বরিশাল বিভাগভোলা

শাহবাজপুর জেনারেল হাসপাতাল ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বা

শাহবাজপুর জেনারেল হাসপাতাল ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে আপনাদের আর হয়রানি হতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এ সকল তথ্যগুলো পেয়ে যাবেন। জানতে পারবেন এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই হাসপাতালে কি কি সুযোগ সুবিধা রয়েছে চিকিৎসার জন্য। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

অনেক সময় কোন হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানে ভালো যন্ত্রপাতি থাকে না যার ফলে আবার বাইরে কোথাও পরীক্ষানিরীক্ষার জন্য যেতে হয় কিন্তু আপনারা যদি শাহবাজপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল রোগের পরীক্ষানিরীক্ষা করাতে পারবেন যার ফলে আপনার সময় বাঁচবে এবং খরচও বাঁচবে। এখানে রয়েছে ডিজিটাল অপারেশন থিয়েটার। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এ সকল অপারেশন থিয়েটারে অপারেশন করানো হয়। আপনাদের যত কঠিনই রোগ হোক না কেন আপনারা যত বেশি ঘরে বসে থাকবেন রোগটি আস্তে আস্তে আরও বেশি হতে থাকবে। 

ছোটখাটো বিষয়ে অনেক মানুষ গুরুত্ব দেয় না যেকোনো রোগ হলে ঘরে বসে থাকে তারা ভাবে যে এমনিতে ভালো হয়ে যাবে কিন্তু এতে শরীরের আরো নানারকম ক্ষতি হয় কারণ আস্তে আস্তে সে রোগটি বৃদ্ধি পেতে থাকে। তারপরে আর সেই রোগ সহজে ভালো হতে চায় না। তখন নানা জায়গায় ছোট ছোট শুরু হয়ে যায় তাই সময় থাকতেই ভালো ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে হবে। মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেজন্য সবসময় সতর্ক থাকতে হবে যে কোন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করা যাবে না। 

আপনারা জেনারেল আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বার। 

এই সকল তথ্যগুলো আপনার কাছে থাকলে আপনি দেশের যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যেকোনো সময় এবং সিরিয়াল দিতে পারবেন এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের।সেজন্য কোন রোগ হলে ভয় না পেয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে আর আমরা আপনাদের সুবিধার জন্যই এই আয়োজনটি করেছি তাই আপনারা এখান থেকে তথ্য সংগ্রহ করে চিকিৎসা গ্রহণ করতে পারেন।

ডাক্তারের তালিকা

শাহবাজপুর জেনারেল হাসপাতাল ভোলা ২৪ ঘন্টায় এই হাসপাতালটি খোলা থাকে তাই আপনারা যে কোন সময় গেলে এখানে চিকিৎসা পেয়ে যাবেন। এই হাসপাতালে রয়েছে ২৪ ঘন্টা সার্জারি বিভাগ এবং ২৪ ঘন্টা মডেল ফার্মেসি যেখান থেকে আপনারা সকল মেডিসিন ক্রয় করতে পারবেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের কনসাল্টেশন চেম্বার রয়েছে। 

এখানে ৫০০ এমএ ডিজিটাল এক্সরে মেশিন রয়েছে এবং 4ডি কালার আল্ট্রাসনোগ্রাম। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের প্রেগনেন্সি চেকআপ করা হয় এছাড়াও সকল রোগের জন্য আল্টাসনোগ্রাফি করা হয়। প্রেগনেন্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে এই সকল বিষয়গুলো জানা যায়। এখানে রয়েছে ইকো কালার এবং ইকো কার্ডিওগ্রাফি। এই সকল পরীক্ষানিরীক্ষা সুযোগসুবিধা ছাড়াও আরো অনেক কিছু রয়েছে তাই আপনারা চিকিৎসার জন্য এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে আরো রয়েছে অক্সিজেনে ও নেবুলাইজারের ব্যবস্থা। এখানে সকল ধরনের হরমোন পরীক্ষা করা হয় এবং এখানে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে মহিলাদের সকল রোগের চিকিৎসা। তাই আপনারা যদি সুষ্ঠু চিকিৎসা পেতে চান তবে চলে আসুন শাহাবাজপুর জেনারেল হাসপাতাল ভোলা।

এই হাসপাতলে আরো রয়েছে ভি আই পি এস সি কেবিন ও জেনারেল ওয়ার্ড এর ব্যবস্থা। এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখার শোনার জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে যারা ২৪ ঘন্টায় রোগীদের ভালো সার্ভিস দিয়ে থাকে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.