চট্টগ্রামচট্টগ্রাম বিভাগ

গাইনী বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তার তালিকা, রোগী দেখার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর

আপনারা আমাদের ওয়েবসাইটের নিজে থেকে চট্টগ্রামের বিশেষজ্ঞ গাইনি ডাক্তারদের সকল তথ্য পাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে চট্টগ্রামের সুপরিচিত গাইনি ডাক্তারদের সকল তথ্য প্রদান করা হয়েছে। আপনাদের মনে করছেন বিশেষজ্ঞ গাইনি ডাক্তার দিয়ে স্ত্রীরোগ সমস্যা দূর করবেন, তারা নিচের দেওয়া ডাক্তারের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

আপনাদের সময়, সুযোগ অনুযায়ী এবং এলাকাভিত্তিক নিচের দেওয়া ডাক্তারের কাছে সিরিয়াল নম্বরে কল করে অ্যাপোয়েন্টমেন্ট নিতেতে পারেন। আশা করছি যে এই পোস্টটা যারা স্ত্রীরোগ সমস্যায় ভুগছেন, তাদের অনেক কাজে আসবে। চট্টগ্রাম ছাড়াও বিভাগীয় গাইনী বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য আপনারা আমাদের ওয়েবসাইটে সূচিপত্রে পাবেন।

ডাক্তার সাবিনা ইয়াসমিন

ডাক্তার সাবিনা ইয়াসমিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের সহযোগী অধ্যাপক। সাবিনা ইয়াসমিন ম্যাডামের ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস (গাইনী ও অবস)। ম্যাডাম প্রতিদিন সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। তবে শুক্র ও শনিবারে রোগী দেখেন না। যদি ম্যাডামের সিরিয়াল পেতে চান তাহলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। ০১৮২৮-৮৮০২৯৯।

ডক্টর নাজনীন সুলতানা

ডক্টর নাজনীন সুলতানা ম্যাডাম একজন কনসালটেন্ট। তাছাড়া তিনি একজন স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ও সার্জন। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিজিও (গাইনি এন্ড অবস) বিসিএস (স্বাস্থ্য)। তিনি মাদার এন্ড চাইল্ড কেয়ার হসপিটালে বসেন। সেখানে ম্যাডাম শনি, সোম এবং বুধবার রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। সিরিয়ালের জন্য ০১৭১১-১৭১০৫৮ নম্বরে যোগাযোগ করুন।

ডক্টর রত্না চক্রবর্তী

ডক্টর রত্না চক্রবর্তী ম্যাডাম একজন প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন এবং একজন কনসালটেন্ট (অবস এন্ড গাইনি)। ম্যাডাম এর ডিগ্রী এমবিবিএস, ডিজিও (বিএসএমএমইউ)। ম্যাডাম রোগী দেখার উদ্দেশ্যে পিপলস হাসপাতালে বসেন। যদি আগে থেকে ম্যাডামের থেকে নিতে চান তাহলে আপনার নিম্নোক্ত নাম্বারে কল করুন। ০১৮১১৯৮৫৫৪৯ নাম্বারে কল করলে আপনারা আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

ডক্টর তাসলিমা আক্তার

ডক্টর তাসলিমা আক্তার চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনি বিভাগের একজন কনসালটেন্ট এবং সহকারী অধ্যাপিকা। তাছাড়া তিনি একজন অভিজ্ঞ প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন। ম্যাডামের অর্জিত ডিগ্রী এমবিবিএস, ডিজিও (গাইনি এন্ড অবস)। ম্যাডাম প্রতিদিন সন্ধ্যা ৭ টা থেকে রাত ৮ টা পর্যন্ত আলফা ল্যাব লিমিটেড এ প্রতিদিন রোগী দেখেন।

ডাক্তার রেহনুমা তারান্নুম সুমি

ডাক্তার রেহনুমা তারান্নুম সুমি ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন বিভাগের একজন কনসালটেন্ট। সুমি ম্যাডাম এর ডিগ্রী হলো এমবিবিএস বিসিএস (স্বাস্থ্য) এমসিপিএস, এফসিপিএস। ম্যাডাম আলফা ল্যাব লিমিটেড এ সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের ছুটির দিন বাদে প্রায় প্রতিদিন রোগী দেখেন।

ডক্টর আসমা হক সুমি

ডক্টর আসমা হক সুমি ম্যাডাম ইনস্টিটিউট অফ অ্যাপ্লাইড হেলথ এন্ড সাইন্স এর বায়োকেমিস্ট্রি বিভাগের একজন সহকারী অধ্যাপিকা। তিনি একজন প্রসূতি ও স্ত্রীরোগ চিকিৎসক। অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমফিল, ডি এম ইউ, পিজিটি (গাইনি এন্ড অবস)। আসমা হক সুমি ম্যাডামও আলফা ল্যাব লিমিটেডে সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখে থাকেন। তবে শুক্রবারে তিনি রোগী দেখেন না।

ডক্টর রেশমা শারমিন

ডক্টর রেশমা শারমিন একজন গাইনি ক্যান্সার ও বঞ্চনার চিকিৎসায় অভিজ্ঞ চিকিৎসক। তাছাড়া তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ এবং ল্যাপারোস্কোপিক সার্জন। ম্যাডামের ডিগ্রী হল এমবিবিএস, বিসিএস, এফসিপিএস (গাইনি) এমআরসিজি (ইংল্যান্ড)।

রেশমা শারমিন ম্যাডাম পার্কভিউ হসপিটাল লিমিটেডে শনি, সোম, বুধ এবং বৃহস্পতিবার রোগী দেখেন। সেখানে তিনি এই দিনগুলোতে সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। নিচের দেওয়া যোগাযোগের নম্বরে কল করে আপনারা ম্যাডামের সিরিয়াল আগে থেকে নিয়ে নিতে পারবেন। যোগাযোগের নম্বর ০১৮৭৯-৬৮২৬৯৩,০১৯৭৬-০২২৩৩৩।

ডক্টর শিরীন ফাতেমা

ডক্টর শিরীন ফাতেমা ম্যাডাম একজন সিনিয়র কনসালটেন্ট। শিরিন ফাতেমা ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস, ডিজিও , এমসিপিএস (অবস এন্ড গাইনি)। ম্যাডাম নিয়মিতভাবে ইম্পেরিয়াল হসপিটালে রোগী দেখার জন্য বসেন। মেডাম সিরিয়াল যদি আগে থেকে নিতে চান তাহলে আপনারা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করে নিতে পারবেন। সিরিয়াল নেয়ার নম্বর ০৯৬১২২৪৭২৪৭।

ডক্টর আকলিমা সুলতানা লিজা

ডক্টর আকলিমা সুলতানা লিজা ম্যাডাম চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতাল মেডিকেল কলেজের গাইনি এন্ড অবস বিভাগের একজন সহকারী অধ্যাপক। আকলিমা সুলতানা লিজা ম্যাডামের ডিগ্রী হল এমবিবিএস, এফসিপিএস (গাইনি এন্ড অবস)। ম্যাডাম সপ্তাহের রবি, মঙ্গল এবং বৃহস্পতিবার ইসলামী ব্যাংক হাসপাতালের রোগী দেখার জন্য বসে থাকেন।

সেখানে তিনি বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রোগী দেখে থাকেন। যদি আপনারা লিজা ম্যাডামের সিরিয়াল আগে থেকে পেতে চান তাহলে ফোন করে সিরিয়াল নিয়ে নিতে পারবেন। নিচে ম্যাডামের সিরিয়াল নাম্বার নেওয়ার জন্য ইসলামী ব্যাংক হাসপাতালের নাম্বার প্রদান করা হলো। ০১৯০৮-৪০২২৩৩,০১৭৩১-২৫৩৯৯০।

ডক্টর ফারজানা হাসিন মুক্তি

ডক্টর ফারজানা হাসিন মুক্তি একজন ডিএলপি এর ডায়াবেটোলজি। মুক্তি ম্যাডামের ডিগ্রী হলো এমবিবিএস, এমসিপিএস ডিজিও, এফসিপিএস। তিনি গাইনি এন্ড অবস বিভাগের একজন প্রশিক্ষিত ডক্টর। ম্যাডাম ইসলামী ব্যাংক হাসপাতাল এ শনি থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে সাধারণত ম্যাডাম সকাল ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখে থাকেন। ইসলামী ব্যাংক হাসপাতালে সিরিয়াল দেওয়ার নম্বর হলো ০১৭৩১-২৫৩৯৯০।

ডক্টর নাহিদ সুলতানা

ডক্টর নাহিদ সুলতানা ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন গাইনি এন্ড অবস বিভাগের বিশেষজ্ঞ। নাহিদ সুলতানা ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনি এন্ড অবস)। তিনি ইসলামী ব্যাংক হাসপাতাল এ সপ্তাহের সোমবার ও বুধবার রোগী দেখে থাকেন। সেখানে ম্যাডাম সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। আপনারা ইসলামী ব্যাংক হাসপাতালের রিসিপশনে কল করে ম্যাডামের সিরিয়াল নিতে পারবেন।

ডক্টর ফাতেমা আক্তার শিল্পী

ডক্টর ফাতেমা আক্তার শিল্পী ম্যাডাম অ্যাপস অ্যান্ড গাইনি বিভাগের একজন অভিজ্ঞ কনসালটেন্ট। ফাতেমা আক্তার ম্যাডামের ডিগ্রী হল এমবিবিএস, এমএস (গাইনি এন্ড অবস)। তিনি সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। আপনারা যদি ম্যাডামের চেম্বারে আগে থেকেই কল করেন তাহলে সিরিয়াল আগে পাবেন। সিরিয়াল পাওয়ার জন্য কল করুন এই নম্বরে। ০১৮৮৬-৬১০১১৫,০৩১-২৫৫৫১৫১।

ডক্টর লতিফা জামান আইরিন

ডক্টর লতিফা জামান আইরিন ম্যাডাম চট্টগ্রাম মা-ও-শিশু মেডিক্যাল কলেজ হাসপাতালের একজন গাইনী বিশেষজ্ঞ। আইরিন ম্যাডামের অর্জিত যে সকল লেগে রয়েছে সেগুলো হলো এমবিবিএস, এমএস(অবস এন্ড গাইনি)। লতিফা ম্যাডামের সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চেম্বারে বসেন। তিনি সপ্তাহের ছুটির দিন বাদে সেখানে রোগী দেখেন। সেখানে তিনি সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকেন। আপনারা চেম্বারে রিসিপশনে কল করে সিরিয়াল নিয়ে নিতে পারবেন।

ডক্টর বনানী চৌধুরী

ডক্টর বনানী চৌধুরী ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন কনসালটেন্ট এবং প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের চিকিৎসক। ম্যাডামের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমসিপিএস ডিজিও (ঢাকা)। বনানী চৌধুরী ম্যাডাম ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম চেম্বারে রোগী দেখার জন্য বসেন।

তিনি সপ্তাহের শনি, সোম এবং বুধবারে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া তিনি প্রতিদিন বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সেখানে বসেন। ০১৮৮৬-৬১০১১৫ নম্বরে কল করলে আপনারা সেই চেম্বারে প্রতিষ্ঠানে কথা বলে ম্যাডামের সিরিয়াল আগে নিতে পারবেন।

ডক্টর সানজিদা কবির

ডক্টর সানজিদা কবির ম্যাডাম একজন গাইনী ও ল্যাপারোস্কোপিক সার্জন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের সহকারী অধ্যাপক। অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এমসিপিএস (অবস এন্ড গাইনি), এফসিপিএস, ডিএমইউ (ইউএসটিসি)। ম্যাডাম ইসলামী ব্যাংক হাসপাতালে প্রতি মঙ্গলবার দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। ০১৯০৮-৪০২২৩৩,০১৭৩১-২৫৩৯৯০ নাম্বারে কল করে আপনারা ম্যাডামের আগে থেকে সিরিয়াল নিতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *