নেত্রকোনাময়মনসিংহ বিভাগ

অ্যাপোলো প্রাইভেট হাসপাতাল নেত্রকোনা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

অ্যাপোলো প্রাইভেট হাসপাতাল নেত্রকোনা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার আপনাদের জানা থাকলে যে কোন বিপদের সময় আপনারা খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। সেজন্য আমরা আজকে এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এপোলো প্রাইভেট হাসপাতালে সকল তথ্য ঘরে বসে পেয়ে যাবেন। 

জানতে পারবেন এই হাসপাতালে কোন কোন সুবিধা রয়েছে চিকিৎসা ক্ষেত্রে এবং কেমন চিকিৎসার প্রদান করা হয় এই হাসপাতালে। তার জন্য আপনাকে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে এবং আমাদের এই লেখাগুলোর শেষ পর্যন্ত থাকতে হবে। এখনো প্রাইভেট হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। এই হাসপাতালে রয়েছে সকল অপারেশনের সুযোগসুবিধা ডিজিটাল পদ্ধতিতে। 

আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে। অনেক সময় চিকিৎসার জন্য এক হাসপাতালে গেলেও অন্য হাসপাতালে যাওয়া লাগে পরীক্ষানিরীক্ষার জন্য তবে আপনারা যদি অ্যাপোলো হাসপাতালে আসেন তাহলে একই জায়গায় চিকিৎসা এবং একই জায়গায় সকল রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। কিছু কিছু হাসপাতাল আছে যেগুলোতে চিকিৎসার জন্য গেলে ডাক্তাররা ভালোভাবে রোগীদের সাথে ব্যবহার করেন না এবং নার্সরা রোগীদের সঠিক মত খেয়াল রাখেন না তবে আপনারা যদি অ্যাপোলো হাসপাতালে যান তবে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তারদের কি ব্যবহার রোগীদের সাথে। 

ডাক্তাররা রোগীদের সাথে এত ভালো ব্যবহার করে যে রোগীরা যেকোনো সমস্যার জন্য সেই হাসপাতালে যেতে চাই চিকিৎসার জন্য। কারণ মানুষ যেখানে ভালো চিকিৎসা পাবে এবং ভালো ব্যবহার পাবে সেখানে চিকিৎসার জন্য যেতে চাইবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই সকল তালিকার পাশাপাশি বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটিও আমরা দিয়েছি। 

তাই আপনারা দেশের যে কোন প্রান্ত থেকে খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যদি আমাদের ওয়েবসাইটে এসে থাকেন। আপনি ঘরে বসেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন এবং হয়রানি ছাড়াই ডাক্তারদের চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এপোলো হাসপাতালে চেম্বারে বসার ডাক্তার ছাড়াও নিয়মিত এখানে হসপিটালে কিছু ডাক্তার রয়েছে যারা সবসময় রোগীদের সেবায় নিয়োজিত থাকে। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

অ্যাপোলো প্রাইভেট হাসপাতাল কি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এই হাসপাতালে ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা রয়েছে। হাসপাতালটি অনেক পরিষ্কারপরিচ্ছন্ন থাকে যার ফলে কোন ভাইরাস রোগীদের আক্রান্ত করতে পারে না। এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। এখানে বেস্ট ক্যান্সার ক্যান্সার ব্রেন টিউমার কিডনির সমস্যা লিভারের সমস্যা সহ সকল রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয়। 

এখানে মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার, কিডনিতে পাথর, আলসার, এপেন্ডিসাইটিস, সহজ জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এছাড়া এখানে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় ডিজিটাল ফোরডি কালার আল্ট্রাসনোগ্রাফি মেশিনের মাধ্যমে। এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। জন্মের পর যদি নবজাতক শিশুর অসুস্থ হয়ে পড়ে তবে এখানে সঠিকভাবে চিকিৎসা দেয়া হয়

ডাক্তারের ফোন নাম্বার

অ্যাপোলো প্রাইভেট হাসপাতালে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিসহ সকল প্রকার রক্তজনিত সমস্যার জন্য চিকিৎসা। এখানে রক্ত জনিত সকল রোগের পরীক্ষানিরীক্ষা এবং সঠিকভাবে চিকিৎসার প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এখানে নিয়মিত ফিজিওথেরাপির ব্যবস্থা রয়েছে। 

ইসিজি করা হয় এক্সরে করা হয় আবার এখানে কার্ডিওগ্রাম ও করা হয়। তাই আপনারা চিকিৎসা নিয়ে ভয় না পেয়ে আপনাদের নিকটস্থ এ সকল হাসপাতলে চিকিৎসার জন্য চলে আসুন। আর একটা কথা মনে রাখুন সুস্বাস্থ্যই সকল সুখের মূল তাই সুখী থাকতে হলে সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.