মৌলভীবাজারসিলেট বিভাগ

 সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাসপাতাল মৌলভীবাজার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

 সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাসপাতাল  মৌলভীবাজার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন সাঈদ আব্দুল মনিং চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের সকল তথ্য এবং তাদের তালিকা ও ফোন নাম্বার।

 আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই তথ্যগুলো সংগ্রহ করে খুব সহজেই ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। ঘরে বসে কোনো হয়নি ছাড়া এই তথ্যগুলো সংগ্রহ করুন এবং যেকোন সমস্যার জন্য ডাক্তারের সাথে যোগাযোগ করুন। 

আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজন টি করেছি। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনাদের এই সকল সুযোগগুলো পাবেন এবং সকল বিশেষজ্ঞ ডাক্তারের তথ্যগুলো জানতে পারবেন।

ডাক্তারের তালিকা

সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাসপাতাল ওয়াবদা রোড মৌলভীবাজার। এই হাসপাতাল টিতে চোখের সব ধরনের চিকিৎসা করা হয়। এখানে সম্পূর্ণ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাসপাতালটির সব সময় পরিষ্কারপরিচ্ছন্ন থাকে। 

এই হাসপাতালের যে সকল মানুষ কাজ করে তারা সবাই পরিষ্কারপরিচ্ছন্ন এবং রোগীদের সাথে খুবই সহমর্মিতা সাথে ব্যবহার করে। এই হাসপাতালে যে সকল রোগী চোখ দেখাতে আসেন তাদের জন্য এখানে ফার্মেসি ব্যবস্থা রয়েছে। 

যেসকল রোগী চোখে দেখতে পায় না চোখে ছানি পড়েছে চোখ সবসময় লাল হয়ে থাকে চোখ জলে চোখ দিয়ে পানি পড়ে কাছের জিনিস দেখতে পায় না দূরের জিনিস দেখতে পায় না তাদের জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে।

 সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাস্পাতালে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করা হয়। এই হাসপাতাল থেকে অপারেশন করলে ডিজিটাল মেশিন এর মাধ্যমে করা হয় এবং রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন করা হয়। যার ফলে রোগীরা  তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে এবং কোন হয়রানি হতে হয় না। 

এই হাসপাতাল যেতে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সফল অপারেশন করা হয় তবে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে আগে পরীক্ষানিরীক্ষা করে নেয়া হয়। তারপর তাদের অপারেশন দরকার হয় বা ওষুধে ভালো হয় সবকিছু বিবেচনা করে চিকিৎসা প্রদান করে বিশেষজ্ঞ ডাক্তারগণ।

 যতগুলো পরীক্ষা রয়েছে সবগুলোর জন্য আলাদা আলাদা মেশিন এর ব্যবস্থা রয়েছে। তাই আপনাদের যাদের চোখে সমস্যা তারা এই হাসপাতাল থেকে এসে চিকিৎসা গ্রহণ করতে পারেন এখানে খুব সুস্থভাবে চিকিৎসা দেয়া হয়।

ডাক্তারের ফোন নাম্বার

সায়েদ আব্দুল মনিম চক্ষু হাসপাতাল মৌলভীবাজার সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত খোলা থাকে। এই সময়ের মধ্যে যে সকল রোগী যায় তাদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেওয়া হয়ে থাকে। আপনারা যারা চোখের সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে এই হাসপাতালে যেতে পারবেন। 

 কারন এখানে খুব যত্নসহকারে চোখে দেখা হয়। অনেক সময় এখানে বাইরে থেকেও ডাক্তার আসে যারা তাদের চেম্বারে কঠিন কঠিন চোখের রোগী দেখে থাকেন। এবং কারো যদি অপারেশনের প্রয়োজন হয় তাহলে তারা অপারেশন এর ব্যবস্থা করেন। সায়েদ আব্দুল মুনিম চক্ষু হাসপাতালে যে সকল যুগের চোখ অপারেশনের পরে ভর্তি থাকে তাদের অভিজ্ঞতার মাধ্যমে সেবা প্রদান করা হয়।

 তাদের ভালোমন্দ সবকিছু দেখার জন্য এই নার্সরা সবসময় চেষ্টা করে থাকেন। চোখে এমন একটা জিনিস যেটা না থাকলে পৃথিবী আর কিছুই দেখা যায় না। প্রতিটি মানুষই তাই চোখের উপরে বেশি গুরুত্ব দেয়। সবাই চায় তার চোখ যেন সবসময় ভালো থাকে। 

যাদের চোখের সমস্যা বা চোখ নষ্ট হয়ে যায় তারা পৃথিবীতে একা চলাফেরা করতে পারে না সবকিছুই মানুষের উপর দিয়ে করতে হয়। সেজন্য চোখের গুরুত্ব অনেক বেশি চোখ যেন সুস্থ থাকে এবং সবসময়ই ভালো থাকে তাই চোখের এক্সট্রা কেয়ার নিয়ে খুবই দরকার।

অনেকে আছে যে কোথায় চোখের ডাক্তার ভালোবাসে জানতে পারে না সেজন্য চোখের সমস্যা নিয়েই থাকে। যার ফলে আস্তে আস্তে চোখ নষ্ট দিকে এগিয়ে যায়। তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা আমাদের ওয়েবসাইটে আসলে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যমে পেয়ে যাবেন আপনারা। কখন কোথায় কোন ডাক্তার বসে কয়টা থেকে তাদের চেম্বার শুরু হয় সবকিছুই পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *