A ঢাকামুন্সিগঞ্জ

এ আর ক্লিনিক মুন্সিগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

এ আর ক্লিনিক মুন্সিগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ এই হাসপাতালে কোন কোন সুবিধা রয়েছে রোগীদের জন্য সে সকল তথ্যগুলো জানতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের সুবিধার জন্য এ আর ক্লিনিক এর সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দিয়েছি। 

যেকোনো ডাক্তারের খোঁজ নিতে এবং হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে হলে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই নাম্বার এবং যোগাযোগের মাধ্যম পেয়ে যাবেন। ঘরে বসেই এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এ আর ক্লিনিকে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন ও রোগী দেখেন। 

দীর্ঘদিন ধরে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে আসতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। কারণ ডাক্তার ছাড়া কোনভাবে ভালো হওয়া সম্ভব নয় অনেক মানুষ আছে যারা ডাক্তার না দেখিয়ে কবিরাজ বা গাছগাছালি খেয়ে সুস্থ হতে চাই। তবে এসব কিছু করলে রোগী আস্তে আস্তে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে কিন্তু ভালো হতে পারে না। সেজন্য চিকিৎসার কোন বিকল্প নেই যে কোন অবস্থাতেই ডাক্তারের কাছে আসতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। 

অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে নিকটস্থ ভালো হাসপাতাল রেখে দূরে কোথাও যায় চিকিৎসার জন্য এমন অবস্থায় রোগী আরো কঠিন হয়ে যায়। আবার অনেক সময় হাসপাতাল থেকে অনেক দূরে থাকার কারণে সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করা এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়া হয় না তবে আপনারা যদি আমাদের ওয়েব সাইটে আসেন তাহলে ঘরে বসে এ সকল কাজগুলো করতে পারবেন। 

এতে আপনার সময় বাঁচবে খরচ কম হবে এবং খুব সহজেই আপনি চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এই সকল তথ্য ছাড়াও আরো সকল বিষয়ে জানতে পারবেন। এ আর ক্লিনিকে রয়েছে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল ডায়াগনস্টিক সুবিধা। এখানে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

আপনারা যদি এই ক্লিনিকে চিকিৎসার জন্য আসেন তাহলে পরীক্ষানিরীক্ষার জন্য বাইরে যাওয়ার কোন প্রয়োজন নেই এক জায়গাতেই চিকিৎসা এবং পরীক্ষানিরীক্ষা হয়ে যাবে। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা রয়েছে। তাই আপনারা যদি এ আর ক্লিনিক এর বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে চান তবে আমাদের ওয়েবসাইটে আসুন এবং আমাদের সঙ্গেই থাকুন শেষ পর্যন্ত।

ডাক্তারের তালিকা

এ আর ক্লিনিক টি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে রয়েছে ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা। যে সকল রোগীর এখানে ভর্তি থাকে তাদের নিয়মিত পরীক্ষানিরীক্ষা সহ চিকিৎসা সেবা প্রদানের জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। এখানে ডিজিটাল এক্সমেশনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা রয়েছে। রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে ই সি জি ও ইকো কার্ডিওগ্রাম করার ব্যবস্থা। 

এখানে ডায়াবেটিস রোগীদের নিয়মিত চেকআপ করার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। ডায়াবেটিক্স থেকে আরো নানা রকম রোগের সৃষ্টি হয় সেজন্য এটা নিয়ন্ত্রণে রাখা এবং ডাক্তারের পরামর্শ মত চলা অনেক বেশি প্রয়োজন। এখানে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চেম্বারে বসেন এবং চিকিৎসা প্রদান করেন।

ডাক্তারের ফোন নাম্বার

এ আর ক্লিনিক এ রয়েছে চর্মরোগ হরমোন হাঁপানি রোগ বিশেষজ্ঞ ডাক্তার। এখানে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও এখানে রয়েছে প্রাথমিকভাবে সকল চিকিৎসার ব্যবস্থা। মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং ডিজিটাল আন্টাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। এখানে প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত চেকআপ এবং নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। 

যেকোনো ধরনের টিউমারের অপারেশন এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করানো হয়। মহিলাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিকসহ নানারকম রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। সকল রোগের সঠিক চিকিৎসা পেতে চলে আসুন এ আর ক্লিনিকে এবং সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *