ময়মনসিংহ বিভাগশেরপুর

জিনোম মেডিকেল কলেজ হাসপাতাল শেরপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

জিনোম মেডিকেল কলেজ হাসপাতাল শেরপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে হলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। বর্তমানে আধুনিক যুগে সবাইকে হতে হবে আধুনিক তবে এখন এত বেশি রোগে আক্রান্ত হয় মানুষ তা বলার কথা না। এর মধ্যে আবার বেশিরভাগ মানুষ ভুল চিকিৎসায় সাথে মারাও যায় সেজন্য সবাইকে সতর্ক হতে হবে এবং যেকোনো ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ না করে সঠিকভাবে বিশেষজ্ঞ ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করতে হবে। 

আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি জিনোম মেডিকেল কলেজ হাসপাতালের কিছু তথ্য এখান থেকে আপনারা জানতে পারবেন এই হাসপাতালে কোন কোন রোগের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। এখানে সকল রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রদান করা হয়ে থাকে। উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা রয়েছে। অনেক সময় এই হাসপাতালে অন্য জায়গা থেকে বিশেষজ্ঞ ডাক্তাররা এসে অপারেশন করে যায় এবং এখানে রয়েছে সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার। 

আপনারা যে কোন সমস্যার জন্য আপনাদের নিকটস্থ এই হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেন এখানে স্বল্প খরচে আপনারা মানসম্মত ও আধুনিক চিকিৎসা সেবা পেয়ে যাবেন। এ হাসপাতালটি সরকার অনুমোদিত ২৫০ শয্যা বিশিষ্ট একটি বেসরকারি জেনারেল হাসপাতাল। এখানে সকল চিকিৎসায় প্রদান করা হয় আধুনিক পদ্ধতিতে এবং খুবই স্বল্প খরচে তাই আপনারা চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছোট ছুটি না করে আপনাদের নিকটস্থ এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারেন। অনেক মানুষই হয়তো ভাবে এই হাসপাতালের চিকিৎসা ব্যয়বহুল হবে এবং কোন রোগের জন্য কোন ডাক্তার আছে সে সকল তথ্যগুলো জানতে পারে না তবে আপনারা ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। যখন এই তথ্যগুলো আপনার কাছে থাকবে তখন আপনি দেশের যে কোন জায়গার হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন এবং যেকোনো মুহূর্তেই আপনি চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

আমরা আপনাদের জন্য আরও দিয়েছি এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। এই হাসপাতালে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সরে করা যায়। এখানে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে ইসিজি করার ব্যবস্থা। তাই আপনারা একই হাসপাতালে গেলেই সকল পরীক্ষা নিরীক্ষা একই জায়গাতে করতে পারবেন আপনাদের হয়রানি হতে হবে না। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

জিনোম মেডিকেল কলেজ হাসপাতাল টি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে রয়েছে ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা যার ফলে কোন চিকিৎসায় বাঁধা পড়ে না। এই হাসপাতালে রয়েছে ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা যেকোনো সমস্যার জন্য যেকোনো সময় আসলে আপনারা চিকিৎসা পেয়ে যাবেন। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অভিজ্ঞ নার্সের মাধ্যমে রোগীদের সেবা প্রদানের ব্যবস্থা।

এই হাসপাতালে যে সকল রোগের চিকিৎসা পাবেন আপনারা এখানে রয়েছে সার্জারি রোগ বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন রোগ বিশেষজ্ঞ ডাক্তার এ সকল ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে চিকিৎসা প্রদান করেন। মেডিসিন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাক্তার, ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ ও কিছু নিয়ম নীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার।

ডাক্তারের ফোন নাম্বার

ডাক্তারের ফোন নাম্বার পেতে চাইলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং শেষ পর্যন্ত লেখাগুলো মনোযোগ দিয়ে পড়বে।এছাড়াও এখানে রয়েছে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন, নাক কান গলা মাথা ও ঘাড় বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জান। শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তার শিশুদের যে কোন সমস্যার জন্য সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসা প্রদান করা হয়। 

গাইনি বিভাগ যেখানে মহিলাদের সকল রোগের চিকিৎসা সঠিকভাবে প্রদান করা হয়। যাদের জড়াইতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস বেস্ট প্রবলেম রয়েছে তাদের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিক পদ্ধতিতে। এছাড়াও আপনার এখানে প্রাথমিকভাবে সকল চিকিৎসায় পেয়ে যাবেন তাই চিকিৎসার জন্য চলে আসুন আপনাদের নিকটস্থ জিনোম মেডিকেল কলেজ হাসপাতালে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.