A বিশেষজ্ঞ ডাক্তার

হৃদরোগ বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তার এর নাম, রোগী দেখার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম এর নাম, রোগী দেখার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার
আমাদের ওয়েবসাইট থেকে চট্টগ্রাম বাসিন্দারা হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য জেনে নিন। আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে চট্টগ্রামের রিদ রোগ এবং কার্ডিওলজি বিশেষজ্ঞদের নাম, রোগী দেখার চেম্বার এবং সময় দিয়ে দিয়েছি।

সেই সাথে যারা দূরে অবস্থান করছেন তারা ফোনে কল করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। সেই জন্য প্রত্যেকটি ডাক্তারের সঙ্গে আমরা চেম্বারের সিরিয়ালের নম্বর দিয়ে দিয়েছি। নিম্নলিখিত ডাক্তারদের সকল তথ্য আপনাদের সকলের জন্য উপকারী হবে বলে আশা করছি।

ডক্টর সোহেল সিদ্দিকী

ডক্টর সোহেল সিদ্দিকী ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট একজন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। তাছাড়া তিনি একজন ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিয়লজিস্ট। স্যারের ডিগ্রী হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (কার্ডিওলজি)। স্যার মেট্রোপলিটন হাসপাতালে রোগী দেখেন। সেখানে স্যারের বসার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। তিনি সেখানে সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। সিরিয়ালের জন্য আপনারা ০১৮১০-০৩০৯৯৮ এবং ০১৮১০-০৩০৯৯৯ নম্বরে যোগাযোগ করুন।

প্রফেসর ডঃ শেখ মোহাম্মদ হাসান মামুন

প্রফেসর ডঃ শেখ মোহাম্মদ হাসান মামুন স্যার একজন সিনিয়র কনসালটেন্ট। স্যার এই পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সে সকল ডিগ্রীগুলো হলো এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (কার্ডিওলজি), এমআরসিপি (লন্ডন)। স্যার নিয়মিত রোগী দেখার উদ্দেশ্যে এভারকেয়ার হাসপাতাল এ বসেন। সেখানে স্যারের সিরিয়াল পেতে হলে আপনাদের ০৯৬১২৩১০৬৬৩ নম্বরে যোগাযোগ করে সিরিয়াল গ্রহণ করতে হবে।

ডক্টর কিশোয়ার নাসরিন জলি

ডক্টর কিশোয়ার নাসরিন জলি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন হৃদরোগও বাতজ্বর বিশেষজ্ঞ। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডি-কার্ড (বিএসএমএমইউ)। ম্যাডাম রোগী দেখার জন্য সেবা ডায়াগনস্টিক সেন্টারে বসেন। সপ্তাহের ছুটির দিন বাদ দিয়ে তিনি সেখানে রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। আপনারা যদি সেখানেই ম্যাডামকে দেখাতে চান তাহলে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। যোগাযোগের নম্বর ০১৯৭১-৩৯২৮১৫,০৩১-৬৫০০৩৪।

ডক্টর এস এম মুইজ্জুল আকবর চৌধুরী

ডক্টর এস এম মুইজ্জুল আকবর চৌধুরী স্যার চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের একজন সহকারী অধ্যাপক। তাছাড়াও স্যার উচ্চরক্তচাপ ও বাতি যারে উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত একজন মানুষ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমডি (কার্ডিওলজি)।

স্যার রোগী দেখার জন্য চট্টগ্রামের ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ সময় দেন। সেখানে চার সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার রোগী দেখেন না। অন্যান্য দিন স্যার বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত রোগী দেখেন। ০১৮৮৬-৬১০১৫৫ নম্বরে কল করে আপনারা আকবর চৌধুরী স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারেন।

ডঃ মোঃ আবিদুর শাহেদীন চৌধুরী

ডঃ মোঃ আবিদুর শাহেদীন চৌধুরী স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগ বিভাগের একজন সহকারী রেজিস্ট্রার। তাছাড়া তিনি সেখানকার কনসালটেন্ট এবং কার্ডিয়লজিস্ট। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডি-কার্ড (বিএসএমএমইউ), সিসিডি (বারডেম)। স্যার সপ্তাহের সকল দিন ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে স্যার সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। আপনারা উপরে উল্লেখিত ইবনে সিনার রিসিপশনে কল করে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারেন।

ডক্টর মোহাম্মদ সালাহউদ্দিন

ডক্টর মোহাম্মদ সালাহউদ্দিন স্যার একজন ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিয়লজিস্ট। তাছাড়া ছায়ার ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এর একজন প্রাক্তন সহকারী অধ্যাপক। তার অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডি-কার্ড। স্যার ইসলামী ব্যাংক হাসপাতাল এ সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে চার সপ্তাহের শুক্রবার এবং মঙ্গলবার বসেন না। তাই চাইলেই আপনারা সপ্তাহের অন্যান্য দিন স্যারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে দেখা করতে পারবেন। আগে থেকে অ্যাপোয়েন্টমেন্ট পেতে বা সিরিয়াল গ্রহণ করতে নিচের নম্বরে যোগাযোগ করুন। ০১৯০৮-৪০২২৩৩,০১৭৩১-২৫৩৯৯০ ।

ডক্টর হাবিবুল ইসলাম চৌধুরী

ডক্টর হাবিবুল ইসলাম চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ। হাবিবুল ইসলাম চৌধুরী স্যারের ডিগ্রী সমূহ হলো এমডি (হৃদরোগ) এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য)। স্যার চট্টগ্রামের মেডিকেল সেন্টারের 464 নং রুমে রাত আটটা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন। তবে সপ্তাহের শুক্রবার তিনি রোগী দেখেন না। চাইলে আপনারা দূর-দূরান্ত থেকে সিরিয়াল গ্রহণ করতে। ০১৮৬০-৫১১৮১১ নম্বরে কল করলেই আপনারা সিরিয়াল পেতে পারবেন।

ডক্টর এস সি ধর

ডক্টর এস সি ধর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের একজন অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস (ইউএসএ), ডি কার্ড। তিনি চট্টগ্রামের মেডিকেল সেন্টারে সকাল 11 টা থেকে দুপুর একটা পর্যন্ত দ্বিতীয় তলায় রোগী দেখেন। সেখানে যদি স্যারের অগ্রিম সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে আপনার নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। ০৩১-৬৫৮৫০১-০৪।

অধ্যাপক ডঃ মোঃ আনোয়ারুল হক চৌধুরী

অধ্যাপক ডঃ মোঃ আনোয়ারুল হক চৌধুরী স্যার চট্টগ্রামের একজন অভিজ্ঞ হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। আনোয়ারুল হক স্যার এমবিবিএস, এমসিপিএস, ডি কার্ড , এমডি (কার্ডিওলজি) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি রোগী দেখার জন্য বসেন। সেখানে তিনি সপ্তাহের শুক্রবার এবং মঙ্গলবার রোগী দেখেন না। সপ্তাহের অন্যান্য দিনে তিনি সেখানে সকাল 11 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে থাকেন। ০১৭১৩-৪৮৭৯১৪ নম্বরে কল করে আপনারা শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর এ কে বসাক

ডক্টর এ কে বসাক স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগ বিভাগের একজন সহযোগী অধ্যাপক এবং অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান। তিনি এমডি কার্ডিওলজি এবং একজন হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি চট্টগ্রামের পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে বসেন। সেখানে স্যার সপ্তাহের শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিকাল 5 টা থেকে রাত দশটা রোগী দেখেন। ০১৯৩৮-৫৮৪৪০৯ এবং ০১৯৩৮-৫৮৪৪১০ নম্বরে কল করে আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টারে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর মোহাম্মদ ইব্রাহিম চৌধুরী

ডক্টর মোহাম্মদ ইব্রাহিম চৌধুরী স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগ বিভাগের একজন সহযোগী অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস, ডি-কার্ড, এমডি (কার্ডিওলজি)। তিনি তার চেম্বারে সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। তিনি তার চেম্বারে রোগী দেখার জন্য সন্ধ্যা সাতটা থেকে রাত 11 টা পর্যন্ত বসেন। তিনি তার চেম্বারে 402 নম্বর রুমে বসেন। ০১৮৭৩-৩৩৩৩১১ নম্বরে কল করুন যদি আগে থেকে স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান।

ডক্টর প্রবীর কুমার দাশ

ডক্টর প্রবীর কুমার দাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। প্রবীর কুমার দাস তাদের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস, এমডি, এফএসিসি (ইউএসএ)। স্যার এপিক হেলথকেয়ার এর 405 নম্বর রুমে বসে। সেখানে তিনি সন্ধ্যা ছয়টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে স্যারের সিরিয়াল পেতে চাইলে নিম্নোক্ত নাম্বারে কল করুন। ০১৯৮৪-৪৯৯৬০০ নম্বরে কল করলে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডঃ আশীষ দে

ডঃ আশীষ দে স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক। তিনি এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (কার্ডিওলজি) এফআইসি ডিগ্রী অর্জন করেছেন। তিনি রোগী দেখেন পিপলস ডায়াগনস্টিক লিমিটেড সেন্টারে এবং ঈগলস আই ডায়াগনস্টিক সেন্টারে। সেখানে যদি স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান তাহলে ০১৮১১-৯২৩৩৯২ নম্বরে যোগাযোগ করুন।

ডক্টর সাঈদ মোহাম্মদ হাসান

ডক্টর সাঈদ মোহাম্মদ হাসান স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন কনসালটেন্ট। তিনি এমবিবিএস, ডি কার্ড (সি ইউ), বিসিএস (স্বাস্থ্য) ডিগ্রী অর্জন করেছেন। তিনি পিপলস হাসপাতাল লিমিটেড এর সেন্টারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। স্যার কোন সময় বসেন না এবং কোন দিন বসেন তা জানতে ০১৮১১-৯৮৫৫৪৯ নম্বরে কল করুন।

ডাক্তার সারোয়ার কামাল

ডাক্তার সারোয়ার কামাল স্যার চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে বসেন। তিনি চট্টগ্রামের একজন বিশিষ্ট চিফ কার্ডিয়াক সার্জন। তার অর্জিত ডিগ্রী সমূহ হলো এমএস(সিভি এন্ড টি), এনআইসিভিডি। ০১৮১৪-৬৫১০৭৭ নম্বরে কল করে আপনারা স্যারের সিরিয়াল পেতে পারবেন।

ডক্টর আ না ম ফারুক অর রশিদ

ডক্টর আ না ম ফারুক অর রশিদ স্যার চট্টগ্রামের একজন হৃদরোগও মেডিসিন বিশেষজ্ঞ। তিনি এফসিপিএস মেডিসিন এবং ফেলো ইন কার্ডিয়লজি করেছেন। তিনি চিটাগাং বেলভিউ লিমিটেড এর চেম্বারে রোগী দেখেন। তিনি সেখানে সকাল 10 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত সপ্তাহের কাজের দিন রোগী দেখেন। যদি আগে থেকেই স্যারের সিরিয়াল পেতে চান তাহলে ০১৮৩৬-৪২২২৯৩ নম্বরে যোগাযোগ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *