চট্টগ্রামচট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম স্কয়ার ক্লিনিক্যাল ল্যাবরেটরী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

চট্টগ্রাম স্কয়ার ক্লিনিক ল্যাবরেটরী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের ওয়েবসাইটটি মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজন টি করেছি। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের প্রায়ই হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে। আমাদের ওয়েবসাইটে আপনারা বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন। চলুন আমাদের ওয়েবসাইটের নিচের দিকে তাহলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন।

ডাক্তারের তালিকা

চট্টগ্রাম স্কয়ার ক্লিনিক ল্যাবরেটরি হাসপাতালটির ঠিকানা হলো, চট্টগ্রাম মেডিকেল কলেজ রোড চট্টগ্রাম। এই হাসপাতালটিকে সবরকম চিকিৎসা প্রদান করা হয় তবে এটা 24 ঘন্টা খোলা থাকে না।শুধুমাত্র শুক্রবার এবং শনিবার 24 ঘন্টা খোলা থাকে এই হাসপাতালটি।আর বাকি দিনগুলো সকাল আটটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত খোলা থাকে। এই হাসপাতালটিতে সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা করার সুব্যবস্থা রয়েছে।যেমন যাদের এক্সরে করার প্রয়োজন এখানে এক্স এর ব্যবস্থা রয়েছে।

এখানে খুব ভালো ইসিজি করানো হয়। যাদের হার্টেরসমস্যা রয়েছে তারা এখানে ইসিজি করতে পারে। এখানে হার্ড এর চিকিৎসা করা হয়।
এই হাসপাতালটি তেল অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে আলট্রাসনোগ্রাফি করা হয়। আলট্রাসনোগ্রাফি মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায়। যেমন জরায়ুতে টিউমার, প্রসাবের সমস্যা, যাদের হারে সিস্ট আছে, কিডনির সমস্যা, অ্যাপেন্ডিক্স এর সমস্যা, ইত্যাদির জন্য আলট্রাসনোগ্রাফি করা হয়, এবং বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

আলট্রাসনোগ্রাফির আরও সুবিধা হয় প্রেগনেন্সি মহিলার ক্ষেত্রে। বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে বাচ্চার পজিশন কেমন সব কিছুই বোঝা যায় আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে। এখানে শিশুদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। নবজাতক শিশুদের জন্য আলাদা ইউনিট এর ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা।বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে সকল প্রকার অপারেশন করা হয়।তাই আপনারা যারা ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারছেন না তাদের জন্য রয়েছে আমাদের এই ওয়েবসাইটের সুবিধাটি। এখান থেকে আপনারা ডাক্তারের তালিকা সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করে সেবা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

চট্টগ্রাম স্কয়ার ক্লিনিক ল্যাবরেটরীতে সকল প্রকার টুইস্টার এর ব্যবস্থা রয়েছে। এখানে ডায়বেটিক্স রোগীদের জন্য রয়েছে বিশেষ ছাড়।শরীরে ইনসুলিনের পরিমাণ কমে গেলে ডায়াবেটিকস হয়। এখানে সুষ্ঠুভাবে ডায়াবেটিস পরীক্ষা করে ডাক্তার চিকিৎসা করেন। কিছু নিয়মকানুন মেনে চললে ডায়াবেটিকস নিয়ন্ত্রণ করা যায়। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে এটি নিয়ন্ত্রণ করে চললে রোগী অনেক সমস্যা থেকে বেঁচে যায়। এই হাসপাতাল টিতে চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তার বসেন।

যাদের চোখ দিয়ে পানি পড়ে চোখ ব্যথা করে ঝাপসা দেখে চোখের লেন্স পরিবর্তনের দরকার আছে। তাদের জন্য রয়েছে সুব্যবস্থা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই সকল অপারেশন করানো হয়। এখানে রয়েছে ডেন্টাল চিকিৎসক। দাঁতের সকল সমস্যার জন্য চিকিৎসা দিয়ে থাকেন। এখানে নাক-কান-গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার বসেন। এবং নাক-কান-গলার যে কোন সমস্যার জন্য পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা রয়েছে।এখানে অর্থোপেডিক্স এর জন্য ডাক্তারের ব্যবস্থা রয়েছে।

অর্থোপেডিক্স এর যেকোন সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিয়ে থাকেন। এই হাসপাতালের সকল পরীক্ষার ব্যবস্থা রয়েছে যেমন ব্লাড টেস্ট ডায়াবেটিক টেস্ট হরমোন টেস্ট জন্ডিস টেস্ট টাইফয়েড টেস্ট ইউরিন টেস্ট ইত্যাদির ব্যবস্থা রয়েছে। এই হাসপাতাল থেকে অনেক দূর থেকে রোগী আসে চিকিৎসার জন্য। এখানে বিশেষজ্ঞ ডাক্তাররা তাদের খুব সুষ্ঠুভাবে রোগী দেখেন। তাই আপনারা যারা ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারছেন না তারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারের নাম্বার সংগ্রহ করতে পারেন।

চট্টগ্রাম স্কয়ার ক্লিনিক ল্যাবরেটরীতে সকল প্রকার সেবা প্রদান করা হয়। আপনারা হয়রানি ছাড়া ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমরা ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিয়েছি। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *