ঢাকা

ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, চেম্বারের অবস্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নাম্বার

ঢাকাতে বসবাসরত যে সকল মানুষজন ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য পেতে চাচ্ছেন, তারা আমাদের ওয়েবসাইট থেকে এসকল তথ্য পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে ঢাকায় অবস্থানরত অভিজ্ঞ এবং বিশিষ্ট ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য নিচে দিয়ে দিয়েছি।

এই পোষ্টের নিচে গেলে আপনারা ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর অবস্থান এবং কোন সময়ে ডাক্তার সাহেব চেম্বারে রোগী দেখেন তা জেনে নিতে পারবেন। তাছাড়া যারা দূরে থেকে ডাক্তারের এপয়েন্টমেন্ট নিয়ে বেড়াতে আসবেন তারা আগে থেকেই সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তার জন্য চেম্বারে সিরিয়ালের জন্য ফোন নাম্বার দেওয়া আছে।

ডক্টর তরিকুল ইসলাম স্যার প্রেস্ক্রিপশন পয়েন্ট এর একজন বিশিষ্ট ডায়াবেটিস বিশেষজ্ঞ। তরিকুল ইসলাম স্যার এমবিবিএস এবং এমফিল ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো প্রেসক্রিপশন পয়েন্ট এর 222 নম্বর রুমে। সেখানে তরিকুল ইসলাম স্যার শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত নিয়মিতভাবে রোগী দেখেন।

স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল বিকাল দুইটা থেকে পাঁচটা পর্যন্ত। আপনি যদি সার্কারীয়ে দেখাতে চান তাহলে প্রেসক্রিপশন পয়েন্ট এর কোন নম্বরে ফোন করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। সেখানকার সিরিয়ালের জন্য ফোন নম্বর হলো ৯৮৯৭২২২ এবং ৮৮৩৩৩৮৯।

ডক্টর আব্দুল মান্নান সরকার অ্যাপোলো হাসপাতালে এন্ড্রোক্রাইনোলজি ও ডায়াবেটোলজি বিভাগের একজন ডায়াবেটিস এবং থাইরয়েড বিশেষজ্ঞ। স্যার এর অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমডি এন্ড্রোক্রাইনোলজি এবং ডিইএম। সরাসরি দেখার চেম্বার হলো এখনো হাসপাতালে দ্বিতীয় তলায়। স্যার সপ্তাহের শুক্রবার শুধু রোগী দেখেন না।

তাছাড়া আপনি যদি অন্যান্য দিন যান তাহলে বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত স্যারকে চেম্বারে পাবেন। তার আগে থেকেই সিরিয়াল পেতে হলে অবশ্যই ফোন নম্বরে ফোন করতে হবে। সেখানকার সিরিয়ালের জন্য ফোন নম্বর হলো ০১৯১১৫৫৫৫৫৫ এবং ০১৭১২১৯২৯৯৮ ।

ডাক্তার মোঃ হাফিজুর রহমান স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন ডায়াবেটিস ও গলা রোগ বিশেষজ্ঞ। এ পর্যন্ত স্যারের দ্বারা যে সকল ডিগ্রী অর্জন করা হয়েছে সেগুলো হলো এমবিবিএস, এমডি, এমএসিই(ইউএসএ) এবং ডিইএম। তিনি বর্তমানে উত্তরার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে বসে 405 নম্বর রুমে রোগী দেখেন।

সেখানে রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল রাত আটটা থেকে রাত দশটা পর্যন্ত। তিনি অবশ্য সপ্তাহের শুক্রবার ছাড়া বাকি ছয় দিন নিয়মিতভাবে রোগী দেখেন। আপনারা যদি হাফিজুর রহমান স্যার কে দিয়ে দেখাতে চান তাহলে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের শাখায় ফোন করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। সিরিয়াল দেয়ার জন্য ফোন নম্বর হলো ৮৯৩৩৫০৬ এবং ৮৯৩৩৪৬০।

ডাক্তার এম এ সাইন্স আর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের একজন অভিজ্ঞ ডায়াবেটিস বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস, সিডব্লিউডি এবং সিইডি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের 360 নম্বর রুমে রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। চ্যাম্বারে রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হলো সকাল 10 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত। যদি শেখানে স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে উপরে উল্লেখিত পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর হেল্পলাইন নাম্বারে কল করে সিরিয়াল গ্রহণ করুন।

ডাক্তার এ কে এম শাহেন আহমেদ স্যার বারডেম এন্ড ইব্রাহিম মেডিকেল কলেজের একজন বিশিষ্ট অভিজ্ঞ মেডিসিন ও ডায়াবেটিস বিভাগের সহকারী অধ্যাপক। তিনি এফসিপিএস এমবিবিএস এবং এমসিপিএস মেডিসিন ডিগ্রি অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার। সেখানে স্যার শুক্রবার ব্যতীত সপ্তাহের বাকী ছয়দিন রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন সন্ধ্যা 6:30 থেকে রাত 9 টা পর্যন্ত। যদি আপনারা ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে ৮৮৩৫৯৬৬ অথবা ৮৮৫৮৯৪৩ নম্বরে যোগাযোগ করুন।

ডাক্তার শহিদুল ইসলাম ঢাকার একজন সুপরিচিত ও বিশিষ্ট ডায়াবেটিস ও ব্যাথা বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এফসিপিস ডিগ্রী সমূহ এই পর্যন্ত অর্জন করেছেন। শহিদুল ইসলাম স্যারের রোগী দেখার চেম্বার হলো কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার। এই ডায়াগনস্টিক সেন্টার ঢাকা ধানমন্ডি গ্রীন রোডে অবস্থিত। স্যার তার চেম্বারে সপ্তাহের প্রায় প্রতিদিন রোগী দেখেন। রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল বিকেল চারটা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত। আপনারা যদি কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে কল করুন ০১৮১৯-২৮৬০৬০ নম্বরে।

ডাক্তার জাহিদ আলম স্যার বারডেম হাসপাতালের একজন ডায়াবেটিস হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি এই পর্যন্ত এমবিবিএস এবং এফসিপিস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো উত্তরার কমফোর্ট ডক্টরস চেম্বার। তিনি সেখানে শনিবার থেকে মঙ্গলবার এবং বৃহস্পতিবার রোগী দেখেন। স্যার এর রোগী দেখার সময় হলে বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত।

সেখানে স্যার 203 নম্বর রুমে বসে রোগী দেখেন। যদি আপনারা কম্ফর্ট ডক্টর চেম্বার এর স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে সেখানকার রিসেপশনে ফোন করুন। ফোন নাম্বার আপনারা আমাদের ওয়েবসাইটের এই পোস্টের উপরে পেয়ে যাবেন।

ডাক্তার এ কে এম কামরুল হুদা স্যার ডায়াবেটিস অ্যাসোসিয়েশন এর একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং ডিইএস ডিগ্রী অর্জন করেছেন। স্যারের রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো বনানীর 220 নম্বর রুম। সেখানে স্যার সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। স্যার চেম্বারে সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত অনিয়মিতভাবে রোগী দেখেন। সিরিয়ালের জন্য আপনারা বনানীর প্রেসক্রিপশন পয়েন্ট এর রিসিপশনে অথবা সিরিয়াল গ্রহণকারীর কাছে ফোন দিলেই সিরিয়াল পেয়ে যাবেন। সিরিয়ালের জন্য যোগাযোগের নম্বর হলো ৯৮৯৭২২২ অথবা ৮৮৩৩৩৮৯ ।

ডঃ জহিরুল আলম খান স্যার হাসপাতালে ডায়াবেটিস হৃদরোগ বিভাগের একজন ডায়াবেটিস হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি এই পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমডি এবং এফসিপিএস। স্যার নিয়মিতভাবে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এ শুক্রবার ব্যতীত সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় হল সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত।

আপনারা যদি জহুরুল আলম খান স্যারের সিরিয়াল পেতে চান বা অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান তাহলে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এর যোগাযোগের নম্বরে কল করে সিরিয়াল নিশ্চিত করুন। যোগাযোগের নম্বর হলো ৮৬১০৭৯৩-৮ অথবা ৯৬৭০২১০-৩।

ডাক্তার নওশের আজিমুল হক স্যার ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এফসিপিএস এবং বিসিএস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার যেখানে রোগী দেখেন সে চেম্বারের ঠিকানা হলো বনানীর প্রেসক্রিপশন পয়েন্ট।

বনানীর প্রেসক্রিপশন পয়েন্ট এস আর 215 নম্বর রুমে সপ্তাহের শুক্রবার এবং শনিবার ব্যতীত অন্যান্য পাঁচদিন রোগী দেখেন। টেম্পারেচার এর রোগী দেখার সময় হলে বিকেল 3 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত। সিরিয়াল নিশ্চিত করতে চাইলে অবশ্যই বনানীর প্রেসক্রিপশন পয়েন্ট এর সিরিয়াল বুকিং ম্যান এর কাছে ফোন দিয়ে যোগাযোগ করতে হবে।

ডক্টর নূরুন্নাহার ইমতিয়াজ স্যার বারডেম হাসপাতালের একজন অভিজ্ঞ ডায়াবেটিস বিশেষজ্ঞ। তিনি পিজিটি , সিসিডি এবং এমবিপিএস ডিগ্রী অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো উত্তরা জসিমউদ্দিন রোড এর পপুলার ডায়াগনস্টিক সেন্টার। সেখানে তিনি সপ্তাহের শুক্রবার এবং সোমবার ছাড়া অন্যান্য দিন রোগী দেখেন।

চেম্বারে রোগী দেখার নির্দিষ্ট সময় হল বিকাল 3 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত। আপনারা যদি স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে বকুলের ডায়াগনস্টিক সেন্টারের সিরিয়াল নেওয়ার ব্যক্তিকে ফোন করে সিরিয়াল নিশ্চিত করতে পারেন। সেখানকার সিরিয়ালের জন্য ফোন নম্বর হলো ৮৯৩৩৬৫০৬ এবং ৮৯৩৩৪৬০ ।

অধ্যাপক ডাক্তার আজিজুল বারী স্যার বর্তমানে নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের একজন হৃদরোগ, বাত এবং ডায়াবেটিস বিশেষজ্ঞ। আজিজুল বারী স্যার এমবিবিএস, এফসিপিএস v-card, ট্রেইনেড ইন কার্ডিয়লজি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি বর্তমানে সেন্ট্রাল হাসপাতালে ৩০৫ নম্বর রুমে রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের 7 দিনই রোগী দেখেন।

তাই আপনারা সপ্তাহের যেকোনো দিন গেলে স্যারের সাক্ষাত পাবেন। স্যার চেম্বারে রোগী দেখেন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। তাই আপনারা স্যারের অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করার পূর্বে অবশ্যই ফোন করেছিলেন নিশ্চিত করবেন। সিরিয়ালের জন্য সেখানকার যোগাযোগের নাম্বার হলো ০১৮১৯-৪৩২৮৮০ এবং ৮৬২৪৫১৫-৭ ।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.