A রাজশাহী বিভাগ

রাজশাহী রেডিওলোজী এন্ড ইমেজিং বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, বসার স্থান, বসার সময় এবং মোবাইল নাম্বার

আপনারা যারা রাজশাহী রেডিওলজি বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটের আছে স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য প্রদান করা আছে। এই পোষ্টের মাধ্যমে আপনারা রাজশাহীতে ডি এল জি ডাক্তারদের নাম এবং ঠিকানা জানতে পারবেন।

সেই সাথে কোথায় কোথায় রেডিওলজি বিশেষজ্ঞ ডাক্তারের বসে এবং কোন সময়ে বসে তা জেনে নিতে পারবেন। তাছাড়া যারা দূর দূরান্তে বসবাস করেন তারা আগে থেকেই বিশেষজ্ঞদের বসার স্থানে ফোন করে সিরিয়াল নিতে পারেন। এতে আপনাদের দালালদের মাধ্যমে প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকবে না। তাই আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী রেডিওলজি বিশেষজ্ঞ সকল ডাক্তার এর তথ্যসমূহ দেখে নেন এবং প্রয়োজনে ব্যবহার করুন।

ডা: আনিসুর রহমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সনোলজিস্ট এবং সহকারী অধ্যাপক। তার ডিগ্রী এমবিবিএস, এমডি(রেডিওলজি)। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহীতে রোগী দেখেন। স্যার প্রতিদিন সকাল ৯টা-১০টা পর্যন্ত রোগী দেখেন। পপুলার ডায়াগনস্টিক সেন্টারে কল করে আপনারা আগে থেকে সিরিয়াল পেতে পারেন। ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: এ এইচ এম তোহুরুল ইসলাম স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের একজন সিনিয়র কনসালটেন্ট। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিএনএম, এমফিল, এফসিপিএস(রেডিওলজি এন্ড ইমেজিং)। স্যার সপ্তাহের ছুটির দিন বাদ দিয়ে সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বিকাল ২.৩০ থেকে রাত পর্যন্ত রোগী দেখেন।

আগে থেকে যদি সিরিয়াল পেতে চান তাহলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন। ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪। স্যার মাঝে মাঝে রাজ প্যাথলজিতে বসেন। রাজ প্যাথলজীতে সিরিয়াল পেতে চাইলে আপনারা এই নম্বরে যোগাযোগ করুন। ০১৭২১৫১৩৪৬০।

ডা: নাসরিন বেগম লাজ ম্যাডাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক এবং সনোলজিস্ট। ম্যাডামের যেসকল ডিগ্রী সমূহ রয়েছে সেগুলো হলো এমবিবিএস, ডিএমইউ, MEXT ফেলো(জাপান)। ম্যাডাম এর পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে রোগী দেখার সময় শনি-শুক্র পর্যন্ত। তিনি সেখানে বিকাল ৪টা-৯টা পর্যন্ত রোগী দেখার জন্য বসে থাকেন। আপনারা যদি আগের থেকে সিরিয়াল পেতে চান তাহলে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করুন।

ডা: মো: মোশাররফ হোসেন একজন থাইরয়েড মেডিসিন ও আল্ট্রাসনোগ্রাম বিশেষজ্ঞ। তিনি ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার মেডিসিন এন্ড অ্যালাউড সাইন্সের একজন সহযোগী অধ্যাপক। তার ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমফিল(নিউক্লিয়ার মেডিসিন)। স্যার এর রোগী দেখার চেম্বার আল্ট্রাসাউন্ড এন্ড থাইরয়েড সেন্টার UTC।

সেখানে মোশাররফ হোসেন স্যারের রোগী দেখার সময়: বিকাল ৩টা-৮টা পর্যন্ত। ০১৭৩৪৫৩১৮৪৭ নম্বরে কল করে আপনারা আগে থেকেই স্যারের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারেন। স্যার মেট্রো ডায়াগনষ্টিক সেন্টারে কখন বসেন তা জানতে এবং সিরিয়াল পেতে ০১৩১১৩১২৫৫২ নম্বরে কল করবেন।

ডা: শাহনাজ আক্তার একজন সুপরিচিত এবং অভিজ্ঞ সনোলজিস্ট। এমবিবিএস, পিজিটি(গাইনি ও অবস) ডিগ্রী সমূহ ম্যাডাম অর্জন করেছে। ম্যাডাম মাঝে মাঝে রাজ প্যাথলজিতে রোগী দেখার জন্য বসেন। ম্যাডামের বসার সময় এবং সিরিয়াল পেতে আপনারা এই নম্বরে যোগাযোগ করুন। ০১৭২১৫১৩৪৬০ নম্বরে কল করে আপনারা আগে সিরিয়াল নিতে পারেন।

ডা: পারভেজ আহমেদ ইনস্টিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এলাইড সায়েন্স, রাজশাহীর একজন সহকারী অধ্যাপক। এমবিবিএস, পিজিটি(মেডিকেল ইমেজিং), এমফিল(নিউক্লিয়ার মেডিসিন) ডিগ্রী সমূহ স্যার অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার আলহেরা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। ০১৭২৮৭২৯৮৩২ নাম্বারে ফোন করলে আপনারা স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডা: জুবাইদা আফরোজ সিদ্দিকা ডিগ্রী সমূহ এমবিবিএস, ডিএমইউ। তিনি একজন বিশিষ্ট সনোলজিস্ট। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো আলহেরা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। আলহেরা ডায়াগনস্টিক সেন্টারের নম্বরের কল দিলে আপনারা আগে থেকেই ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। ০১৭২৮৭২৯৮৩২।

ডা: আবুল হাসনাত স্যার একজন কনসালটেন্ট। স্যারের ডিগ্রী সমূহ জানতে হলে জেনে নিন। স্যারের ডিগ্রী সমূ ষহ এমবিবিএস, ডিএ(এনেসথেসিয়া), এমফিল(রেডিওলোজী এন্ড ইমেজিং)। তিনি রাজশাহী সেবা ক্লিনিক এ অন রিকুয়েস্ট রোগী দেখেন। রাজশাহী সেবা ক্লিনিক এ স্যারের সিরিয়াল পাওয়ার জন্য এবং স্যারকে দিয়ে দেখানোর জন্য আপনারা নিম্নোক্ত নাম্বারে কল করতে পারেন। ০১৭০৪-১২৯১৩০ নাম্বারে কল করলে আপনারা রাজশাহী সেবা ক্লিনিক স্যার সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

ডা: আফসানা কবির খান ম্যাডাম একজন রাজশাহী আল্ট্রাসনোলজিস্ট। এমবিবিএস, ডি এম ইউ ডিগ্রী আফসানা কবির খান অর্জন করেছেন। তাকে যদি আপনারা পেতে চান তাহলে প্লাজমা ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করবেন। সেখানকার সিরিয়াল পেতে আপনারা নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করতে পারেন। তাছাড়া ম্যাডাম কোন সময়ে বসেন এবং সপ্তাহের কোন কোন দিন বসেন তাও জেনে নিতে পারবেন। ০১৭৪৩৫৫৪৮৪৭ নম্বরে কল করুন প্রয়োজনে।

ডা: মো: দুরুল হুদা স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যারের যে সকল ডিগ্রী সমূহ রয়েছে সেগুলো হলো‌ এমবিবিএস, এমফিল, ফেলো এমআরআই। তিনি প্লাজমা ডায়াগনস্টিক সেন্টার এর চেম্বার এ অন কলেরোগী দেখেন। ০১৭৪৩৫৫৪৮৪৭ নম্বরে কল করলে আপনারা প্লাজমা ডায়গনিক সেন্টারে স্যারের সিরিয়াল নিতে সক্ষম হবেন।

ডা: শাহনুমা তারান্নুম ম্যাডাম একজন আলট্রাসনোগ্রাফি বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট সনোলজিস্ট। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো‌ এমবিবিএস, পিজিটি(রেডিওলোজী এন্ড ইমেজিং), ডিএমইউডি। তিনি অন কলে মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স চেম্বারে রোগী দেখেন। ০১৭১২৬৮৫২৯৭ ফোন করুন যদি মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স এ ম্যাডামের সিরিয়াল পেতে চান।

ডা: জয়দীপ ভাদুড়ী স্যার বর্তমান সময়ের একজন কনসালটেন্ট সনোলজিস্ট। এমবিবিএস, ডিএমইউডি, পিএইচডি ডিগ্রী সমূহ স্যারের রয়েছে। তিনি মাঝে মাঝে অন কলে মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স সেন্টারে রোগী দেখে থাকেন। ০১৭১২৬৮৫২৯৭ নাম্বারে ফোন করলে আপনারা স্যার এর সিরিয়াল নিয়ে নিতে পারবেন। তাই প্রয়োজনে ফোন করুন এই নাম্বারে।

ডা: এস এম হেদায়েতুল ইসলাম স্যার বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের একজন রেডিওলজিস্ট। স্যারের ডিগ্রী সমূহ এমবিবিএস, এমসিপিএস(রেডিওলজী)। স্যার ইউনিক ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার এর রোগী দেখে থাকেন। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৪টা-৭টা পর্যন্ত।

আপনারা যদি সেখানে আগে থেকে সিরিয়াল নিতে চান তাহলে দেওয়া নম্বরে ফোন করুন। ফোন নম্বর 01705-002184। তাছাড়াও তিনি মেডিনোভা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার অন কলে রোগী দেখেন। সেখানে যোগাযোগ করার নাম্বার নিচে দেওয়া হল। ফোন: ০১৭৩১৬৬৬৮১৭।

ডা: মো: শরিফ চৌধুরী স্যারের ডিগ্রী এমবিবিএস, এমসিপিএস, এমডি(রেডিওলজি)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের সহকারী অধ্যাপক। তিনি মেডিল্যাব ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রোগী দেখে থাকেন। সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ০১৭৩১৬৬৬৮১৭ কল করতে পারেন সিরিয়াল আগে পাওয়ার জন্য।

ডা: খোদেজা বেগম একজন সুপরিচিত এবং অভিজ্ঞ সনোলজিস্ট। ম্যাডামের ডিগ্রী এমবিবিএস, এমফিল(রেডিওলজি)। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী শাখাতে শনি থেকে শুক্রবার পর্যন্ত রোগী দেখেন। আপনারা সেখানকার রিসিপশনিস্ট এর কাছে ফোন দিলেই ম্যাডামের সিরিয়াল দিতে পারবেন। তাই নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মো: সাইফুল ইসলাম স্যারের ডিগ্রী এমবিবিএস, এমসিপিএস, এমডি(রেডিওলজি)। সাইফুল ইসলাম স্যার রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স এ রোগী দেখে থাকেন। সেখানে আগে থেকে সিরিয়াল পেতে নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন। ০১৭১২৬৮৫২৯৭ নম্বরে কল করে আপনারা সিরিয়াল গ্রহণ করুন। তাছাড়া স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড এ সময় থেকে শুক্রবার পর্যন্ত বসেন। সেখানে তিনি সকাল ৯টা-১০টা পর্যন্ত রোগী দেখেন।

উপরে উল্লেখিত যে সকল রেডিওলজি বিশেষজ্ঞদের তথ্য দেয়া হয়েছে সেগুলো আপনারা আপনাদের প্রয়োজনে ব্যবহার করতে পারেন। তাছাড়া আপনার পাশবর্তী যদি কেউ রেডিওলজি বেশি করে দেখাতে চাই তাহলে তাদের উপরিউক্ত ডাক্তারদের নাম ঠিকানা এবং বসার সময় জানিয়ে দিতে পারেন। তাছাড়া প্রত্যেকটি ডাক্তারদের সঙ্গে উল্লেক্ষিত নাম্বারে ফোন করে আপনারা ডাক্তারের সিরিয়াল আগে থেকে গ্রহণ করতে পারেন। অন্যান্য বিশেষজ্ঞদের তথ্য জানতে হলে আপনারা আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখে নিন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *