A ঢাকারাজবাড়ী

রত্নগর্ভা হাসপাতাল রাজবাড়ী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

রত্নগর্ভা হাসপাতাল রাজবাড়ী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য রয়েছে আমাদের ওয়েবসাইটে। আপনারা এখন ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। এই তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোনো সময় এই হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারবেন। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা থাকায় যেকোনো রোগ খুব সহজেই ভালো হয়। বর্তমানে ঘরে বসে সকল কাজ করা সম্ভব তাই আপনারা যে কোন হাসপাতালে যে কোন তথ্য নিতে পারবেন ঘরে বসে শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এছাড়া রয়েছে এ সকল বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বারটি। এগুলো জানা থাকলে আপনি দেশের যেকোনো প্রান্তেই থাকুন না কেন যে কোন হাসপাতালে সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে। সঠিক চিকিৎসা নিতে চাইলে সব সময় সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা নিতে হবে কারণ সব ডাক্তার সব চিকিৎসা দিতে পারেনা। বর্তমানে চিকিৎসার ব্যবস্থা আরো উন্নতি হয়েছে ঠিকই কিন্তু এর মধ্যে অনেক প্রতারকের সৃষ্টি হয়েছে। 

অনেক সময় ডাক্তার হয়েও রোগীকে সুস্থ করে তুলতে পারেনা আবার ভুলভাল অপারেশন করার ফলে রোগীদের জীবন নিয়ে টানাটানি পড়ে যায়। এই সকল ডাক্তাররা অনেক টাকা পয়সা নিয়ে থাকে রোগীদের থেকে। তাই চিকিৎসার বিষয়ে আপনাকে হতে হবে সতর্ক এবং যে হাসপাতালে চিকিৎসা নেন না কেন সঠিক তথ্য সংগ্রহ করতে হবে সবার প্রথমে। আর আমাদের ওয়েবসাইটে আসলে যখন আপনি সকল তথ্য জানতে পারবেন তখন যেকোনো বিপদের সময় ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণাৎ চিকিৎসা নিতে পারবেন। 

একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে সে ডাক্তারের কাছে যায় এবং ডাক্তারের আক্রান্ত চেষ্টা করলে সে মানুষটি সুস্থ হতে পারে তাই ডাক্তারদের উপর ভরসা রাখতে হবে। অনেক মানুষ আছে যারা ডাক্তারের কাছে চিকিৎসা নিতে চায় না তারা ভাবে অল্পতেই তাদের রোগ ভালো হয়ে যাবে এই অবস্থায় মানুষের রোগ আরো বৃদ্ধি পায় তাই ঘরে বসে না থেকে দ্রুত যেতে হবে চিকিৎসার জন্য। রাত্নগর্ভা হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা যেমন এক্সরে আল্ট্রাসনোগ্রাফি। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত চিকিৎসা প্রদান করেন এবং সঠিকভাবে। এখানে স্বল্প খরচের মধ্যে উন্নত মানের চিকিৎসার প্রদান করা হয়ে থাকে।

ডাক্তারের তালিকা

রত্নগর্ভা হাসপাতাল রাজবাড়ি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ২৪ ঘন্টা ইমারজেন্সি চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা নিতে হলে প্রথমে দরকার কোন ডাক্তার কোন হাসপাতালে চিকিৎসা দিয়েছে এ বিষয়টা জানার তার জন্য আপনাকে চলে আসতে হবে আমাদের ওয়েবসাইটে যখন আপনি জানতে পারবেন তখন খুব সহজেই ওই রোগের চিকিৎসাটি পেয়ে যাবেন। 

এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে টাইফয়েড জন্ডিস এনার্জি হরমোন থাইরয়েড রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে আরো রয়েছে অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। ডায়াবেটিস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। ডায়াবেটিস সংক্রান্ত সকল জটিলতার জন্য এখানে সতর্কতার সাথে চিকিৎসা প্রদান করা হয়। 

জ্বর সর্দি কাশি থেকে শুরু করে যে কোন ভাইরাসজনিত সমস্যার জন্য এখানে চিকিৎসা রয়েছে। ছোট বাচ্চাদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা যে কোন সমস্যা নিয়ে চলে আসতে পারেন আপনাদের নিকটস্থ রত্নগর্ভা হাসপাতালে তাহলে সঠিক চিকিৎসা পেয়ে সুস্থ থাকতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *