ইউনিটি হাসপাতাল নোয়াখালী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ইউনিটি হাসপাতাল নোয়াখালী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আর হয়রানির শিকার হতে হবে না আপনাদের। আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটের এবারের আয়োজন টি করেছি ইউনিটি হাসপাতাল নোয়াখালী সকল তথ্য নিয়ে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ইউনিটি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং তাদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার। ইউনিটি হাসপাতাল একটি উন্নত মানের হাসপাতাল এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। 

অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তার এবং নার্সদের তাদের সাথে ভালো ব্যবহার করে না এবং রোগীদের সমস্যার কথা শুনেন না তবে আপনারা যদি ইউনিটি হাসপাতালে চিকিৎসার জন্য আসেন তাহলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং তাদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করেন। এই হাসপাতলে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্স এর মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 24 ঘন্টা এখানে যে সকল প্রকার আপত্তি থাকে তাদের এক্সট্রা কেয়ার এর ব্যবস্থা রয়েছে। যেকোনো রোগ হলে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে আস্তে আস্তে রক্ত বৃদ্ধি পেতে থাকবে এবং রোগী আরো বেশি অসুস্থ হয়ে পড়বে। 

তবে একটি কথা মাথায় রাখতে হবে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে আবার নানা রকম ক্ষতি হতে পারে সে জন্য সবসময় সতর্ক থাকতে হবে। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

যখন এ সকল তথ্য আপনার জানা থাকবে তখন যেকোন সময় যেকোন পরিস্থিতিতে আপনি ডাক্তারের সাথে যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করতে পারবেন আবার চিকিৎসা গ্রহণ করতে পারবেন। হঠাৎ করে কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সেই মানুষটি সুস্থ হতে পারে। আবার অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকে ওদিকে ছোটাছুটি করে চিকিৎসার জন্য তাদের জন্য রয়েছে আমাদের ওয়েবসাইটের এই সুবিধাটি। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই সকল তথ্য গুলো পেয়ে যাবেন এবং যে কোনো সময় যে কোনো ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

ইউনিটি হাসপাতাল নোয়াখালী 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে 24 ঘন্টাই রোগীদের সকল সেবা প্রদান করা হয় সেগুলো তাদের সুস্থ করার জন্য কাজে লাগে। এই হাসপাতলে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। অর্থপেডিক ডাক্তার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এখানে নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং চিকিৎসা প্রদান করেন। 

বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস রোগের চিকিৎসা এখানে প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। যে সকল মানুষের কিডনির সমস্যা লিভারের সমস্যা এবং ক্যান্সার রয়েছে টিউমার রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে বিশেষ চিকিৎসা প্রদান করা হয়। প্যারালাইসিস রোগী তার বিচারের ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। 

ডাক্তারের ফোন নাম্বার

ইউনিটি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার রয়েছে আমাদের ওয়েবসাইটে। এখানে ডায়বেটিক্স রোগীদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখা খুবই প্রয়োজন কারণ ডায়াবেটিকস থেকে আরো নানা রকম রোগের সৃষ্টি হয় যেমন ক্যান্সার টিউমার লিভারের সমস্যা কিডনির সমস্যা চোখের সমস্যা ইত্যাদি। 

এখানে প্রেগন্যান্ট মহিলাদের ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। যেসকল মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদেরকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। আপনারা রোগ নিয়ে ঘরে বসে না থেকে আপনাদের নিকটস্থ ইউনিটি হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।