পটুয়াখালীবরিশাল বিভাগ

প্রাইম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার পটুয়াখালী ডাক্তার তালিকায় এবং ফোন নাম্বার

প্রাইম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার পটুয়াখালী ডাক্তার তালিকায় এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে আপনাদের আর কষ্ট করে হাসপাতাল পর্যন্ত যাবার কোন প্রয়োজন নেই। আপনারা যদি এই সকল তথ্যগুলো পেতে চান তবে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে তাহলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন। অনেক সময় অনেক মানুষ চিকিৎসার জন্য ডাক্তার সম্পর্কে এবং হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা গ্রহণ করতে পারেনা তাদের জন্য আমাদের এই আয়োজনটি অনেক বেশি কাজে লাগবে কারণ আপনারা ঘরে বসেই সেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। 

প্রাইম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই ক্লিনিকের বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং সকল রোগীদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করে থাকেন। এখানে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। অনেক হাসপাতাল রয়েছে যেখানে চিকিৎসার জন্য গেলে পরীক্ষানিরীক্ষার জন্য বাইরে কোন ডায়াগনস্টিক সেন্টারে যাওয়া লাগে তবে আপনারা যদি প্রায় ক্লিনিকে চিকিৎসার জন্য আসেন তাহলে একই ছাদের নিচে আপনারা সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা পেয়ে যাবেন। 

যেকোনো রোগ হলে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে যেতে হবে এবং ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে হবে। কারণ কিছু কিছু মানুষ আছে যারা কোন সমস্যা দেখা দিলে সহজে ডাক্তারের কাছে যায় না তবে আস্তে আস্তে সে সমস্যা থেকে বড় কোন রোগ হয়ে যেতে পারে তখন তারা এই ডাক্তার থেকে সে ডাক্তার ছোটাছুটি শুরু করে। কিন্তু প্রথমে যদি আপনারা ভালো কোন ডাক্তারের চিকিৎসা গ্রহণ করে থাকেন তাহলে আর এই সময় এত ছোট ছোট প্রয়োজন পড়ে না। তাই বর্তমানে এই ডিজিটাল যুগে সবাইকে আধুনিক হতে হবে এবং প্রতিটা বিষয়ে সতর্ক থাকতে হবে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। এই সকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আমরা আপনাদের সুবিধার জন্য আরো দিয়েছি এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি যা আপনি ঘরে বসে সংগ্রহ করতে পারবেন এবং ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। শুধুমাত্র আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

প্রাইম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য আপনারা ২৪ ঘন্টার মধ্যে যে কোন সমস্যা নিয়ে আসলেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পেয়ে যাবেন। এখানে রয়েছে ডিজিটাল এক্সে রুম এবং এসিটি করার ব্যবস্থা। যে সকল রোগীর এখানে ভর্তি থাকে তাদের দেখাশোনার এবং সেবা প্রদানের জন্য রয়েছে অভিজ্ঞ নার্স। এখানে রয়েছে ডায়াবেটিকস রোগের জন্য। মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে প্রবলেম কিডনিতে পাথর অ্যাপেন্ডিসাইটিস আলসার তাদের জন্য এখানে চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে আপনারা চিকিৎসার জন্য আসলে আপনারা খুব সহজেই রোগ মুক্তি লাভ করতে পারবেন। এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার শিশু বিশেষজ্ঞ ডাক্তার ইএনটি বিশেষজ্ঞ ডাক্তার চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়া এখানে সকল রোগের চিকিৎসা সুষ্ঠুভাবে প্রদান করা হয়ে থাকে তাই আপনাদের যে কোন সমস্যার জন্য আপনার এখানে চিকিৎসা গ্রহণ করতে পারেন।সুষ্ঠ চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.