গাইবান্ধারংপুর বিভাগ

এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার গাইবান্ধা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার গাইবান্ধা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন অ্যাপেলো হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। এসকল তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোন সমস্যার জন্য। 

এই হাসপাতালের সকল তথ্য গুলো পেয়ে যাবেন তখন জানতে পারবেন এখানে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা। এ্যাপোলো হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন থিয়েটারের ব্যবস্থা যেখানে সকল রোগের অপারেশন করা হয়। 

শীতাতপ নিয়ন্ত্রিত এই অপারেশন থিয়েটারে সঠিকভাবে অপারেশনের সকল ব্যবস্থা রয়েছে। মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে তাই যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে সঠিক চিকিৎসকের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম এবং এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

হয়রানি ছাড়া আপনারা এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সিরিয়াল দিতে পারেন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এইসকল তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আপনার আরও জানতে পারবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কয়টা থেকে তাদের চেম্বারে বসেন। এসকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজেই আপনি যে কোন রোগের জন্য যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

এ্যাপেলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার হসপিটাল রোড গাইবান্ধা। এই হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানে চিকিৎসা ব্যবস্থা খুবই উন্নত। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষার সুব্যবস্থা যার মাধ্যমে রোগীদের তাড়াতাড়ি নির্ণয় করা হয় এবং তারা সঠিক চিকিৎসা দিয়ে সুস্থ থাকে। 

যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন তাকে সুস্থ করার জন্য প্রথমে ডাক্তারের কাছে যেতে হয় এবং ডাক্তার তার আপ্রাণ চেষ্টায় রোগীকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে দেয়। সেজন্য কোন রোগকে অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নিতে হবে এবং ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হবে। এ্যাপেলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। যে সকল মানুষের ডায়াবেটিস হয়েছে তাদের আরও নানা রকম রোগের সৃষ্টি হয়েছে ডায়াবেটিস থেকে। 

ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। অ্যাপোলো হাসপাতালে রয়েছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে হৃদরোগ পরীক্ষানিরীক্ষা করা হয় এবং সঠিক চিকিৎসা দিয়ে তাদের সুস্থ করা হয়। এখানে রয়েছে আধুনিক এক্সরে মেশিনের ব্যবস্থা যার ফলে সকল এক্সরে সঠিকভাবে করা হয়। আরো রয়েছে ইসিজি মেশিন এর ব্যবস্থা।

ডাক্তারের ফোন নাম্বার

এপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে 24 ঘন্টা খোলা থাকে। এখানে চব্বিশ ঘন্টা এমার্জেন্সি চিকিৎসা দেয়ার জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তার এবং তাদের অভিজ্ঞ নার্স। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের নিয়মিত চেকআপ করা হয় এবং তাদের যেন কোন অসুবিধা না হয় সেজন্য 24 ঘন্টায় থাকে নার্সের ব্যবস্থা। 

এখানে ব্রেন টিউমার সহ রক্ত রোগের নানা রকম সমস্যার চিকিৎসা প্রদান করা হয়। ক্যান্সার রোগীদের এখানে নিয়মিত কেমোথেরাপিও ফিজিওথেরাপীর ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। নাককানগলার জন্য রয়েছে ইএনটি বিশেষজ্ঞ ডাক্তার। এই হাসপাতালে নিয়মিত নিউরো মেডিসিন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। 

চোখের সকল পরীক্ষানিরীক্ষা এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে করা হয় এবং আধুনিক পদ্ধতিতে ফ্যাকো সার্জারির ব্যবস্থা রয়েছে। শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করতে পারেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.