বরিশাল বিভাগভোলা

এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টার ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টার ভোলা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে আপনারা পেয়ে যান বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম। আমরা আপনাদের সুবিধার জন্য এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং এখানে আপনারা কি কি সুযোগসুবিধা পাবেন চিকিৎসার জন্য সেগুলো নিয়ে এসেছি। 

অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে নানা রকম হয়রানির শিকার হয় এবং অনেক সময় দালালের খপ্পরে পড়লে তো অনেক টাকাপয়সার নষ্ট হয় আবার ভালো চিকিৎসা পাওয়া যায় না। সেজন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং সকল সঠিক তথ্য সংগ্রহ করে নিজের কাছে রাখতে হবে। এখানে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা এবং প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং সময়মতো রোগী দেখেন কোন হয়রানি হতে হয় না। 

এখানে ডায়াগনস্টিক সকল সুবিধা রয়েছে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা সুবিধা সেজন্য আপনাদের অন্য কোথাও পরীক্ষা নিরীক্ষার জন্য যাওয়ার প্রয়োজন পড়ে না এক জায়গাতেই আপনারা সকল সুবিধা পেয়ে যাবেন।এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করে এবং রোগীদের সমস্যার কথা অনেক সময় ধরে শুনেন যার ফলে তাদের রোগ নির্ণয় আরও সহজ হয়। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা যদি আপনার কাছে থাকে তাহলে আপনি দেশের যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসে এবং যখন ইচ্ছা তখন আপনি চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আমরা আরো আমাদের ওয়েবসাইটে দিয়েছি এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। বর্তমানে আধুনিক যুগে আপনাকেও হতে হবে আধুনিক আপনি শুধুমাত্র ফোনের মাধ্যমে সকল তথ্য সংগ্রহ করে নিজের কাছে রাখতে পারেন। 

হঠাৎ করেই যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন আপনি কি করবেন কোন হাসপাতালে যাবেন কোন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে ঠিক তখন যদি আপনি আমাদের ওয়েবসাইটের এ সকল তথ্যগুলো পেয়ে যান আপনার অনেক সুবিধা হবে এবং আপনি তখনই চিকিৎসা গ্রহণ করাতে পারবেন।সেজন্য আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টারে সকল রোগের জন্য উন্নতমানের ব্যবস্থা রয়েছে তাই আপনারা চিকিৎসার জন্য এখানে আসতে পারেন। এই হাসপাতালে রয়েছে ২৪ ঘন্টা চিকিৎসার ব্যবস্থা এবং ইমার্জেন্সি চিকিৎসা। এখানে অভিজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসার পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে রোগীদের সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে। 

এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তার। যাদের এ ধরনের সমস্যা আছে তারা এখানে অনেক ভালো চিকিৎসা পেয়ে যাবেন। এখানে ডায়াবেটিকস রোগের জন্য চিকিৎসা প্রদান করা হয়। বর্তমানে প্রায় মানুষেরই ডায়াবেটিকস রোগটি দেখা দেয় এবং এটা যদি নিয়ন্ত্রনে না রাখা হয় তবে আরো নানারকম রোগের সৃষ্টি হয় সেজন্য ডায়াবেটিকস নিয়ন্ত্রণ করতে আপনাকে নিয়মিত ডাক্তারের চেকআপের প্রয়োজন রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে ডিজিটাল এক্সের মাধ্যমে অল বডি এক্সট্রা করার  সুবিধা। এখানে ইসিজি করানো হয়, রক্ত পরীক্ষা করানো হয়, টাইফয়েড জন্ডিস এলার্জি সহ সকল রোগের পরীক্ষা নিরীক্ষা এখানে সঠিকভাবে করা হয়। আবার এই সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় সুষ্ঠুভাবে। যাদের উচ্চ রক্তচাপ নিম্ন রক্তচাপ রয়েছে তাদের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়। 

কোন মানুষের যদি অতিরিক্ত উচ্চ রক্তচাপ থাকে তাহলে তার স্ট্রোক বা হার্ট এটাক করার সম্ভাবনা থাকে সেজন্য এই সকল রোগীদের অনেক সচেতন থাকতে হয়।এখানে মহিলাদের চিকিৎসা প্রদান করা হয়, শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার, কিডনির সমস্যা লিভারের সমস্যা ক্যান্সার সহ সকল জটিল রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা চিকিৎসার জন্য এশিয়া মেডিকেল সেন্টার এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চলে আসতে পারেন সুষ্ঠ চিকিৎসার মাধ্যমে তো সুস্থ থাকা যায়।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.