মৌলভীবাজারসিলেট বিভাগ

ইউনিক প্রাইভেট হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইউনিক প্রাইভেট হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটের আপনারা পেয়ে যাবেন ইউনিক প্রাইভেট হাসপাতাল এর বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই হাসপাতালটির বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

কোন হয়রানি ছাড়া  ঘরে বসে তাদের চেম্বারে সিরিয়াল নাম্বার দিতে পারবেন। ইউনিক প্রাইভেট হাসপাতাল থেকে সব ধরনের রোগের চিকিৎসা প্রদান করা হয় এবং ডাক্তার খুব সুষ্ঠুভাবেই রোগী দেখেন। আপনারা আমাদের ওয়েবসাইটে এসে এসকল তথ্যগুলো সংগ্রহ করুন এবং চিকিৎসার জন্য এগিয়ে যান। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।

ডাক্তারের তালিকা

ইউনিক প্রাইভেট হাসপাতাল ৫২, শমশের নগর রোড মৌলভীবাজার। এই হাসপাতালে যে সকল রোগের চিকিৎসা করা হয় সেগুলো সবই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়। হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। ইউনিক প্রাইভেট হাসপাতাল টি তে রয়েছে মহিলাদের জন্য মহিলা বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।

 মহিলাদের যেকোন সমস্যার জন্য এখানে আলট্রাসনোগ্রাফি করা হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ ধরা পড়ে যেমন জরায়ুর টিউমার পিত্তথলিতে পাথর কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস এর প্রবলেম প্রবলেম প্রসাবে জ্বালাপোড়া ইত্যাদি রোগ নির্ণয় করা সম্ভব হয়। আবার এই হাসপাতালেই এই সকল রোগের অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের অনেক সুবিধা রয়েছে যেমন তাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে সবকিছু জানা যায় আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে। ইউনিক প্রাইভেট হাসপাতালে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। এই হার্ট বিশেষজ্ঞ ডাক্তার আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে রোগীকে চিকিৎসা প্রদান করেন।

 যদি কোন হার্ট এর সার্জারির প্রয়োজন হয় তবে এ সকল বিশেষজ্ঞ ডাক্তার তার ব্যবস্থা করে থাকেন। ইউনিক প্রাইভেট হাসপাতাল এ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যাবস্থা। এখানে রয়েছে নাক কান গলার যে কোন অপারেশন এর মাধ্যমে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে তারপরে চিকিৎসা প্রদান করা হয়। সুষ্ঠু ভাবে চিকিৎসা নেয়ার পর স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারে।

 ডাক্তারের ফোন নাম্বার

ইউনিক প্রাইভেট হাসপাতালে আধুনিক এক্সরের ব্যবস্থা রয়েছে যার ফলে সকল ধরনের এখানে করা হয়। এই হাসপাতাল থেকে রয়েছে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। যাদের হাঁটুর হাড় হয়ে গেছে হাটুতে পানি জমে হাঁটতে পারে না মেরুদন্ডের সমস্যা ইত্যাদির জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে।

 আবার তাদের হাতপা ভেঙে যায় তাদের জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। এই সকল রোগীদের অনেক যত্নসহকারে অপারেশন করা হয়। ইউনিক প্রাইভেট হাসপাতাল এ রয়েছে ইসিজির আধুনিক ব্যাবস্থা। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

ডায়াবেটিস একেবারে ভালো করা সম্ভব নয় তবে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। এই হাসপাতালের ডাক্তারগণ ডায়াবেটিস রোগীদের ভালোভাবে চিকিৎসা এবং পরীক্ষানিরীক্ষা করার পরে ওষুধ কিছু নিয়মনীতি দেয় সেগুলো মেনে চললে ডায়াবেটিস রোগীর স্বাভাবিক জীবন যাপন করতে পারবে। 

ইউনিক প্রাইভেট হাসপাতালে রয়েছে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এই হাসপাতাল টি তে রয়েছে শিশুদের জন্য ডাক্তারের ব্যবস্থা। শিশুদের যেকোন সমস্যার জন্য এখানে রয়েছে চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা। এই হাসপাতালটি তে রয়েছে নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা। 

ডেলিভারির পর যেসকল নবজাতক শিশু অসুস্থ হয়ে যায় তাদের জন্য রয়েছে এক্সট্রা কেয়ার এর ব্যবস্থা। মা ও শিশু দুজনের যেন ভালো থাকে সেদিকে খুব যত্ন সহকারে অপারেশন করে। ইউনিক প্রাইভেট হাসপাতালে চক্ষুরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। 

চোখের ছানি পড়া চোখের লেন্স পরিবর্তন করা দূরের জিনিস কাছে জিনিস কিছুই দেখতে না পাওয়া চোখে ঝাপসা দেখা ইত্যাদির জন্য এখানে চেম্বার নিয়ে বিশেষজ্ঞ ডাক্তার বসেন।এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করে।যদি কারো অপারেশনের প্রয়োজন হয় তবে আধুনিক পদ্ধতিতে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশনের এই হাসপাতালে করা হয়।

 আপনারা যে কোন রোগের জন্য এই হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করতে পারেন।অনেকেই ভাবছেন কীভাবে এ সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন তাদের সিরিয়াল নাম্বার কিভাবে দিবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা তাদের সকল তথ্য এবং সিরিয়াল দেয়ার সব কিছু  জানতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *