A ঢাকাটাঙ্গাইল

ধলেশ্বরী হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ধলেশ্বরী হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যে কোন তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং ঘরে বসেই আপনারা সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারদের সাথে যোগাযোগ করুন চিকিৎসার জন্য। আপনারা যেকোনো ডাক্তারের পরামর্শ এবং তথ্য জানতে চাইলে এখন আর হাসপাতাল পর্যন্ত যাবার কোন প্রয়োজন নেই। ঘরে বসে জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এছাড়াও আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে নানা রকম তথ্য জানতে পারবেন যেমন কোন রোগের লক্ষণ কেমন হতে পারে আবার কোন ওষুধ খেলে কোন রোগ ভালো হয়। আপনি ঘরে বসে এই তথ্যগুলো জানা থাকলে যেকোন সমস্যার জন্য আপনি নিজেই বুঝতে পারবেন কোন ডাক্তারের কাছে চিকিৎসা নেওয়া প্রয়োজন। ধলেশ্বরী হাসপাতালে রয়েছে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং প্রতিটা ডাক্তারের আলাদা আলাদা চেম্বার রয়েছে। 

এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় যার ফলে সঠিকভাবে রোগ নির্ণয় করা সম্ভব এবং দ্রুত রিপোর্ট দেয়া হয়। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তাররা রোগীদের সাথে ভালো ব্যবহার করেন না এবং তাদের সমস্যার কথা ভালোভাবে শুনতে চায় না তবে আপনারা যদি এই হাসপাতালে যান তাহলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সকল সমস্যার কথা ভালো করে শুনছেন এবং সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করছেন। সঠিকভাবে রোগ নির্ণয়ের পদ্ধতি যদি না থাকে তাহলে রোগীরা সুস্থ হতে পারেনা। 

কিছু কিছু মানুষ আছে যারা রোগ সম্পর্কে কিছুই জানে না এবং যেকোনো সমস্যা হলে যে কোন ওষুধ খেয়ে সুস্থ হতে চাই কিন্তু এটা তাদের অনেক বড় ক্ষতি হয়। আস্তে আস্তে এ সকল রোগগুলো এতটা বড় হয় যে মৃত্যুর ঝুঁকি বেড়ে যায় সেজন্য যে কোন রোগ হলে প্রথমে আপনার ডাক্তারের কাছে যান এবং পরীক্ষানিরীক্ষা করে দেখেন কোন রোগ হয়েছে আপনার। অনেক সময় ভুল চিকিৎসা রোগের মৃত্যু হয় আর বর্তমানে এতগুলো হাসপাতাল তৈরি হয়েছে যেখানে সবাই ভাল ডাক্তার হয় না কিছু কিছু প্রতারকের মাধ্যমে মানুষের জীবন চলে যায়। 

অনেক সময় এই সকল প্রতারকের মাধ্যমে অপারেশন করলে মানুষের ক্ষতি হয় কোন অংশ নষ্ট হয়ে যায়। তাই চিকিৎসার ব্যাপারে সবাইকে সতর্ক হতে হবে এবং সঠিক চিকিৎসা নিতে হবে। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ধলেশ্বরী হাসপাতাল টাঙ্গাইল ২৪ ঘন্টা খোলা থাকে এখানে ২৪ ঘন্টা রয়েছে ইমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস বেস্ট প্রবলেম রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসা প্রদান করা হয়। এ সকল রোগের জন্য এখানে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

এখানে আল্ট্রাসনোগ্রাফি করা হয় এবং প্রেগনেট মহিলাদের সকল পরীক্ষানিরীক্ষা ও তাদের বাচ্চা কেমন আছে সেগুলো জানা যায়। এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। যেকোনো ধরনের টিউমারের অপারেশন করা হয় এই হাসপাতালে। ঘাড় ব্যথা হাড়জোড়া হাড়ভাঙ্গা মেরুদন্ডের হাড়ের সমস্যার জন্য অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন রয়েছে। হঠাৎ করে স্ট্রোক হার্ট এটা ক এর জন্য চিকিৎসা এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

ধলেশ্বরী হাসপাতালে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিতভাবে চিকিৎসা প্রদান করেন। এই সকল বিশেষজ্ঞ ডাক্তাররা নির্দিষ্ট সময় আসেন এবং সকল রোগীদের চেকআপ করেন এবং চিকিৎসা প্রদান করেন। এই হাসপাতালের উন্নতমানের চিকিৎসার জন্য অনেক দূর দূরান্ত থেকেও মানুষ আসে চিকিৎসা নিতে।

 একটি ডাক্তারের উপর বিশ্বাস রাখলে সেখানে চিকিৎসা নিলে মানুষ সুস্থ হতে পারে। এখানে ডায়াবেটিক্স বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি হাঁপানি শ্বাসকষ্ট ডায়রিয়া আমাশা ম্যালেরিয়া ডেঙ্গু জ্বর সহ সকল রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করা হয়। তাই আপনারা রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ ধলেশ্বরী হাসপাতালে এবং সঠিক চিকিৎসা নিয়ে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *