কুমিল্লাচট্টগ্রাম বিভাগ

পপুলার হাসপাতাল কুমিল্লা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

পপুলার হাসপাতাল কুমিল্লা ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানাতে আমাদের এবারের আয়োজন করেছে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই পেয়ে যাবেন পপুলার হাসপাতাল কুমিল্লা সকল তথ্য। এই হাসপাতালের উন্নত মানের চিকিৎসা দেয়া হয়। এখানে সকল রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। 

কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব হাসপাতালে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে আস্তে আস্তে রক্ত বৃদ্ধি পেতে থাকবে এবং শেষে রোগীর মৃত্যুও হতে পারে। তাই রোগ নিয়ে বসে না থেকে যত দ্রুত সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হবে। পপুলার হাসপাতাল কুমিল্লা তে রয়েছে সকল রোগের জন্য সঠিক পদ্ধতিতে চিকিৎসার ব্যবস্থা। এখানে অ্যাম্বুলেন্স সার্ভিস এর ব্যবস্থা রয়েছে। যে সকল রোগের চিকিৎসা গ্রহণ করে তাদের জন্য রয়েছে নার্স এর মাধ্যমে সেবার ব্যবস্থা। 

পপুলার হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন যার মাধ্যমে তাদের লোক গুলো খুব তাড়াতাড়ি নির্ণয় করা যায় এবং সঠিক চিকিৎসা পেয়ে যায়। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা এবং ফোন নাম্বার থেকে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। 

যখন এ সকল তথ্য গুলো আপনার হাতে থাকবে যে কোন সমস্যার জন্য আপনি ডাক্তার দের সাথে পরামর্শ গ্রহণ করতে পারবেন। আমরা আমাদের ওয়েব পেজে ডাক্তারদের চেম্বার সিরিয়াল দেয়ার হট নাম্বারটা দিয়েছি। হঠাৎ করে যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন আপনি কি করবেন চিন্তার কোন কারণ নেই আপনি যদি আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি ডাক্তার দেখাতে পারবেন কারণ আমরা এখানে সে সকল নাম্বার গুলো দিয়েছি। আপনি চাইলেই অ্যাম্বুলেন্স নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

পপুলার হাসপাতাল কুমিল্লা এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের সমারোহ। কোন রোগী ছোট নয় ছোট থেকেই আস্তে আস্তে অনেক বড় রূপ ধারণ করে প্রতিটি রোগ। তাই যত দ্রুত সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হবে। এখানে রয়েছে নাককানগলার জন্য ইএনটি বিভাগ। এই ইএনটি বিভাগে নাককানগলার সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং যাদের অপারেশনের প্রয়োজন পড়ে তাদের অপারেশন এর ব্যবস্থা করা হয়। 

রয়েছে চক্ষু বিভাগ। চোখের অপারেশন এর ব্যবস্থা রয়েছে এখানে ডিজিটাল পদ্ধতিতে। ছোট থেকে শুরু করে সকল বয়সের মানুষের চোখের চিকিৎসা এখানে দেয়া হয়। এই হাসপাতালে তে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে এক্স রে করা হয় অল বডি। 

এখানে রয়েছে হাড়জোড়া হাড়ভাঙ্গা সহ নানা রকম সমস্যা নিয়ে অর্থপেডিক ডাক্তার এবং সার্জন। এই সকল বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং চিকিৎসা প্রদান করেন। এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। স্ট্রোক ব্রেন টিউমার সহ নানা রকম জটিল রোগের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করে থাকেন।

ডাক্তারের ফোন নাম্বার

পপুলার হাসপাতাল কুমিল্লা 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এই হাসপাতালটি একটি স্বাস্থ্যকর পরিবেশে অবস্থিত। এখানে রয়েছে ফিজিওথেরাপি দেয়ার ব্যবস্থা। এখানে এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং বহির্বিভাগ রয়েছে। রয়েছে মহিলাদের জন্য গাইনি ডাক্তারের মাধ্যমে স্ত্রীরোগ এবং প্রেগন্যান্ট মহিলাদের চিকিৎসা। 

ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয় সঠিক পদ্ধতিতে। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে এই হাসপাতলে। আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে পেগনেট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সবকিছু জানা যায়। এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে চিকিৎসা প্রদান করেন। 

যে কোন মানুষ এখানে মেডিকেল চেকআপ করতে আসতে পারবে এবং প্রাথমিক চিকিৎসা গ্রহণ করতে পারবে। ডায়বেটিক্স রোগীদের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ নানা রকম রোগের চিকিৎসা এখানে রয়েছে। আপনাদের যে সমস্যাটা নিয়ে নানারকম চিন্তায় আছেন তারা দেরি না করে নিকটস্থ হাসপাতাল কুমিল্লা পপুলার হাসপাতালে যোগাযোগ করুন এবং চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *