দিনাজপুররংপুর বিভাগ

দিনাজপুর সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

দিনাজপুর সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের জন্য আমরা এই আয়োজনকে করেছি। আমাদের ওয়েবসাইটে আপনারা সকল বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেতে চলেছেন।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। 

আপনারা কোন হয়রানি ছাড়া ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। কোন ডাক্তার কখন বয়সে তাদের সাথে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটে নিচের দিকে দেখে আসি তথ্যগুলো।

ডাক্তারের তালিকা

দিনাজপুর সদর হাসপাতাল হসপিটাল রোড দিনাজপুর অবস্থিত। হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে।এখানের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসার ব্যবস্থা রয়েছে।বিশেষজ্ঞ ডাক্তার রা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে তারপরে চিকিৎসা প্রদান করে। এখানে মহিলাদের জন্য রয়েছে মহিলা ডাক্তার।। মহিলাদের যেকোন সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে এখানে। এই হাসপাতাল টিতে আল্ট্রাসনোগ্রাফির বেশি সুবিধা রয়েছে। এখানে প্রসূতি মায়েদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা।

এই হাসপাতাল থেকে সকল প্রকার অপারেশন করার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মধ্যে মাধ্যমে। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার। শিশুদের সব রকম সমস্যা এখানে খুব সহজভাবে সমাধান করা হয়। এখানে অর্থোপেডিক্স এর জন্য রয়েছে চিকিৎসক। যাদের হাঁটুর হাড় ক্ষয়গেছে মেরুদন্ডের হাড়ের ব্যথা চলাফেরা করতে সমস্যা হয় ইত্যাদির জন্য চিকিৎসা রয়েছে।আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে এখানে  হাড়ের অপারেশন এর ব্যবস্থা করা হয়। এখানে নাককানগলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। 

ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে নাক কান গলা রোগ নির্ণয় করে এখানে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের চক্ষু বিভাগের ও ব্যবস্থা রয়েছে। যাদের চোখে পানি পড়ে চোখে ভালো মতো দেখতে পায়না চোখের ছানি পড়েছে লেন্স পরিবর্তন করা দরকার কাছের দূরের কিছুই ঠিক মত দেখা যায় না ইত্যাদি সমস্যার জন্য রয়েছে এখানে চিকিৎসা। 

এখানে অনেক ভালো বিশেষজ্ঞ ডাক্তার চোখের চিকিৎসা দিয়ে থাকেন। যাদের অপারেশন করা দরকার তাদের আধুনিক মেশিনের মাধ্যমে অপারেশন করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য এই দিনাজপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেন এখানে খুব ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়।

ডাক্তারের নাম্বার

দিনাজপুর সদর হাসপাতাল অনেক বড়  হাসপাতাল। হাসপাতাল টিকে 250 শয্যা বিশিষ্ট হাসপাতাল ও এখন বলা হয়ে থাকে।দিনাজপুর সদর হাসপাতালের অনেক দূর থেকেও রোগের চিকিৎসার জন্য আসে। এখানে ভর্তি থাকার সুব্যবস্থা রয়েছে। যদি অবস্থা  অনেক বেশি খারাপ হয়ে যায় তারা এখানে ভর্তি থেকে চিকিৎসা গ্রহণ করতে পারে। এই হাসপাতাল থেকে আধুনিক এক্স এর ব্যবস্থা রয়েছে। 

এখানে ডায়াবেটিক রোগীদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা। ডায়াবেটিক রোগীদের সকল পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। ডায়াবেটিকস একেবারে ভালো করা যায় না তবে নিয়ন্ত্রণের মাধ্যমে রোগী সুস্থ থাকতে পারে। এখানে রয়েছে ইসিজির ব্যবস্থা।হাসপাতালটি তে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দিয়ে থাকেন।এখানে বিশেষজ্ঞ হার্ট সার্জারি  রয়েছে যার মাধ্যমে তাদের কোনো অপারেশন করা প্রয়োজন হলে এখানে করা হয়। 

এখানে কিডনি এপেন্ডিসাইড লিভারের সমস্যা জরায়ুতে সমস্যা ইউরোলজির প্রবলেম ইত্যাদির জন্য রয়েছে বিশেষ চিকিৎসা। এখানে বিশেষজ্ঞ ডাক্তার এর পাশাপাশি অভিজ্ঞ নার্স এর ব্যবস্থা রয়েছে। যেসকল রোগী এখানে ভর্তি থাকে তাদের জন্য নার্স রা  খুবই ভাল সেবা দিয়ে থাকে। দিনাজপুর সদর হাসপাতালে ক্যান্সারের চিকিৎসা হয়ে থাকে। ক্যান্সারের রোগীরা যদি বেশি সিরিয়াস পর্যায়ে চলে যায় তাহলে তাকে বাইরে অন্য কোন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা এখান থেকে করা হয়। দিনাজপুর সদর হাসপাতাল সকল চিকিৎসার জন্য বিশেষজ্ঞ ডাক্তার‌ রয়েছে।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারের নাম্বার সংগ্রহ করে এ সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারেন। অনেক সময় অনেকেই জানেনা কোন কোন ডাক্তার কোন হাসপাতালে বসে তাদের জন্য আমাদের এই আয়োজন টি করা। আপনারা এখান থেকে খুব সহজে ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন। এবং তাদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.