রাজশাহী বিভাগ

স্ত্রীরোগ বিশেষজ্ঞ রাজশাহী ডাক্তার তালিকা, ঠিকানা, মোবাইল নম্বর, বসার স্থান এবং রোগী দেখার সময়

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহীর স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নাম জানতে পারবেন। স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তার কোথায় বসেন এবং তাদের ঠিকানা জানতে আমাদের ওয়েবসাইট এর নিচের দিকে চলে যান। তাছাড়াও আপনারা সেখানে ডাক্তারদের মোবাইল নাম্বার এবং সিরিয়াল নেওয়ার নাম্বার জানতে পারবেন। তাছাড়া স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তার কোন ক্লিনিকে বসেন এবং কোন সময়ে রোগী দেখেন তা জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।

যারা স্ত্রীরোগ সমস্যায় ভুগছেন, তারা না জেনে অযথা হাতুড়ে ডাক্তার দিয়ে চিকিৎসা না করিয়ে রেজিস্টার্ড ডাক্তার দিয়ে চিকিৎসা করান। তার জন্য আমাদের ওয়েবসাইটে স্ত্রীরোগ বিশেষজ্ঞদের যাবতীয় তথ্য দেয়া হয়েছে। অনেকেই আছেন যারা ডাক্তারের নাম জানেন কিন্তু ডাক্তার কোথায় বসেন এবং কোন সময়ে বসেন তা জানেন না। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সেই সকল চাওয়া পাওয়া পূরণ করতে সক্ষম হব। নিচে ডাক্তারের লিস্ট এবং সকল তথ্য দেয়া হলো।

ডা. মেরিনা খানম একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তিনি যথাসময়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বসেন। তার সঙ্গে যোগাযোগের নম্বর (০৭২১) ৭৭৪৪৩৭।

ডা. নাহিদ ইউসুফ সুইটি রাজশাহী বিভাগের একজন অভিজ্ঞ গাইনি ডক্টর। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করেন। রাজশাহী মেডিকেল কলেজে তাকে পাওয়ার জন্য যোগাযোগ করুন এই নাম্বারে। (০৭২১) ৭৭১১৪৬, ০১৭১১১৯২৬০০। এছাড়াও তিনি একজন এমবিবিএস, এমএস(অবস ও গাইনি),সহকারী অধ্যাপক (গাইনি), রাজশাহী মেডিকেল কলেজ,রাজশাহী।

তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছাড়াও জমজম ইসলামী হাসপাতাল এ বিকাল ৪টা – ৭টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে যোগাযোগের নম্বর ০১৬১২৭৭৮০৮২। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে শনি-বৃহ: বিকাল ৪টা-৮টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। সিরিয়াল পাওয়ার জন্য যোগাযোগের নম্বর ০৯৬১৩৭৮৭৮১১।

ডা. নাসরিন সুলতানা (ডটি) একজন এমবিবিএস, এফসিপিএস, ডিজিও(স্ত্রী রোগ)। তিনি একজন সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ। তিনি রোগী দেখার জন্য মাঝে মাঝে আমানা হাসপাতাল লিমিটেড এ বসেন। আমানা হাসপাতাল লিমিটেড এর সিরিয়াল পাওয়ার জন্য যোগাযোগের নম্বর ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১।

তিনি অবশ্য ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহীতে সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। সেখানে যোগাযোগের নাম্বার 01915997646, 0721-774337। তাছাড়াও আপনারা তাকে দিয়ে ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর এ সন্ধ্যা ৭ থেকে ৮.৩০টা পর্যন্ত রোগী দেখাতে পারবেন। সেখানে যোগাযোগের নম্বর ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২।

ডা. শিপ্রা চৌধুরী একজন এমবিবিএস, এফসিপিএস(গাইনি এন্ড অবস)। তিনি বর্তমানে রাজশাহী শহরের জন বিশিষ্ট স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে বিকাল ৩টা থেকে ৮টা পর্যন্ত রোগী দেখার জন্য সময় দেন। পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগের নম্বর ০৯৬১৩৭৮৭৮১১। তাছাড়া তিনি মাঝে মাঝে ফেমাস ডায়াগনষ্টিক সেন্টার বসেন। নিশ্চিত হওয়ার জন্য আপনারা কল করতে পারেন এই নম্বরে ০১৭০৬৮৩৯১৩৫।

ডা. সাহেলা জেসমিন শিল্পী বর্তমান সময়ের একজন এমবিবিএস, এফসিপএস(গাইনি এন্ড অবস), ডিজিইউ, এমসিপিএস(গাইনি)। তার সঙ্গে যোগাযোগের নম্বর ০২৪৭ ৮১০৯৭৯। তাছাড়াও তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর গাইনি বিভাগের একজন বিভাগীয় প্রধান। তিনি মাঝে মাঝে রাজশাহী মডেল হাসপাতালে অন রিকুয়েস্টে বসেন।

নিশ্চিত হওয়ার জন্য কল করতে পারেন এই নম্বরে ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪। তাছাড়া তিনি সপ্তাহের ছুটির দিন ব্যতীত পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে বিকাল ৫টা – রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। সিরিয়ালের জন্য আপনারা নিম্নোক্ত নম্বরে কল করেন ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: রৌশন আখতার বিপ্লবী একজন গাইনী বিশেষজ্ঞ। তার ডিগ্রী এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য),এমএস (অবস এন্ড গাইনি)। তিনি একজন সহকারী অধ্যাপক (স্ত্রীরোগ বিশেষজ্ঞ),রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,রাজশাহী। তিনি আমানা হাসপাতাল লিমিটেড এ বিকাল ৩টা – ৮টা পর্যন্ত রোগী দেখার জন্য সময় দেন। যোগাযোগের নম্বর ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১।

তাছাড়া তিনি বসেন ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে বিকাল ৪.৩০ থেকে ৭.৩০ পর্যন্ত। সেখানে যোগাযোগের নম্বর ০১৭৬৬৬৬১১৪৪। তিনি মাঝে মাঝে আল-হেরা ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বসেন। সেখানে আপনারা যোগাযোগ করতে পারেন ০১৭২৮৭২৯৮৩২ নম্বরে।

ডা: তাহসিনা শামীম তাসু একজন প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন। তিনি আমানা হাসপাতাল লিমিটেড এ বিকাল ৫টা – রাত ৮টা পর্যন্ত বসেন। সিরিয়াল পেতে কল করুন ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১। তিনি মাঝে মাঝে ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার বসেন। যোগাযোগ এর জন্য কল করুন ০১৭১৬৪৭২০০৬। আর.এম বি.হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার বিকাল ৩টা-রাত ৮টা এই ডক্টর রোগী দেখেন। ফোন: ০১৭০৬০১৪৬৪৬।

ডা: সামরোজ পারভীন রিংকু একজন এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য),ডিজিও(বিএসএমএমইউ), এফসিপএস(গাইনি এন্ড অবস)। তিনি প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন ও ল্যাপারোস্কপিক ও হিস্টেরোস্কপিক সার্জন,কসসালটেন্ট (গাইনি এন্ড অবস),রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,রাজশাহী।

আমানা হাসপাতাল লিমিটেড বিকাল ৩টা – ৮টা পর্যন্ত রোগী দেখেন। প্রয়োজনে কল করুন ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১। তিনি ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী বিকাল ৫টা-রাত ৯টা পর্যন্ত থাকেন। প্রয়োজনে ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করুন।

ডা: নাকিবা সুলতানা একজন এমবিবিএস, এফসিপিএস (অবস এন্ড গাইনি) রেজিষ্টার অবস এন্ড গাইনি, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। তিনি জমজম ইসলামী হাসপাতালে শনি-বৃহষ্পতি(বিকাল: ৫ থেকে ৭টা) বসেন। যোগাযোগ এর জন্য ০১৬১২৭৭৮০৮২ করুন।

ডা: মাহফুজা শিরীন লিপির ডিগ্রি এমবিবিএস, ডিজিও(গাইনি ও অবস), ডিএমইউ(আল্ট্রা)। তিনি একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন, সনোলজিষ্ট
তিনি বসেন জমজম ইসলামী হাসপাতাল বিকাল ৫টা – রাত ৮টা পর্যন্ত। প্রয়োজনে কল করুন ০১৬১২৭৭৮০৮২।

ডা: হাসিনা আখতার একজন অধ্যাপক(অব)
রাজশাহী মেডিকেল কলেজ। তিনি এমবিবিএস, এফসিপএস(গাইনি এন্ড অবস) ডক্টর। তিনি রাজশাহী মডেল হাসপাতালে অন রিকুয়েষ্ট এ বসেন। সিরিয়াল এর জন্য ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪। তাছাড়াও রাজশাহী সেবা ক্লিনিক অন রিকুয়েষ্ট এ বসেন। কল করুন ০১৭০৪-১২৯১৩০। তিনি সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে অন কলে বসেন।
তবে তিনি নিশ্চিতভাবে বসেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী শনি-বৃহ: বিকাল ৩টা-১০টা পর্যন্ত। যোগাযোগ এর নম্বর ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: নুর এ আতিয়া লাভলি একজন সহকারী অধ্যাপক
রাজশাহী মেডিকেল কলেজ। তার চেম্বার প্রাইম ডায়াগনষ্টিক সেন্টারে। সেখানে তিনি বিকাল ৪টা-৭টা পর্যন্ত বসেন। ফোন: ০১৭১৪৪৭৪৮৯৬। ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী বিকাল ২.৩০ থেকে রাত পর্যন্ত রোগী দেখেন। ফোন: ০১৭৬৬৬৬১১৪৪। তাছাড়াও তিনি ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর দুপুর ২.৩০ থেকে রাত ৭টা পর্যন্ত বসেন। সিরিয়াল পেতে ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২।

ডা: রাখী দেবী একজন স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী বিকাল ৪টা থেকে ১০টা পর্যন্ত রোগী দেখেন। সিরিয়াল পেতে ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মনোয়ারা বেগম বসেন প্রাইম ডায়াগনষ্টিক সেন্টারে বিকাল ৪টা-৭টা পর্যন্ত। ম্যামকে পেতে যোগাযোগ করুন ০১৭১৪৪৭৪৮৯৬ নম্বরে। তাছাড়া ম্যাম ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর এ বসেন দুপুর ১.৩০ থেকে ৩.৩০টা পর্যন্ত। সিরিয়ালের নম্বর ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২। তাছাড়া ম্যাম বসেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে শনি-বৃহ: বিকাল ৩টা-৯টা পর্যন্ত। ম্যামের ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: শারমিন রাজ্জাক মুনমুন পপুলার ডায়াগনস্টিক সেন্টার,রাজশাহীতে বসেন শনি-বৃহ: বিকাল ৩টা-৯টা পর্যন্ত। সিরিয়াল পেতে ফোন করুন ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: হাওয়া বেগম সিদ্দিকা একজন স্ত্রী রোগ বিশেষজ্ঞ। ম্যামের চেম্বার ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর এ। সেখানে সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত রোগী দেখেন। প্রয়োজনে ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ করুন।

ডা: শরীফা রানী একজন এমবিবিএস, এমএস(গাইনি এন্ড অবস), স্ত্রীরোগ, প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। ম্যাডামের চেম্বার দি রাজশাহী ডায়াগনষ্টিক সেন্টার। সেখানে তিনি বসেন দুপুর ২.৩০ থেকে রাত ১০টা পর্যন্ত। ফোন: ০১৭০৪৫৬০৪৫৬। তাছাড়া তিনি ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর দুপুর ২.৩০ থেকে ৭টা পর্যন্ত বসেন। ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২।

ডা. এস. এ. ফ্লোরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বসেন। যোগাযোগের নম্বর (০৭২১) ৭৭৫৪৪৭। ডা. মুনিরা ফেরদৌসী একজন গাইনি বিশেষজ্ঞ। ম্যাডামের ফোন নম্বর ০১৭২৪৫৫০৫৪৪। ড. আয়েশা নাজনীন ডোরা। ম্যাডামের সাথে যোগাযোগ করুন (০৭২১) ৭৭৩১৫৭ নম্বরে।

উপরে উল্লেখিত ডাক্তারদের নাম্বার সম্পূর্ণ নির্ভুল ভাবে প্রদান করা হয়েছে। তারপরও আপনারা যদি বিশেষ কোনো ডাক্তারের নাম্বার চান তাহলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বক্সে জানাবেন। আমরা যত দ্রুত সম্ভব আপনাদের প্রয়োজনীয় সে ডাক্তারের নাম্বার, ঠিকানা, বসার স্থান এবং বসার সময় সম্পর্কে যাবতীয় তথ্য প্রদান করব।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *