A ঢাকাফরিদপুর

অ্যাপোলো স্পেশালিস্ট হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

অ্যাপোলো স্পেশালিস্ট হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই এখন আপনারা ঘরে বসে সকল তথ্য পেতে পারেন যদি আমাদের ওয়েবসাইটে চলে আসেন। বর্তমানে বাংলাদেশে অন্যতম চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং বিভিন্ন ধরনের আধুনিক পদ্ধতিতে চিকিৎসা দেয়া হয় তাই আপনারা এখন দেশের মধ্যে সকল চিকিৎসা পাবেন। 

তবে চিকিৎসা নিতে হলে প্রথমে আপনাকে হাসপাতাল এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্যগুলো জানতে হবে এবং কোথায় কোন হাসপাতালে কেমন চিকিৎসা দিচ্ছে কোন রোগের চিকিৎসা দিচ্ছে সে সকল বিষয়ে জানতে হবে। তাই আমরা আপনাদের জন্য এবারের আয়োজনটি সাজিয়েছি আপনারা আমাদের ওয়েব সাইটে আসলে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার পাবেন। এখান থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এছাড়াও আপনারা জানতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। কিছু কিছু হাসপাতাল আছে যেগুলোতে আগে থেকে সিরিয়াল দেয়া না হলে চিকিৎসা নিতে নানা রকম হয়রানির মধ্যে পড়তে হয় যে সিরিয়াল পাওয়া যায় না আবার সিরিয়াল পেলেও পরীক্ষানিরীক্ষা করে রিপোর্ট দেখাতে দেখাতে আবার ঠিক পরের দিন যাওয়া লাগে। কিন্তু আপনি যদি ঘরে বসে ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে পারেন তাহলে আপনি সিরিয়াল পাবেন আগে এবং সেই দিনই ডাক্তার দেখিয়ে চিকিৎসা নিতে পারবেন। 

তার জন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে চলে আসতে হবে এবং সকল তথ্যগুলো জানতে হবে। অ্যাপোলো হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে আলাদা আলাদা রোগের জন্য চিকিৎসা এবং এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষা নিরীক্ষা করা হয়। যেখানে চিকিৎসা নিবেন সেখানে যদি পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা ভালো না থাকে তাহলে সহজ ভাবে চিকিৎসা পাওয়া যায় না আবার রোগ নির্ণয় না করা গেলে চিকিৎসা ভালো পাওয়া যায় না সেজন্য এই সকল হাসপাতালের উন্নত ব্যবস্থা রয়েছে। আপনারা একই জায়গায় চিকিৎসা এবং একই জায়গায় পরীক্ষানিরীক্ষা করতে পারবেন। 

এখানে রয়েছে সীতা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। যেকোনো সময় যেকোনো মুহূর্তে যদি আপনি এই হাসপাতলে পৌঁছাতে পারেন তাহলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন এবং এই হাসপাতালের ডাক্তারদের মূল লক্ষ্য হলো রোগীকে সুস্থ করে তোলা। তাই যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে চলে যান কারণ ভালো থাকতে হলে চিকিৎসা নিতেই হবে চিকিৎসার বিকল্প কোন উপায় নেই। শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজনটি করেছি আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

অ্যাপেলো স্পেশালিস্ট হাসপাতালে রয়েছে বিভিন্ন ধরনের বিশেষজ্ঞ ডাক্তার এর মধ্যে আপনি কিভাবে বুঝবেন কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। সব বিশেষজ্ঞ ডাক্তার তো আর একদিনে চিকিৎসা প্রদান করেন না তাদের কিছু দিনের ভাগ রয়েছে সেজন্য আপনাকে এই তথ্যগুলো জানতে হবে। যেমন কিছু কিছু বিশেষজ্ঞ ডাক্তার আছে যারা শুক্রবারে বসেন আবার কিছু ডাক্তার আছে যারা প্রতিদিন বসেন। 

তবে এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য আপনারা যে কোন সমস্যা নিয়ে ২৪ ঘন্টায় আসলেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পাবেন। এখানে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জির টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। মেডিসিন বিশেষজ্ঞ এবং নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসেন।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালের চিকিৎসার ব্যবস্থা খুব বেশি উন্নত যার ফলে রিপোর্ট নিয়ে রোগ দেখাতে বেশি সময় লাগে না এবং ডাক্তাররা এত সুষ্ঠুভাবে চিকিৎসা প্রদান করে যে খুব তাড়াতাড়ি রেগুলার সুস্থ হতে পারে।এখানে রয়েছে ডিজিটাল আল্টাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের চেকআপের ব্যবস্থা এবং গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের সকল রোগ পরীক্ষানিরীক্ষা ও চিকিৎসা। 

বেস্ট টিউমার বেস্ট ক্যান্সার জরায়ুতে ক্যান্সার জরায়ুতে টিউমার আলসার এপেন্ডিসাইটিস হরমোনের সমস্যা থেকে শুরু করে সকল রোগের চিকিৎসা এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে। এছাড়াও নানারকম জটিল ও কঠিন রোগের চিকিৎসা এখানে দেয়া হয় তাই আপনারা চলে আসুন আপনাদের নিকটস্থ অ্যাপোলো স্পেশালিস্ট হসপিটালে এবং চিকিৎসা নিয়ে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *