হলে হট লাইন নাম্বারে ফোন দিলে আপনি জানতে পারবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে এই সকল সুবিধাগুলো রয়েছে.

ডাক্তারের তালিকা

পরিচর্যা হাসপাতালে রয়েছে ২৪ ঘন্টা চিকিৎসা ব্যবস্থা। এই হাসপাতাল টা অনেক পরিষ্কারপরিচ্ছন্ন এবং এখানে সাবধানতার সাথে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে হাড়জোড়া হাড়ভাঙ্গা রোগের জন্য অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জান। নাক কান গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চেকআপ করেন এবং চেম্বারে বসেন। যেকোনো ধরনের টিউমার ও অপারেশনের জন্য রয়েছে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার। ট্রমা ক্যান্সার রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

ফিজিওথেরাপির ব্যবস্থা রয়েছে। গ্যাস্ট্রিকের সমস্যা আলসার রোগের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করেন এবং প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয়। প্রেগন্যান্ট অবস্থাতে মহিলাদের যে সকল রোগ হয় যেমন ডায়াবেটিক্স উচ্চ রক্তচাপ খাদ্যে অনিহা মাথা ঘোরা শরীরে ইমিউনিটির অভাব এ সকল সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। মহিলাদের জরায়ুতে সমস্যা ব্রেস্টের টিউমার হরমোনের সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

পরিচর্যা হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেতে হলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে সে সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করুন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন এবং যাদেরকে আপনি সিরিয়াল দিতে পারছেন না চিকিৎসার জন্য। আমাদের ওয়েব সাইটে আসলে এই সকল সুবিধা গুলো পেয়ে যাবেন। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং ডায়াবেটিক সংক্রান্ত সকল জটিলতার জন্য নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। 

ডায়াবেটিকস থেকে আরো নানারকম রোগের সৃষ্টি হয় তাই এটা নিয়ন্ত্রণ রাখা অনেক বেশি প্রয়োজন। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি হাঁপানি টাইফয়েড জন্ডিস রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। সুষ্ঠুভাবে সকল চিকিৎসা পেতে হলে চলে আসুন পরিচর্যার হাসপাতালে এবং সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *