A চট্টগ্রাম বিভাগব্রাহ্মণবাড়িয়া

তিতাস জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

তিতাস জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসতে হবে তাহলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন। এই হাসপাতলে উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা যদি সঠিক চিকিৎসা পেতে চান তবে আপনাদের এই হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন। 

এখানে রয়েছে আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা। শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে সকল রোগের সঠিক অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকে ওদিকে চিকিৎসার জন্য ছোটাছুটি করে। আবার অনেক সময় মানুষ এমন কিছু হাসপাতালে চিকিৎসার জন্য যায় যেখানে ডাক্তাররা ভালোমতো রোগীদের চিকিৎসা প্রদান করেন না এবং রোগীদের সাথে অনেক খারাপ আচরণ করেন। তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে সে সকল ডাক্তারদের তথ্য পেয়ে যাবেন যেখানে গেলে আপনি সুষ্ঠু চিকিৎসা পাবেন। 

তিতাস জেনারেল হাসপাতালে রয়েছে এসব কোন কিছু সুবিধা এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং সুষ্ঠভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করে থাকেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। যখন এই তথ্যগুলো আপনার জানা থাকলে যেকোনো সময় আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

আপনার আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বারটি। আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা বিশেষ কিছু সুবিধা পাবেন যেমন ধরেন আপনাকে হাসপাতালে গিয়ে ডাক্তারের তথ্য সংগ্রহ করতে হচ্ছেনা তাতে আপনার সময় বাঁচবে আবার যেকোনো সময় হঠাৎ করে কেউ অসুস্থ হয়ে পড়লে তাকে আপনি ডাক্তারের কাছে নিয়ে যেতে পারবেন বা ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করে তথ্য পরামর্শ সংগ্রহ করতে পারবেন। সে সকল তথ্যগুলো শুধুমাত্র আমাদের ওয়েবসাইটেই আপনারা পাবেন সেজন্য আর দেরি না করে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং সকল তথ্যগুলো সংগ্রহ করে নিজের কাছে রাখুন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

তিতাস জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা রয়েছে আমাদের ওয়েবসাইটে। এই হাসপাতাল টি তে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্স এর মাধ্যমে প্রতিটা রোগীর সঠিক সেবা প্রদানের ব্যবস্থা। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের যেকোনো সমস্যার জন্য নার্স টা সবসময় সতর্ক থাকেন এবং তাদের কোনো সমস্যা হচ্ছে কিনা তারা সঠিক চিকিৎসা পাচ্ছে কিনা সে সকল বিষয়ে সঠিক নজর রাখা হয়। 

এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। মহিলাদের জরায়ু টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করে হাসপাতালে।

ডাক্তারের ফোন নাম্বার 

তিতাস জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা রয়েছে এবং তাদের সাথে যোগাযোগের ব্যবস্থা রয়েছে আমাদের ওয়েবসাইটে। হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে। প্রেগন্যান্ট মহিলাদের ডিজিটাল আল্ট্রাসনোগ্রামের মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের নানা রকম রোগ হয় যেমন ডায়াবেটিকস রক্তশূন্যতা ওজন কম রুচিহীনতা ইত্যাদি সকল রোগের জন্য এখানে সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় যেন মা ও বাচ্চা দুজনই সুস্থ থাকে। 

এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। রক্ত জনিত যেকোন সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং সকল সমস্যার সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। উন্নত মানের চিকিৎসার জন্য যা যা প্রয়োজন সব কিছু রয়েছে তিতাস জেনারেল হাসপাতালে তাই আপনারা রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন পিতার জেনারেল হাসপাতালে এবং চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.