খুলনাখুলনা বিভাগ

বাংলাদেশ চক্ষু হাসপাতাল খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

বাংলাদেশ চক্ষু হাসপাতাল খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাকে লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আসলে আপনারাচক্ষু হাসপাতালের সকল তথ্য গুলো পেয়ে যাবেন। হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের সফল চিকিৎসা করা হয়। এখানে রয়েছে উন্নত মানের মেশিন এর ব্যবস্থা চোখ অপারেশনের জন্য। 

আধুনিক মেশিনের মাধ্যমে এখানে চোখের পরীক্ষানিরীক্ষা করা হয়। বাংলাদেশ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে সঠিকভাবে চোখ পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে খুব তাড়াতাড়ি রোগীরা সুস্থ হয়ে উঠতে পারে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে আরো পেয়ে যাবেন বাংলাদেশ চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি।

এ সকল তথ্যগুলো আপনার জানা থাকলে খুব সহজে আপনারা বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন এবং যেকোন প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। চোখ এমন একটি জিনিস যেটা না থাকলে পৃথিবীতে কিছু দেখা যায় না। নিয়মিত চোখের যত্ন নিতে হবে এবং ডাক্তারের কাছে চেকআপ করাতে হবে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতলে আপনারা কি কি সেবা পাবেন। এসকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজেই ডাক্তারের সাথে যোগাযোগ করে লোক দেখানো যায়। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

বাংলাদেশ চক্ষু হাসপাতাল 9, B মজিদ সরণি, শিববাড়ি মোড় খুলনা 9100 এই হাসপাতলে আপনারা চোখের সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। চোখের জন্য সবসময় ভালো চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহণ করতে হয় তাছাড়া চোখ নষ্ট হয়ে যেতে পারে। চোখের নানা রকম সমস্যা দেখা দিতে পারে ছোটবড় সবারই তাই খেয়াল রাখতে হবে চোখের সমস্যা গুলোর প্রতি। 

ছোট বা বড় যেকোনো সমস্যা হলে ডাক্তারের পরামর্শ নিতে হবে এবং চেকআপ করতে হবে। যত বেশি চোখের পরিচর্যায় করবেন সুযোগ তত বেশি ভালো থাকবে। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের সঠিক চিকিৎসা পেয়ে থাকবেন আপনারা। যাদের চোখে ছানি পড়েছে লেন্স পরিবর্তন করা প্রয়োজন এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে তাদের অপারেশন এর ব্যবস্থা রয়েছে। আধুনিক ফ্যাকো সার্জারির মাধ্যমে এখানে চোখের লেন্স পরিবর্তন করা হয়। 

বাংলাদেশ চক্ষু হাসপাতাল এ আপনারা ভিট্রিও রেটিনার সার্জারি করাতে পারবেন। এই হাসপাতালে ডায়াবেটিক রেটিনোপ্যাথি ব্যবস্থা রয়েছে। বাংলাদেশ চক্ষু হাসপাতালে অকুলোপ্লাস্টিক সার্জারি ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। হাসপাতালে হয়েছে পেডিয়াট্রিক আই সার্ভিস। বড়দের পাশাপাশি ছোটদের চোখের সকল সমস্যার সমাধান করা হয়। 

এই হাসপাতাল টিতে উন্নতমানের শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার রয়েছে। যেখানে চোখের সকল ধরণের অপারেশন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে করানো হয়। হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে যেন চোখে কোন ময়লা জীবাণু দ্বারা ইনফেকশন না হতে পারে।

ডাক্তারের ফোন নাম্বার

বাংলাদেশ চক্ষু হাসপাতালটি সকাল 9 টা থেকে রাত 9 টা পর্যন্ত খোলা থাকে। এই সময়ের মধ্যে বিশেষজ্ঞ ডাক্তাররা তাদের চেম্বারে বসে এবং রোগী দেখেন। এই হাসপাতালে চোখের ইসিজি করার ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে চোখের কন্ডিশন  কেমন বোঝা যায়। যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। বাংলাদেশ চক্ষু হাসপাতালে রয়েছেন চোখের পরীক্ষা নিরীক্ষার জন্য আধুনিক যন্ত্রপাতি ব্যবস্থা। যারা কাছের জিনিস দেখতে পায় না দূরের জিনিস দেখতে পায় না চোখে ঝাপসা দেখে তাদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয়।

মেডিসিন এর পাশাপাশি এখানে চশমার ব্যবস্থা রয়েছে। সকল বগিতে চশমার প্রয়োজন তাদের চোখের পাওয়ার অনুযায়ী চশমা দেয়া হয় এই হাসপাতাল থেকে। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চোখের এনজিও গ্রাফি করা হয় এই হাসপাতালে। আবার বায়োমেট্রিক পদ্ধতিতে চোখের চিকিৎসা দেয়া হয়। ছোট শিশুদের অনেক সময় চোখে নানারকম সমস্যা হয় এই সকল সমস্যাগুলো বাবামাকে খেয়াল করতে হয়। যদি আপনার খেয়াল এর মধ্যে না পড়ে তাহলে আস্তে আস্তে আপনার বাচ্চার চোখ নষ্ট হয়ে যেতে পারে। 

তাই সব বয়সের মানুষের উচিত তাদের চোখের যত্ন নেয়া এবং অল্প সমস্যা দেখা দিলে ডাক্তারের পরামর্শমতো চলা। হাসপাতাল আসলে আপনারা সকল চোখের সমাধান পেয়ে যাবেন এবং খুব তাড়াতাড়ি সুস্থ ভাবে পৃথিবী‌ দেখতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.