চট্টগ্রামচট্টগ্রাম বিভাগ

এপিক হেলথ কেয়ার চট্টগ্রাম ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

এপিক হেলথ কেয়ার চট্টগ্রাম ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে তোমাদের লেখা গুলো মনোযোগ দিয়ে পড়তে হবে। আমরা আমাদের এই ওয়েবসাইটে এপিকহেলথ কেয়ার  চট্টগ্রামের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের নাম্বার এবং তালিকা দিতে চলেছি। আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজন টি করতে চলেছি।এখানে আপনারা ঘরে বসে এপিক হেলথ কেয়ার হাসপাতাল সকল তথ্য পেয়ে যাবেন।

আপনারাও আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দিতে চলেছি। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইটটি নিচের দিকে এসে তথ্যগুলো গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

এপিক হেলথকেয়ার চট্টগ্রামে ফজলুল কাদের রোড, পাঁচ লাইশ, অপজিট টু চিটাগাং মেডিকেল কলেজ মেইন গেট, চট্টগ্রাম, 4000. এপিক হেলথ কেয়ারে বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে সব ধরনের চিকিৎসা হয়ে থাকে। এপিক হেলথ কেয়ার সেন্টার সকাল 7 টা থেকে রাত 11 টা পর্যন্ত চালু থাকে। এই সময়ের মধ্যে এখানে সব রকমের চিকিৎসা প্রদান করা হয়। এপিক হেলথকেয়ার এর বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার নিয়ে বসেন। এখানে সিরিয়াল দিতে হয় এবং চিকিৎসা নিতে হয়। 

যে সকল বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন তাদের রোগ গুলো হলো, প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক এখানে বসে। হাসপাতাল মেয়েদের যাবতীয় রোগের চিকিৎসা হয়।যারা প্রসূতি তাদের পরীক্ষানিরীক্ষা করা থেকে শুরু করে ছেকা পর্যন্ত সকল ব্যবস্থা এখানে রয়েছে। প্রসূতি জন্য রয়েছে গাইনি বিভাগ যেখানে আলট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রতিমা ঠিক আছে কিনা এবং তার বাচ্চার কেমন আছে সুস্থ আছে কিনা, ওজন কেমন হয়েছে, কোন পজিশনে আছে, কত বড় হয়েছে সবকিছুর বেশ ভালো মতো করে জানা যায়। 

মহিলাদের ও সকল প্রকার চিকিৎসার জন্য রয়েছে আধুনিক আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে মহিলাদের নানা রোগ ধরা যায়। কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস জরায়ুতে টিউমার, মূত্রনালীতে সমস্যা ইত্যাদির জন্য রয়েছে এখানে চিকিৎসার সুব্যবস্থা। এবং মহিলাদের জন্য আলাদা করে গাইনি ডাক্তার বসেন যেখানে তারা তাদের সকল সমস্যার কথা খুলে বলতে পারে। এবং সঠিক সেবা গ্রহণ করতে পারে।

এপিক হেলথকেয়ার এ কিছু গাইনী বিশেষজ্ঞ ডাক্তার বসে আপনারা আমাদের এখানে সেসকল বিশেষজ্ঞ ডাক্তারদের পেয়ে যাবেন। এপিক হেলথকেয়ার শিশু বিশেষজ্ঞ ডাক্তার বসেন। এবং শিশু কিডনি বিশেষজ্ঞ ডাক্তার ও বাসেন খুব সুস্থভাবে ডাক্তার গুলো শিশুদেরকে দেখেন।আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে তাদের রোগ নির্ণয় করেন এবং চিকিৎসা করেন। 

শিশুদের কিডনিতে সমস্যা হয় কিডনি নষ্ট হয়ে যায় কিডনির পানি শুকিয়ে যায় ইত্যাদি সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তার ছাড়া চিকিৎসা হয় না।এখানে আপনারা কিডনি বিশেষজ্ঞ ডাক্তার পাবেন যেটা শুধু শিশুদের চিকিৎসা দেয়। শিশু বিশেষজ্ঞ ডাক্তার গুলো অনেক বন্ধুসুলভ আচরণ করে শিশুদের সাথে যার কারণে শিশুরা খুব মজা নিয়ে তাদের কি সমস্যা হচ্ছে না হচ্ছে ডাক্তারের কাছে উপস্থাপন করে এবং ডাক্তার বুঝতে পেরে যায় যে আসলে শিশুটার কষ্ট টা কোথায় হচ্ছে এবং সেই অনুযায়ী তাকে চিকিৎসা দেয়। 

শিশুদের আরো নানা রকমের রোগ হয় যেমন জ্বর খেতে চায় না, সর্দি কাশি,ইত্যাদি আরো অনেক রোগের  জন্যই এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।শিশুদের কিডনির সমস্যা হলে তারা ফুলে যায় এবং সুষ্ঠু চিকিৎসার না পেলে একসময় শিশুরা মারা যায় সেজন্য ভালো করে পরীক্ষানিরীক্ষা করে ভাল চিকিৎসক দিয়ে চিকিৎসা করা সবচেয়ে বুদ্ধিমানের কাজ। আপনাদের যারা শিশুদের এই সমস্যাগুলো নিয়ে ভুগছেন তারা এপিক হেলথকেয়ার এসে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে শিশুদের সেবা গ্রহণ করতে পারবেন। 

এখানে শিশু সার্জন আসেন।সমস্যার সমাধান এখানকার ডাক্তার দিয়ে থাকে। এখানে শিশু স্বাস্থ্য বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারে বসেন। এপিক হেলথ কেয়ারে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার বসে। চোখ এমন একটি জিনিস যেটি হারিয়ে গেলে পৃথিবীর রং খুঁজে পাওয়া যায় না। তাই চোখের কোন সমস্যা হলে বসে না থেকে দ্রুত চিকিৎসা নেওয়া ভালো।এই হাসপাতাল টিতে চোখের জন্য আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

এবং অত্যাধুনিক যন্ত্রপাতি মাধ্যমে অপারেশনের ব্যবস্থাও রয়েছে। যাদের চোখে ছানি পড়া, চোখে পানি পড়ে, চোখের মাংস বেড়ে যায়, চোখের পাতা সবসময় পড়তে থাকে, চোখে এলার্জি, ইত্যাদি সমস্যার জন্য রয়েছে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা,এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে চোখ অপারেশন করাই যার ফলে ব্যান্ডেজ ও রক্তপাতহীনভাবে চোখ সুস্থ অপারেশন করা হয়। 

এপিক হেলথকেয়ার নাককানগলার ও গলা বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার রয়েছে।নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা চিকিৎসা ব্যবস্থা রয়েছে। নাকের নানারকম সমস্যা হয় যেমন মাংস বেড়ে যাওয়া, নিঃশ্বাস নিতে কষ্ট হওয়া, নাকি সব সময় সর্দি লাগা ইত্যাদির জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা। কানের সমস্যার জন্য এখানে রয়েছে চিকিৎসা। যারা কানে শুনতে পায় না। 

কান দিয়ে রক্ত বের হয় পুজ বের হয়। কানে অনেক যন্ত্রণা ও ব্যথা হয় এবং যাদের কানে ইনফেকশন হয়ে যায় তাদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থার এখানে এই সকল চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। এই হেলথকেয়ার সেন্টারটিতে গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার বসেন যাদের গলায় নানারকম টিউমারের দেখা দেয় খাবার খেতে পারে না গলায় জ্বালাপোড়া করে গলায় ঘা হয় ইত্যাদির জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা। 

নাককানগলার জন্য এখানে বাইরে থেকে চিকিৎসক এসে চিকিৎসা দেয় এখানকার চিকিৎসা গুলো খুবই ভালো তাই আপনার এখানে চিকিৎসা নিতে পারেন। এখানে রয়েছে অর্থোপেডিক্স এর জন্য ভাল চিকিৎসক। যাদের হাড় ভেঙে যায় আহার ফেটে যায় আহা সহজে জোড়া লাগতে চায় না, মেরুদন্ডের হাড় ক্ষয় হয়ে যায়, উঠে দাঁড়াতে পারে না মাজার ব্যাথায়, হাঁটুর মালিক হয়ে যায়, ক্যালসিয়ামের প্রবলেম হয়, ইত্যাদি সমস্যার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। 

এপিক হেলথকেয়ার এর বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তার চেম্বারে বসে এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে অর্থোপেডিক্স এর চিকিৎসা দিয়ে থাকেন। এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করা হয় অর্থোপেডিক্স। এবং অর্থোপেডিক্স সিরিয়াস রোগীদের জন্য রয়েছে অপারেশন করার ব্যবস্থা। ডিজিটাল 4d কালারের এক্স ব্যবহার হয় এখানে। যাদের এক্সরে করা প্রয়োজন তাদের জন্য রয়েছে ডিজিটাল মেশিনের সুবিধা। 

এখানে ডিজিটাল মেশিনে চোখের পলকেই হয়ে যায় এক্স করা কোন ভুল রিপোর্ট এখানে আসে না। এপিক হেলথকেয়ার মাধ্যমে সকল কঠিন রোগের চিকিৎসা খুব সহজভাবে দেয়া হয়। তাই আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য কিছু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা দিয়েছি আপনারা এখান থেকে তালিকা সংগ্রহ করে ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

এপিক হেলথ কেয়ারে সবরকম চিকিৎসায় এটি চট্টগ্রামের একটি ভালো হাসপাতালে পরিণত হয়েছে।পরীক্ষা নিরীক্ষা করে সকল রোগের সেবা দেয়া হয়। এপিক হেলথকেয়ার ক্যান্সারের জন্য রয়েছে চিকিৎসা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ক্যান্সারের চিকিৎসা করা হয়।এখানে অভিক নার্স এর মাধ্যমে ক্যান্সারের রোগীদের কেন প্রদান করা হয়। এবং এখানকার নার্সরা রোগীদের খুব ভালো মেন্টাল সাপোর্ট দিয়ে থাকে।

যার ফলে রোগী তা বেশ নার্ভাস হয়ে যায় না এবং ডাক্তারের ওপর আস্থা রাখতে পারে যে তারা সুস্থ হয়ে উঠবে। ক্যান্সারের রোগীরা বাঁচে না কিন্তু কেমো দিয়ে  তাদের কিছুদিন ভালো রাখা যায়। তাই এখানে ক্যান্সারের রোগীদের চিকিৎসা খুব ভালো হয়। এপিক হেলথ কেয়ারে নিউরোলজির সব ধরনের পরীক্ষানিরীক্ষা করা হয়। এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। এখানে মেডিসিন বিভাগের সকল প্রকার চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

রেসপাইরেটরি মেডিসিন চিকিৎসা হয়। এপিক হেলথকেয়ার ডায়াবেটিকস এর যাবতীয় চিকিৎসা করা হয়। এখানে ডায়াবেটিসের জন্য খাবার দুই ঘণ্টা পরে  এবং খালি পেটে ডায়াবেটিস পরীক্ষা করা হয় আধুনিক মেশিনের মাধ্যমে।  এখানে ডায়াবেটিসের রোগীদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এডভাইস এর ব্যবস্থা। তারা যেভাবে বলে সেভাবে চললে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা সম্ভব। ডায়াবেটিকস একবারে ভালো হয়না তাই এটি আস্তে আস্তে শরীরের সাথে খাপ খাইয়ে নিতে হয়। এবং নিয়মিত ডাক্তারের চেকআপ এর মাধ্যমে ডায়াবেটিস রোগী ও ভালো থাকে। 

শরীরে ইনসুলিনের পরিমাণ কমে গেলে ডায়াবেটিস হয় তাই ডাক্তাররা ভালো করে পরীক্ষানিরীক্ষা করে কোন ইনসুলিন ব্যবহার করলে রোগীর ভালো কাজ করবে সে সকল বিষয়ে চিকিৎসা দিয়ে থাকেন। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমেই এই সকল চিকিৎসা দেওয়া হয়ে থাকে।তাই আপনারা আপনাদের সকল রোগের চিকিৎসার জন্য এপিক হেলথকেয়ার এ আসতে পারেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারেন। এখানে খুব সুষ্ঠুভাবে চিকিৎসা প্রদান করে থাকেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এখানে চর্ম ও যৌন রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিয়ে থাকেন। 

চর্মরোগ যেমন হাত পায়ে ও গায় চুলকানি হওয়া। হাতে বা গাঁয়ে ছোট ছোট কিছু বের হওয়া ইত্যাদি চর্ম রোগের জন্য এখানে চিকিৎসা রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে।এখানে হরমোন এর সকল চিকিৎসা এবং টেস্ট ভালোভাবে করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এপিক হেলথকেয়ার লিভারের যাবতীয় সমস্যার জন্য চিকিৎসা রয়েছে।বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে লিভারের কোন সমস্যাটি হয়েছে সেটি নির্ণয় করে। এবং সেই পরীক্ষার রিপোর্ট অনুযায়ী তারা লিভারের চিকিৎসা করে থাকে। মানব শরীরের লিভার ও একটি গুরুত্বপূর্ণ অংশ।অনেক সময় অতিরিক্ত সিগারেট বা জর্দা দিয়ে পান খাওয়ার কারণে লিভারের স্পর্ট পড়ে এবং নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়। স্মোকিং এর জন্য লিভারে ক্যান্সারও হতে পারে। 

তাই লিভারটি যদি ফ্রেশ না হয় বা ভাল না থাকে তাহলে মানুষ নানারকম রোগে আক্রান্ত হয়ে যায় এবং শেষের মারা যায়। তাই স্মোকিং করা যাবে না এবং লিভার যেন ভালো থাকে সেদিকে সতর্ক হতে হবে। এখানে লিভারের সব রকম চিকিৎসায় করা হয় যদি বেশি সমস্যা হয় তাহলে এই হাসপাতাল থেকে বড় কোন হাসপাতালে ট্রান্সফার করার ব্যবস্থা রয়েছে।বিশেষজ্ঞ ডাক্তার নিজ দায়িত্বে থেকে করে থাকে। 

এপিক হেলথ কেয়ারে মানসিক বিভাগ রয়েছে। এখানে মানসিক রোগীদের জন্য রয়েছে চিকিৎসা। বিশেষজ্ঞ ডাক্তাররা এসকল চিকিৎসা করে থাকে। ব্রেনের সমস্যা হলে ভাবলিনে কাজ না করলে মানুষ মানসিক রোগী হয়ে যায় তখন তারা কি করে না করে কিছু বুঝতে পারেনা। পাগলের মত হয়ে যায় মানসিক রোগীরা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মানসিক রোগের চিকিৎসা করা হয়। এবং ব্রেনের পরীক্ষানিরীক্ষা করে তারপরে মানসিক রোগীর চিকিৎসা করা হয়।

আপনারা যারা এই রোগে ভুগছেন তারা এপিক হেলথকেয়ার এসে চিকিৎসা গ্রহণ করতে পারেন কারন এই সকল বিষয়ে চিকিৎসা এখানে খুবই ভালো করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। তাই আর দেরি না করে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সকল প্রকার তথ্য গ্রহণ করে এসকল চিকিৎসকের সেবা নিতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে এপিক হেলথকেয়ার কিছু বিশেষজ্ঞ ডাক্তারের নাম্বার দিয়েছি শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য। 

আপনারা ঘরে বসেই এ সকল ডাক্তারের তথ্য সংগ্রহ করতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। কোন হয়রানি ছাড়া আপনারা সিরিয়াল দিতে পারেন এসকল বিশেষজ্ঞ ডাক্তারদের। ঘরে বসেই পেয়ে যাবেন কোন ডাক্তার টি কোন সময়ে বসবেন এবং তাদের সাথে যোগাযোগ করে খুব সহজেই চিকিৎসা গ্রহন করে আপনার রোগটি সারিয়ে তুলতে পারবেন। এখানকার চিকিৎসাগুলো খুবই উন্নত মানের এই হেলথকেয়ার টি অতিরিক্ত পরিস্কার পরিচ্ছন্ন থাকে। এখানে সকল রোগের সেবা দেয়াই এক জায়গাতেই সবকিছু পেয়ে যাবেন। তাই আপনাদের জন্য আমরা এই আসনটি করেছি। চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *