খুলনা বিভাগচুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সেবা রয়েছে সেগুলো জানতে পারবেন। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে উন্নত মানের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এখানে আপনারা যে কোন রোগের জন্য সুচিকিৎসা পাবেন এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থাও পেয়ে যাবেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রয়েছে গরীবদুঃখীদের জন্য বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থা। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে সুষ্ঠুভাবে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং চিকিৎসা প্রদান করে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতলে আপনারা কি কি সেবা পাবেন। যে কোন রোগের জন্য সঠিক চিকিৎসকের কাছে যেতে হবে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হবে তবে সুস্থ থাকতে পারবেন। 

কোন রোগকে অবহেলা করে বাসায় বসে থাকা যাবেনা তাহলে আস্তে আস্তে লোকটি বড় আকার ধারণ করবে যার ফলে রোগীর মৃত্যুও হতে পারে। সেজন্য যেকোন সমস্যার জন্য আপনারা ডাক্তারের পরামর্শ নিন এবং নিয়মিত চিকিৎসা গ্রহণ করুন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং তাদের ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। অনেক সময় অনেক জন না বুঝে হাতের কাছে ভালো হাসপাতাল রেখে অন্য দিকে ছুটাছুটি করে। ফলে আস্তে আস্তে রোগটি আরো বৃদ্ধি পেতে থাকে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে সদর হাসপাতালের সকল সুবিধা গুলো জানতে পারবেন এবং খুব সহজে ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রয়েছে উন্নত মানের শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার। এই অপারেশন থিয়েটারে সকল রোগের অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে এবং সুষ্ঠভাবে। এখানে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। প্রতিনিয়তই এখানে নাককানগলার জন্য অনেক রোগী দেখা হয় এবং তারা সবাই সুস্থ থাকে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

উন্নতমানের এক্সরে মেশিনের মাধ্যমে অর্থোপেডিক সকল রোগীদের এখানে পরীক্ষানিরীক্ষা করা হয়। অর্থোপেডিক্স এর যে সকল রোগীদের অপারেশন প্রয়োজন পড়ে তাদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করানো হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আরো রয়েছে হাডের চিকিৎসা। বিশেষজ্ঞ ডাক্তাররা উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করেন হার্টের রোগীদের। 

আবার যে সকল হার্টের রোগী সিরিয়াস অবস্থায় আসে তাদের জন্য আইসিইউ বেট এর ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে সিসিইউ এর ব্যবস্থা। রয়েছে উন্নত মানের মেশিনের মাধ্যমে আধুনিক ইসিজি করার ব্যবস্থা। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ স্কিন প্রবলেম হেয়ার প্রবলেম ইত্যাদির জন্য এখানে চিকিৎসক বসেন।

ডাক্তারের ফোন নাম্বার

চুয়াডাঙ্গা সদর হাসপাতালকে 24 ঘন্টা খোলা থাকে। এখানে চব্বিশ ঘন্টা চিকিৎসার জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তার। যেকোন সমস্যার জন্য আপনারা আসলে তৎক্ষণাৎ চিকিৎসা পাবেন এমার্জেন্সি কক্ষে। এই হাসপাতালে যেসকল রোগীরা ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্স এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার নবজাতক থেকে শুরু করে সব বয়সের শিশুদের এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয়। যাদের চোখে ছানি পড়েছে চোখের মাংস বৃদ্ধি পেয়েছে চোখ লাল হয়ে থাকে তাদের জন্য অপারেশন এর ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। উন্নত মানের ফুটবলার আলট্রাসনোগ্রাফি মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় এবং প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে সবকিছু জানা যায়। 

এখানে নরমাল ডেলিভারি সিজার এর ব্যবস্থা রয়েছে। টাইফয়েড জন্ডিস ডায়রিয়া ইত্যাদি রোগের চিকিৎসার এখানে করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারাই হাসপাতালে যোগাযোগ করতে পারেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারেন। সঠিক চিকিৎসা দিয়ে রোগীকে সুস্থ করাটাই হল ডাক্তারের সফলতা। তাই নিশ্চিতভাবে চিকিৎসা গ্রহণ করুন এবং সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.