A ঢাকারাজবাড়ী

ডাঃ রতন ক্লিনিক রাজবাড়ী ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ডাঃ রতন ক্লিনিক রাজবাড়ী ডাকের তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য রয়েছে আমাদের ওয়েবসাইটে এবং এই হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা রয়েছে তাই আপনারা যে কোন সমস্যার জন্য এখানে আসলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। তবে এই হাসপাতালে আপনারা কিভাবে যোগাযোগ করবেন তার জন্য চিন্তার কোন কারণ নেই আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে রতন ক্লিনিক এর সকল তথ্য পেয়ে যাবেন এবং কিভাবে এখানে চিকিৎসা নিবেন ও যোগাযোগ করবেন তা জানতে পারবেন। 

এই হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এখানে সকল প্রকার রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে। এখানে আপনারা ছোট বড় যে কোন সমস্যার জন্য আসলে সঠিক ভাবে চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের থেকে। এই হাসপাতালের ডাক্তারদের মূল লক্ষ্য হলো রোগীদের সুস্থ করে তোলা এখানে স্বল্প খরচের মধ্যে অনেক ভালো চিকিৎসা দেয়া হয়। 

অনেক মানুষ আছে যারা হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছটাছুটি করে তারা জানিনা তাদের নিকটস্থ কোন হাসপাতালে সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় কিনা। আবার যে কোন বিপদের সময় যদি নিকটস্থ হাসপাতালের সাথে যোগাযোগ রাখা যায় বা যোগাযোগের মাধ্যম থাকে তাহলে যে কোন মুহূর্তে চিকিৎসা নিয়ে যায় তার জন্য চিন্তা ও দূরে কোন জায়গায় যাওয়ার প্রয়োজন পড়ে না। তাই আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ঘরে বসেই রতন ক্লিনিক এর সকল তথ্য জানতে পারবেন এবং যেকোনো চিকিৎসার জন্য এই হাসপাতালে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখানে রোগীদের জন্য সকল প্রকার সুযোগ সুবিধা রয়েছে। 

দীর্ঘদিন ধরে রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন চিকিৎসার জন্য কারণ সঠিক চিকিৎসা না নেয়া পর্যন্ত কখনোই আপনারা সুস্থ থাকতে পারবেন না। একটা জিনিস মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগের মৃত্যু হয় তাই এ সকল বিষয়ে সতর্ক হতে হবে এবং যেকোনো রোগ নিয়ে যে কোন ডাক্তারের কাছে যাওয়া যাবে না। রতন ক্লিনিকে সকল প্রকার ডায়াগনস্টিক সুবিধা রয়েছে এখানে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার করার ফলে খুব সহজে রিপোর্ট পাওয়া যায়। যত তাড়াতাড়ি রিপোর্ট পাওয়া সম্ভব তত তাড়াতাড়ি চিকিৎসা দেয়া হয় যার ফলে রোগীরা খুব দ্রুত সুস্থ হতে পারে। 

একটি মানুষ অসুস্থ হয়ে পড়লে প্রথমে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টা করলে সেই মানুষটি সুস্থ হতে পারে এখন এই কঠিন অবস্থায় যদি আপনি ভাল কোন ডাক্তারের কাছে না যান তাহলে আপনার রোগী সুস্থ হবে না। তাই যে হাসপাতালে চিকিৎসা নেন যে ডাক্তারের কাছে চিকিৎসা নেন সঠিকভাবে সকল তথ্য জানতে হবে তা না হলে জীবনের ঝুঁকি থেকে যায়। তাই আমরা আপনাদের জন্য এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েব সাইটে আসলে ঘরে বসে সকল তথ্য জানতে পারবেন এবং যে কোন জায়গা যেকোন ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

ডাঃ রতন ক্লিনিক সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত খোলা থাকে। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। যেকোনো ইমারজেন্সি চিকিৎসা নিতে পারে যে কোন সময়। এখানে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ আলট্রাসনোগ্রাফি করা হয়। 

নিয়মিত চেকআপের মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে এবং কোন পজিশনে আছে জানা যায় ও গর্ভকালীন যেকোনো জটিলতার জন্য সঠিক চিকিৎসা দেয়া হয়। নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। এছাড়াও এখানে রয়েছে হরমোন জনিত সমস্যার জন্য চিকিৎসা। ডায়রিয়া নিউমোনিয়া টাইফয়েড জন্ডিস রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দেন।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চললে নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। উচ্চ রক্তচাপ নিম্ন রক্তচাপ খাদ্য অনিহা দুর্বলতা সকল রোগের জন্য এখানে সঠিকভাবে পরামর্শ ও চিকিৎসা দেয়া হয়। এখানে শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। 

অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন। তাই আপনারা ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালে সুষ্ঠ চিকিৎসা নিলেই আপনারা সুস্থ থাকতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *