কক্সবাজারচট্টগ্রাম বিভাগ

ফুয়াদ আল খতিব হাসপাতাল কক্সবাজার এবং ফোন নাম্বার

ফুয়াদ আল খতিব হাসপাতাল কক্সবাজার এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাড়ি সাজিয়েছি ফুয়াদ আল খতিব হাসপাতাল এর সকল তথ্য নিয়ে। আপনারা জানতে পারবেন এখানে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং এখানে কি কি সুযোগ সুবিধা রয়েছে। এই হাসপাতলে উন্নত মানের চিকিৎসা দেয়া হয় এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

অনেক সময় এখানেও বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে এসে অনেক রোগের অপারেশন এর ব্যবস্থা করা হয়ে থাকে। ফুয়াদ আল খতিব হাসপাতাল রয়েছে ডিজিটাল অপারেশন থিয়েটার যেখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের অপারেশন এর ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এই হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানে কোন জীবাণুর মাধ্যমে রোগ ছড়ানোর ভয় নেই। এখানে রয়েছে 24 ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা এবং অ্যাম্বুলেন্স এর সুবিধা। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে এবং রাখতে সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে দিকে দিকে ছুটোছুটি করে যার ফলে রোগ আরো বৃদ্ধি পেতে থাকে। 

আবার অনেক জায়গায় চিকিৎসার জন্য গেলে ডাক্তাররা রোগীদের সাথে ভালো ব্যবহার করেন না এবং তাদের সমস্যার কথা ভালোভাবে শোনেন না কিন্তু আপনি যদি ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসার জন্য যান তাহলে দেখবেন এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগের সমস্যার কথা শুনেন এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পর চিকিৎসা প্রদান করেন। যখন একটি মানুষ মৃত্যুর সাথে যুদ্ধ করে ঠিক সেই সময় ডাক্তারের চেষ্টায় এবং ডাক্তারের ভালো মনমানসিকতা সে মানুষটি অনেকটা মানসিক শক্তি পায় যার মাধ্যমে তার বাঁচার আশা আরো বেড়ে যায়। 

সে জন্য যে কোন কঠিন রোগ হলে এদিকওদিক ছোটাছুটি না করে আপনারা এই হাসপাতালে গেলে দেখবেন ডাক্তারদের ভালো আচরণ এই রোগে অর্ধেকটা সুস্থ হয়ে গেছে। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

যখন আপনি এসকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং তালিকা জানতে পারবেন তখন ঘরে বসেই আপনি যেকোন সমস্যার জন্য ডাক্তারদের সাথে যোগাযোগ এবং পরামর্শ গ্রহণ করে দ্রুত চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনার আরও জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দে এর হট লাইন নাম্বার টি। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে এসকল সুবিধাগুলো পাবেন কারণ আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ফুয়াদ আল খতিব হাসপাতাল কক্সবাজার 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এখানে 24 ঘন্টাই আর্জেন্টিনা চিকিৎসার ব্যবস্থা রয়েছে। যে সকল রোগের ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে 24 ঘন্টা তারা ভালো সার্ভিস দিয়ে তাদের সেবা করে থাকেন। এখানে রয়েছে সিটি স্ক্যান করার ব্যবস্থা। 

অর্থোপেডিক্স এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত এখানে চিকিৎসা প্রদান করে থাকেন। ডিজিটাল এক্সরে মেশিন ও ইসিজি করার ব্যবস্থা রয়েছে এই হাসপাতলে। এখানে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট সহ জটিল রোগের চিকিৎসা প্রদান করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

ফুয়াদ আল খতিব হাসপাতাল রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। যাদের জরায়ু টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের এখানে অপারেশন এবং চিকিৎসা দেয়া হয়। এখানে ক্যান্সারটিউমার লিভারের প্রবলেম কিডনির প্রবলেম রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। রয়েছে নিউরোমেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা যদি ফুয়াদ আল খতিব হাসপাতালে যান তাহলে সঠিক চিকিৎসা দিয়ে সুস্থ হতে পারবেন খুব তাড়াতাড়ি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *