খুলনা বিভাগসাতক্ষীরা

ডিজিটাল হাসপাতাল ও ডায়াগন‌স্টিক সেন্টার সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ডিজিটাল হাসপাতাল সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমাদের লেখা মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ডিজিটাল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। এই সকল তথ্য থেকে আপনি জানতে পারবেন যে সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন চিকিৎসা দেয়ার জন্য। 

আপনারা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট থেকে সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং এই সকল ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল দেয়ার নাম্বারটি। ঘরে বসেই সকল তথ্য এবং মাধ্যম পেয়ে যাচ্ছেন আপনারা হয়রানি ছাড়াই সিরিয়াল দিতে পারছেন বিশেষজ্ঞ ডাক্তারদের শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই। 

যে কোন রোগের জন্য যদি সঠিক চিকিৎসা না করে তাহলে আস্তে আস্তে রোগটি বাড়তে থাকে এবং রোগীকে আরও অসুস্থ করে তোলে যার ফলে রোগী মারাও যেতে পারে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনারা সবসময় পেয়ে যাবেন বাংলাদেশের সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তাররা রয়েছে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজনটি করা। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। আপনারা একই হাসপাতালে মধ্যেই সব ধরনের চিকিৎসা পেয়ে যাবেন।

ডাক্তারের তালিকা

ডিজিটাল হাসপাতাল সাতক্ষীরা কালিগঞ্জ হাইওয়ে। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল রয়েছে উন্নত মানের একটি মেশিনের ব্যবস্থা। এখানে রয়েছে ইসিজি করার সুযোগ। সব ধরনের  রোগের চিকিৎসা এখানে দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।এই হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। 

যে সকল রোগীরা হাঁটতে পারে না হাঁটুতে ব্যথা হাঁটুর হাড় ক্ষয় গিয়েছে হাড়ে ব্যথা মেরুদন্ডের হাড়ের সমস্যা ইত্যাদি তাদের জন্য রয়েছে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আবার অর্থোপেডিক্স এর কোন রোগীর যদি অপারেশনের প্রয়োজন পড়ে তাহলে এখানকার বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে তার ব্যবস্থা করা হয়। 

সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল রয়েছে হার্টের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। উন্নত মানের যন্ত্রপাতি ও মেশিনের মাধ্যমে হার্টের রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয় এবং চিকিৎসার ব্যবস্থা করা হয়। মে সকল হার্টের রোগী বেশি সিরিয়াস হয়েছে তাদের পূর্ণ কোন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার কে নিয়ে এসে চিকিৎসার ব্যবস্থা করা হয়। 

নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার। নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা দেয়া হয়। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। নবজাতক থেকে শুরু করে সব বয়সের শিশুদের চিকিৎসা করা হয় এই হাসপাতালে।  

ডাক্তারের ফোন নাম্বার

সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে রয়েছে বক্ষব্যাধি এলার্জি ও চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এই হাসপাতালের আরো রয়েছে ক্যান্সার রোগীদের জন্য কেমোথেরাপিও ফিজিওথেরাপীর ব্যবস্থা। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে মহিলাদের জন্য রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির  মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয়। 

যেমন মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস এর প্রবলেম পিত্তথলিতে পাথর ইত্যাদি। এই সকল রোগের জন্য এই হাসপাতালে অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে কোন সমস্যা আছে কিনা সবকিছু জানা যায়। 

সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল রয়েছে নরমাল ডেলিভারি সিজার এর ব্যবস্থা গাইনি ডাক্তারদের মাধ্যমে। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার রয়েছে।এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল অপারেশন করা হয়।

রয়েছে চক্ষু বিভাগ। যেকোন সমস্যার জন্য এখানে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং আধুনিক পদ্ধতিতে অপারেশন করা হয় যার ফলে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন হয় এবং রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতালে রয়েছে এম্বুলেন্স এর সুবিধা। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে যেতে পারেন।

সঠিক চিকিৎসা পেতে হলে সঠিক ডাক্তারের কাছে যেতে হয় এবং তার জন্য প্রয়োজন ভালো একটি হাসপাতাল। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল এ উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় এবং এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে আন্তরিকতার সাথে কথা বলে এবং তাদের সব কথা শুনে বুঝে চিকিৎসা করেন। সাতক্ষীরা ডিজিটাল হাসপাতাল এর বাইরে থেকে অনেক রোগী আছে চিকিৎসার জন্য। দেরি না করে চিকিৎসার জন্য এই হাসপাতালটি বেছে নিতে পারেন। সঠিক চিকিৎসায় জীবন বাঁচতে পারে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.