রাজশাহী বিভাগ

ডায়াবেটিকস বিশেষজ্ঞ রাজশাহী নাম, ঠিকানা, বসার স্থান, বসার সময় এবং মোবাইল নম্বর

আমাদের ওয়েবসাইটে আপনাদের সুবিধার্থে রাজশাহী ডায়াবেটিস বিশেষজ্ঞদের যাবতীয় তথ্য দেওয়া আছে। আপনারা এই পোষ্টের মাধ্যমে রাজশাহীর স্বনামধন্য এবং অভিজ্ঞ ডায়াবেটিকস চিকিৎসকদের নাম পেয়ে যাবেন। তাছাড়া সে সকল ডাক্তার কোন স্থানে বসে এবং কোন সময় বসে তার সম্পর্কে বিস্তারিত সময় জানতে পারবেন।

অনেক দূরে থাকেন বলে সিরিয়াল নিতে সমস্যা বোধ করেন। তাই নিচের দেওয়া প্রত্যেকটি ডাক্তারের ফোন নম্বরে ফোন করে আপনারা সিরিয়াল নিতে পারেন। আপনারা যদি কোন ডায়াবেটিস রোগীকে দেখাতে চান তাহলে নিচের ডাক্তারকে দিয়ে দেখালে খুব ভাল ফলাফল পাবেন। আশা করি এতে আপনারা অনেক উপকৃত হতে পারবেন।

ডা: সাকিব সালাহ আওফী স্যার একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী এমবিবিএস, সিসিডি (বারডেম), ডিএমইউ, ইনটেনসিভ ট্রেনিং ইন ডায়াবেটিস(বারডেম )। স্যারের চেম্বার অথবা স্যারকে যেখানে পাবেন সেখানকার ঠিকানা হলো রাজশাহী ডায়াবেটিক এসোসিয়েশন জেনারেল হাসপাতাল। সেখানে স্যার নিয়মিতভাবে রোগী দেখেন।

সেখানে স্যারের রোগী দেখার সময়: সকাল ৯টা-৩টা পর্যন্ত। আগে থেকেই স্যারের সিরিয়াল পেতে চাইলে এবং তার সম্পর্কে কোন তথ্য জানতে চাইলে ফোন করতে পারেন। আপনারা নিচের দেওয়া নম্বরে ফোন করুন। ফোন: ০১৬২৯৫৭৩৭৭৬।

ডাঃ মোঃ মাসুদ উন নবী রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল রাজশাহী এর একজন সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তিনি এন্ড্রোক্রাইনোলজি বিভাগের বিভাগীয় প্রধান। মোঃ মাসুদ উন নবী স্যারের ডিগ্রী এমবিবিএস,এমডি(এন্ডোক্রাইনোলজি)। তিনি একজন ডায়াবেটিস, থাইরয়েড,ও হরমোন রোগ বিশেষজ্ঞ। স্যার ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে নিয়মিত রোগী দেখেন।

সেখানে স্যারের কাছে রোগী দেখাতে হলে আপনারা নিচের দেওয়ার সময়ে আসবেন। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৫টা- সন্ধ্যা ৭টা পর্যন্ত। তবে এখানে আসার পূর্বে আপনারা অবশ্যই ফোন করে সিরিয়াল নিয়ে নেবেন। যদি স্যারের সম্পর্কে কোন তথ্য জানার থাকে তাও জেনে নিতে পারেন। ফোন: ০১৭৬৬৬৬১১৪৪।

ডা: এম এম সাকলায়েন স্যার একজন বসুন্ধরা হাসপাতাল রাজশাহী এর ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং মেডিকেল অফিসার। স্যারের যোগ্যতা এবং ডিগ্রী হলো এমবিবিএস, এমপিএইচ(কমিউনিটি মেডিসিন, সিসিডি বারডেম। বসুন্ধরা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে স্যার রোগী দেখেন। আপনারা সেখানে যেতে চাইলে যাবার পূর্বে স্যারের বসার সময় এবং সিরিয়াল পেতে যোগাযোগ করুন। যোগাযোগের জন্য নম্বর আপনারা এই পোষ্টে পেয়ে যাবেন। ফোন: ০১৭৯৯৯৬২২২২ নম্বরে কল করুন।

ডা: ডি এ রশীদ স্যার একজন ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী হলো এমবিবিএস, এমসিপিএস, এমডি(এন্ডোক্রাইনোলজি)। স্যার নিয়মিতভাবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। স্যার কে নিয়ে রোগী দেখাতে চাইলে সপ্তাহের ছুটির দিন বাদে আপনারা আসতে পারেন। অর্থাৎ 4 শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন।

রশিদ স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টারে সন্ধ্যা ৬টা-৯টা পর্যন্ত রোগী দেখেন। স্যারের কাছে এ্যাপয়েনমেন্ট পেতে হলে অবশ্যই আপনারা আগে থেকে সিরিয়াল নিয়ে নেবেন। সিরিয়াল নেওয়ার জন্য নিচের দেওয়া নম্বরে ফোন করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: নিবেদিতা চ্যাটার্জী ম্যাডাম একজন ডায়াবেটোলজিস্ট এবং জেনারেল প্রাকটিশনার। ম্যাডাম এর ডিগ্রী এমবিবিএস, সিসিডি (বারডেম)। হেপ্টা হেলথ কেয়ারে ম্যাডাম মাঝেমধ্যে বসেন। তাই ম্যাডামকে দিয়ে দেখাতে হলে অবশ্যই আপনারা আগে থেকে নিশ্চিত হয় নিবেন। তাছাড়া ম্যাডাম সম্পর্কে আরও তথ্য জানতে এবং সিরিয়াল পেতে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন। ০১৭০১৬৪৭৩২১ নম্বরে ফোন করুন।

ডা: জয়দীপ গোস্বামী রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ। স্যার একজন সুপরিচিত ডাক্তার। স্যার এর ডিগ্রী হলো এমবিবিএস, সিসিডি(বারডেম)। স্যার রোগী দেখার জন্য নিউ গ্রীন ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারে বসে থাকেন। যদি আগে থেকেই স্যার এর সময়সীমা জানতে চান এবং অন্যান্য তথ্য জানতে চান তাহলে আপনারা এই ফোন নম্বরে ফোন করুন। তাছাড়া সিরিয়াল পেতে হলেও আপনারা এই নম্বরে ফোন করবেন। ফোন: ০১৯১৩৮০০৮৫৫।

ডা: মোহাম্মদ ইমতিয়াজ মাহবুব স্যার একজন অভিজ্ঞ ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং সহকারি অধ্যাপক। মাহমুদ ইমতিআজ মাহবুব স্যারের ডিগ্রীও এমবিবিএস, এমডি(এন্ডোক্রাইনোলজি) । তিনি যে চেম্বারে বসেন সে চেম্বারের ঠিকানা পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। তিনি সেখানে রবিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। তার রোগী দেখার সময় বিকাল ৪টা-১০ টা পর্যন্ত। স্যারের কাছে রোগী দেখার জন্য অ্যাপোয়েন্টমেন্ট পেতে চাইলে ফোন করতে হবে। নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: রেজওয়ানা মাহমুদ স্যার একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ। তিনি রাজশাহী ডায়াবেটিক জেনারেল হাসপাতালের অভিজ্ঞ চিকিৎসক। তার ডিগ্রী এমবিবিএস, সিসিডি, পিজিটি(রেডিওলজী ও ইমেজিং)। তিনি অন রিকুয়েস্টে রাজ প্যাথলজীতে বসে রোগী দেখেন। সেখানে স্যার এর সময়সীমা জানতে এবং কোন দিন বসে তা জানতে ফোন করতে পারেন। নিচের ফোন নম্বরে যোগাযোগ করলেই হবে। সেখানকার ফোন নম্বর হলো ০১৭২১৫১৩৪৬০।

ডা: মো: জাহিদুল ইসলাম (জাহিদ) স্যারের ডিগ্রী এমবিবিএস, সিসিডি(বারডেম), এমপিএইচ, ডিসিএইচ। তিনি একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং জেনারেল ফিজিশিয়ান। স্যারের রোগী দেখার চেম্বার হেপ্টা হেলথ কেয়ার। সেখানে তার রোগী দেখার সময়: বিকাল ৫টা-৯টা পর্যন্ত। সেখানে তিনি নিয়মিতভাবে রোগী দেখেন। তাই স্যারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে এবং সিরিয়াল নিতে হলে আপনারা নিচের দেওয়া নম্বরে ফোন করুন। ০১৭০১৬৪৭৩২১ নম্বরে ফোন করলেই হবে।

ডায়বেটিক্স রোগীদের যদি কোন স্থানে ভর্তি করতে চান তাহলে আপনারা রাজশাহীর ডায়াবেটিক এসোসিয়েশন এর ভর্তি করাতে। আপনারা রাজশাহীর লক্ষীপুরের ঝাওতলা ডায়াবেটিক এসোসিয়েশন পেয়ে যাবেন। সেখানে অফিশিয়াল টাইমে আপনারা খোলা পাবেন। বিভিন্ন ধরনের ডায়াবেটিস রোগীদের সার্জারি সেখানে করানো হয়। তাছাড়া আপনারা চাইলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখাতে পারেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর এর নামকরা এবং অভিজ্ঞ ডায়াবেটিস বিশেষজ্ঞ রয়েছে।

আশা করছি যে আপনারা যারা ডায়াবেটিস বিশেষজ্ঞ করছিলেন তারা এই পোষ্টের মাধ্যমে পেয়ে গিয়েছেন। তাছাড়াও আমাদের ওয়েবসাইট থেকে আপনারা বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, ঠিকানা ফোন নম্বর জানতে পারবেন। আপনারা যদি বিশেষভাবে কোন ডাক্তারের নাম, ঠিকানা এবং ফোন নম্বর খুঁজে না পান তাহলে আমাদের ওয়েবসাইটের মধ্যে বক্সে জানান। আমরা যত দ্রুত সম্ভব আপনাদের সে সকল তথ্য প্রদান করব।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *