কুমিল্লাচট্টগ্রাম বিভাগ

কুমিল্লা মেডিকেল সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

কুমিল্লা মেডিকেল সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন কুমিল্লা মেডিকেল সেন্টার এর সকল তথ্য এবং এখানে কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। কুমিল্লা মেডিকেল সেন্টার একটি আধুনিক হাসপাতাল এখানে রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। 

প্রতিটি রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। রয়েছে সকল প্রকার যন্ত্রপাতি যার মাধ্যমে সকল রোগ সঠিক পদ্ধতিতে পরীক্ষানিরীক্ষা করা যায়। অনেক সময় অনেক হাসপাতালে গেলে যাদের আচারব্যবহার অনেক বেশি খারাপ হয় সেখানে কর্মরত নার্সরা রোগীদের সাথে অনেক খারাপ আচরণ করে। তবে আপনারা যদি কুমিল্লা মেডিকেল সেন্টারে যান তবে এখানে সুচিকিৎসা পেয়ে যাবেন প্রতিটি রোগের। 

যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের সাথে কোন খারাপ আচরণ হয় না বরংচ নার্সরা তাদের আরও এক্সট্রা কেয়ার করে এবং সঠিকভাবে পরিচর্যা করে সুস্থ করে তোলে। আপনার কাছে নেয়ার ও আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা এবং ফোন নাম্বার থেকে আপনার জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এসকল তথ্যগুলো আপনার জানা থাকলে যেকোনো সময় আপনি যেকোন প্রয়োজনে ডাক্তারের সাথে পরামর্শ গ্রহণ করতে পারবেন। আবার আমরা বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ সিরিয়ালটার হট লাইন নাম্বার আমাদের ওয়েবসাইটে দিয়েছে। 

অনেক জন অনেক সময় হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য দিকে ঢুকে ছোটাছুটি করে তাদের জন্য আমাদের এই আয়োজন টি। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই ঘরে বসে সকল তথ্য আপনি জানতে পারবেন এবং যখন যেভাবে যে ডাক্তারি প্রয়োজন তার সাথে যোগাযোগ করে আপনি চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

কুমিল্লা মেডিকেল সেন্টার হাসপাতাল ডাক্তারের তালিকা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। দীর্ঘদিন ধরে যদি কোন অসুস্থ ব্যক্তি ঘরে পড়ে থাকে চিকিৎসা গ্রহণ না করে তাহলে সেই ব্যক্তি আস্তে আস্তে আরো খারাপের দিকে এগিয়ে যাবে। তাই কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। 

কুমিল্লা মেডিকেল সেন্টার রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যেখানে করা যায়। এখানে রয়েছে অর্থোপেডিক্স রোগীর জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং শাহজাহান এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তার চেম্বারে বসেন। এখানে এনজিওগ্রাম ইকো সহ ইসিজি করা হয়। এই সকল পরীক্ষা নিরীক্ষার সুবিধা থাকার কারণে এখানে চিকিৎসা সুষ্ঠুভাবে হয়। 

এই হাসপাতাল টি তে রয়েছে বক্ষব্যাধী চর্মরোগ এলার্জি জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা। এখানে ব্লাড প্রেসার রোগীদের সঠিক পদ্ধতিতে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনারা যারা চিকিৎসার জন্য সঠিক বা ভাল ডাক্তার পাচ্ছেন না তারা আমাদের ওয়েবসাইটে আসলেই সকল তথ্য পেয়ে যাবেন এবং দ্রুত চিকিৎসা গ্রহণ করে সুস্থ হতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

কুমিল্লা মেডিকেল সেন্টার 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এই হাসপাতালের রয়েছে এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা। আপনি যেকোন সময় যেকোন মুহূর্তে আসল এখানে চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

এখানে প্যারালাইসিস রোগের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। স্কিন ব্রেন টিউমার ক্যান্সারসহ লিভারের সমস্যা কিডনিতে সমস্যা এ সকল রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসে চিকিৎসা দেন। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। 

ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর সুযোগ। আপনারা আর দেরি না করে চিকিৎসার জন্য আপনাদের নিকটস্থ কুমিল্লা মেডিকেল সেন্টারে যোগাযোগ করুন এবং সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করে সুস্থ ভাবে জীবন যাপন করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *